January 28, 2022, 12:14 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

খুটাখালী পরিবার কল্যাণ কেন্দ্রে সেবা সপ্তাহ শুরু

সেলিম উদ্দীন,কক্সবাজার : চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন পরিবার পরিকল্পনা কেন্দ্রের ব্যবস্থাপনায় “পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ” উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৪ নভেম্বর) সকালে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সেবা সপ্তাহ কর্মসুচী উদ্বোধন করা হয়। এবারের “পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ’ (২৪-২৯ নভেম্বর) এর প্রতিপাদ্য হচ্ছে ‘প্রাতিষ্ঠানিক ডেলিভারি বৃদ্ধি করি; প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা বিস্তারিত..

লামায় স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

মোঃ নাজমুল হুদা, স্টাফ রিপোর্টার : বান্দরবান পার্বত্য জেলার লামা উপজেলা ও পৌর শহর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসনে ষষ্ঠবারের মত বীর বাহাদুর উশৈসিং এম.পি তথা নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করার লক্ষে আজ শনিবার সকালে লামা ববাজারস্থ জেলা পরিষদ গেষ্ট হাউজ মিলনায়তনে এ কর্মী বিস্তারিত..

বীর বাহাদুরের পক্ষেই কাজ করবেন বিদ্রোহী প্রসন্ন ও কাজি মুজিবর!

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে বান্দরবানে পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর ছাড়াও জেলা আওয়ামী লীগের ৯ নেতা দলীয়ভাবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে দলের সাবেক সভাপতি প্রসন্ন কান্তি তঞ্চঙ্গ্যা (বর্তমানে কেন্দ্র থেকে বহিস্কৃত) ও সাধারণ সম্পাদক কাজি মুজিবর রহমানও (জেলা থেকে বহিস্কৃত) রয়েছেন। এরা দুজনই এবার বীর বাহাদুরের প্রতিপক্ষ হিসেবে নির্বাচনে অংশ নেয়ার গুঞ্জন ছিল। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে প্রয়াত সাংবাদিক রফিকুল ইসলামের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের প্রয়াত সাংবাদিক রফিকুল ইসলামের স্মরণে স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল ৪টার দিকে ঠাকুরগাঁও প্রেসকালাব হলরুমে এ অনুষ্ঠান হয়। প্রয়াত সাংবাদিক রফিকুল ইসলাম দৈনিক ইনকিলাব পত্রিকার ঠাকুরগাঁও প্রতিনিধি ছিলেন এবং তিনি ঠাকুরগাঁও প্রেসক্লাবের প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। অনুষ্ঠানের শুরুতে প্রয়াত সাংবাদিক রফিকুল ইসলামের স্মরণে এক মিনিট বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

সেলিম উদ্দীন,কক্সবাজার: কক্সবাজার সদরের ঈদগাঁও-পোকখালীতে পুকুরে ডুবে বাবু (৪) নামের এক শিশুর করুন মৃত্যু হয়েছে। শিশু বাবু ইউনিয়নের আবুল ফজল পাড়ার ফিরুজ উদ্দীনের পুত্র বলে জানা গেছে। শনিবার(২৪ নভেম্বর) বিকাল পৌনে ৩টার সময় ঘটে এ ঘটনা। স্থানীয়দের বরাত দিয়ে জানা যায়, এদিন দুপুরের নামাজের পর বাবু পরিবারের লোকজনের অজান্তে বাড়ির পাশের মসজিদের পুকুর পাড়ে খেলতে গিয়ে বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি চেরারকুল-আশারতলী সিসির পরিচালনা কমিটি গঠিত

নিজস্ব প্রতিনিধি : বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের চেরারকুল-অাশারতলি কমিউনিটি ক্লিনিকের ১৭ জন সদস্য বিশিষ্ট কমিউনিটি সাপোর্ট গ্রুপ (সিজি) কমিটি গঠন করা হয়। কমিটির গঠন উপলক্ষে কমিউনিটির ক্লিনিকের এক অালোচনা সভা গঠন করা হয়। এই কমিটি ২ বছর পর্যন্ত কমিউনিটি ক্লিনিকের বিভিন্ন কাজের সাথে সব সময় সম্পৃক্ত থাকবে। সদর ইউনিয়নের স্বাস্থ্য সহকারী জনাব মোঃ বিস্তারিত..

ভোলার “পূর্ব ইলিশায়” চেয়ারম্যানের উপর হামলা প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : গত (২৩নভেম্বর) শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে ভোলা সদর উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি জনাব আলহাজ্ব মোশারেফ হোসেন এর নির্দেশে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ২নং ইলিশা ইউনিয়নের রৌদ্রের হাট বাজারে নৌকার বিজয় লক্ষে নেতাকর্মীদের সাথে মতবিনিময় চলাকালীন সময়ে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা ২নং ইলিশা ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হাছনাইন বিস্তারিত..

“ভোটের হিসাব নিকেশ”একাদশ জাতীয় সংসদ নির্বাচন-লেখক -সৈয়দ আশিক

মাহমুদুল হাসান ফাহাদ : ফিরে যেতে চাই অতীত ভোটের হিসেব নিকেশে । ২০০১ সালে বিএনপি তার শরীক জামায়াত,ইসলামি ঐক্যজোট, আর জাপার একাংশের ভোট ঐক্যজোট গঠন করে একপাত্রে ফেলে এবং জয়লাভ করে। সেবার দেশি বিদেশি বিভিন্ন সংস্থার প্রভাব তাদের পক্ষে কাজ করে । সেদিন আওয়ামীলীগ চারদলীয় ঐক্যজোটের বিপক্ষে একক ভাবে নির্বাচনে যায় এবং শত ষড়যন্ত্র উপেক্ষা করে বিস্তারিত..

কক্সবাজারে বিএমএসএফ বিভাগীয় সম্মেলনের প্রস্তুতি সভা

সেলিম উদ্দীন,কক্সবাজার : বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর চট্টগ্রাম বিভাগীয় সম্মেলন ০১ ডিসেম্বর কক্সবাজারে অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত বিভাগীয় সম্মেলন সুষ্টভাবে সম্পন্ন করতে বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে দৈনিক আলোকিত উখিয়া কক্সবাজার কার্যালয়ে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় বিএমএসএফ কক্সবাজার জেলা শাখার আহবায়ক, উখিয়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আলোকিত উখিয়ার সম্পাদক মিজান উর রশিদ মিজান বিস্তারিত..

জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলা জেলা আঃলীগের বিভিন্ন ইউনিয়নের”নির্বাচনী প্রস্তুতিসভা” অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলা জেলা আওয়ামীলীগ এর উদ্যোগে ভোলা সদর উপজেলাধীন আলীনগর,ধনিয়া,চরসামাইয়া,ভেলুমিয়া ও ভেদুরিয়া ইউনিয়ন পর্যায় আওয়ামীলীগ এর সকল নেতাকর্মীদের মধ্যেকার এক নির্বাচনী এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়। এছাড়া ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলার ১৩টি ইউনিয়নে প্রত্যেকটি ওয়ার্ডে ইতিমধ্যে গঠিত হয় নির্বাচনী ভোট কেন্দ্রের সেন্টার কমিটি। তারই বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com