January 27, 2022, 12:55 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

নিয়োগ স্থগিত করতে পিএসসির নামে ভুয়া চিঠি

নিউজ ডেস্ক: বিভিন্ন নিয়োগ স্থগিত করতে কয়েকটি মন্ত্রণালয়ে বাংলাদেশ সরকারি কর্মকমিশনের (পিএসসি) নামে ভুয়া চিঠি পাঠানো হয়েছে। পিএসসি চেয়ারম্যান মোহাম্মদ সাদিক বলেন, ওই চিঠি সম্পূর্ণ ভুয়া। এটির কোনো ভিত্তি নেই। পিএসসি সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে পিএসসি ওই ভুয়া চিঠির বিষয়ে জানতে পারে। পিএসসির প্যাডে লেখা ওই চিঠিতে বলা হয়েছে, নির্বাচনের তফসিল ঘোষণার কারণে সব মন্ত্রণালয় ও বিস্তারিত..

খালেদা জিয়ার বিরুদ্ধে কানাডীয় পুলিশ ও এফবিআইয়ের প্রতিবেদন

নিউজ ডেস্ক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে নাইকো দুর্নীতি মামলায় ঘুষ নেওয়া সংক্রান্ত বিষয়ে এফবিআই ও কানাডার পুলিশের প্রতিবেদন আদালতে দাখিল করেছে রাষ্ট্রপক্ষ। বৃহস্পতিবার বিকেলে রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেলের পক্ষে থেকে এ প্রতিবেদন দাখিল করা হয় বলে নিশ্চিত করেন মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু। তিনি বলেন, আগামী ৯ ডিসেম্বর এ প্রতিবেদনের ওপর বিস্তারিত..

১৫ ডিসেম্বরের পর সশস্ত্র বাহিনী মাঠে কাজ করবে: সিইসি

সংসদ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আগামী ১৫ ডিসেম্বরের পর থেকে পুলিশের সঙ্গে মাঠে থাকবে সশস্ত্র বাহিনী। সশস্ত্র বাহিনীর ছোট টিম এ লক্ষ্যে কাজ করবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা। তারা পুলিশের সঙ্গে সমন্বয় করে কাজ করবে বলেও জানান সিইসি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার (২২ নভেম্বর) আইনশৃঙ্খলা বিস্তারিত..

সীমান্তবর্তী উপজেলা হরিপুরে ইয়াবাসহ দোকানদার আটক

মোঃ সবুজ ইসলাম,রাণীশংকৈল: ঠাকুরগাঁওয়ের সীমান্তবর্তী উপজেলা হরিপুরে রবিউল ইসলাম সাব্বির (২৫) নামে এক ব্যক্তি কে ২৮ পিস ইয়াবা সহ আটক করেছে হরিপুর থানা পুলিশ ।পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে হরিপুর থানা পুলিশ বৃহস্পতিবার (২২ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় উপজেলার বটতলী এলাকায় রবিউল ইসলাম সাব্বিরের কনফেকশনারীর দোকানে অভিযান চালিয়ে সাব্বির কে ২৮ পিস ইয়াবা সহ বিস্তারিত..

বানিজ্যমন্ত্রী নির্দেশে ভোলা ধনিয়া ইউনিয়নে নির্বাচনী “সমন্ময় সভা” অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগ এর আয়োজনে (২২ নভেম্বর)  বৃহস্পতিবার ভোলার সদর উপজেলার ৬নং ধনিয়া ইউনিয়নে সন্ধ্যা সাড়ে ৬ টায় ধনিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে মাহাবুব আলম শানু মেম্বার বাড়ির উঠানে নির্বাচনী সমন্ময়সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ৭নং ওয়ার্ড ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাকসুদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান বিস্তারিত..

বাংলাদেশিদের ‘অন-অ্যারাইভাল’ ভিসা দেবে চীন

বাংলাদেশি নাগরিকদের জন্য ‘প্রবেশ মাত্রই’ (অন অ্যারাইভাল) ভিসা দিচ্ছে চীন। অর্থাৎ এখন থেকে শর্ত সাপেক্ষে চীনের অন-অ্যারাইভাল ভিসা পাবেন বাংলাদেশিরা। বৃহস্পতিবার দেশটির পোর্ট-ভিসা ব্যবস্থা সম্পর্কে ব্যাখ্যা দিয়ে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে ঢাকাস্থ চীনা দূতাবাস। এখন থেকে জরুরি মানবিক প্রয়োজন, বাণিজ্যিক কাজ, প্রকল্প মেরামত, পর্যটন বা অন্য কোনো জরুরি কাজের জন্য চীনের ‘পোর্ট ভিসা’ বিস্তারিত..

বাংলাদেশ লেদার ফুটওয়্যার এন্ড লেদার গুডস ইন্টারন্যাশনাল সোর্সিং শো’র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মাহমুদুল হাসান ফাহাদ : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘বাংলাদেশ লেদার ফুটওয়্যার এন্ড লেদারগুডস ইন্টারন্যাশনাল সোর্সিং শো’ (বিএলএলআইএসএস-২০১৭’-এর উদ্বোধন করেছেন। আজ সকালে তিনি প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সেন্টার, বসুন্ধরায় (আইসিসিবি) তিন দিনব্যাপী এই প্রদর্শনীর উদ্বোধন করেন। উদ্বোধনকালে শেখ হাসিনা বাংলাদেশের চামড়া খাতে বিদেশী বিনিয়োগকারী ও ক্রেতাদের আরও বেশি বিনিয়োগের আহ্বান বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে আলোকচিত্র প্রদর্শনীতে স্থান পেয়েছিল ‘বিদেশি ছবি’

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও ফটোগ্রাফিক সোসাইটির পাঁচদিন ব্যাপী ‘আলোকচিত্র প্রদর্শনী’ শেষ হয়েছে। এই আলোকচিত্র প্রদর্শনীতে এবার স্থান পেয়েছিল ভারত, ড্রেনমার্কসহ বেশ কয়েকটি দেশের ছবি। দেশের বিভিন্ন স্কুল-কলেজ, বিশ্ববিদ্যালয়সহ সব বয়সের আলোকচিত্রীদের তোলা ১০৪টি ছবি এই প্রদর্শনীতে স্থান পায়। মুক্তিযুদ্ধ, দেশীয় ঐতিহ্য, জীবন, প্রকৃতিসহ নানা বিষয়ের ওপর ছবি প্রদর্শনীত হয়। এসব আলোকচিত্র দেখার জন্য অসংখ্য বিস্তারিত..

আগামীকাল আলীকদম আসছেন জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সাদেক হোসেন চৌধুরী

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি :  আগামীকাল ২৩’শে নভেম্বর শুক্রবার বিকাল তিনটায় আলীকদমে বাজার ব্যবসায়ী সমিতির কার্য্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে নির্বাচনী মতবিনিময় সভায় যোগ দিতে আলীকদম আসছেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সাদেক হোসেন চৌধুরী।সাংগঠনিক সুত্রে জানা যায়, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ৩০০ নং আসনের আওয়ামীলীগের বিস্তারিত..

পূর্বে দলে ফেরত সংস্কারপন্থীদের নজরদারিতে রাখতে তারেক রহমানের নির্দেশ

মো. নাজমুল হুদা,স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলে ফেরত সংস্কারপন্থী নেতাদের কঠোর নজরদারিতে রাখার জন্য দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে নির্দেশ দিয়েছেন লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। যুক্তরাজ্য বিএনপি নেতা আবদুল মালিকের ঘনিষ্ঠ সূত্রের বরাতে তথ্যের সত্যতা নিশ্চিত হওয়া গেছে। পাশাপাশি তারেক রহমানও সংস্কারপন্থী নেতাদের বিভিন্ন মারফতে নজরদারিতে রাখছেন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com