January 29, 2022, 7:40 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

‘বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ নিখোঁজ’ গুজব!

অনলাইন ডেক্স :  ‘বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ নিখোঁজ’ শিরোনামের একটি খবরকে গুজব বলে নিশ্চিত করেছে তথ্য মন্ত্রণালয়ের ‘গুজব প্রতিরোধ ও অবহিতকরণ সেল’। বুধবার গণমাধ্যমে পাঠানো এক সরকারি তথ্য বিবরণীতে এ কথা জানানো হয়েছে। তথ্য বিবরণীতে বলা হয়, সামাজিক যোগাযোগমাধ্যম ও কয়েকটি অনলাইন পোর্টালে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ নিখোঁজ বলে প্রচার করা হয়। ফ্রান্সের থ্যালাস এলেনিয়া স্পেস কোম্পানি স্যাটেলাইটটি নিয়ন্ত্রণের বিস্তারিত..

পরিবারের কাছে ফিরতে চায় আব্দুল্লাহ্

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : গত মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও রোড রেল স্টেশনে আব্দুল্লাহ্ নামের (৯) এক শিশুকে পাওয়া গেছে। তার গায়ের রং শ্যামলা, মাথা ন্যাড়া পড়নে একটি পাঞ্জাবি ছিল। ধারনা করা হচ্ছে সে কোন মাদ্রাসার ছাত্র। রোড রেল স্টশনের পাওয়ার হাউজ কলাবাগান বস্তির বাসিন্দা আব্দুল মালেক নিজ হেফাজতে ওই শিশুটিকে বাসায় নিয়ে যান। আব্দুল্লাহ্ তার বাসার ঠিকানা বিস্তারিত..

ভারুয়াখালীর সর্বস্তরের মানুষকে কাঁদিয়ে চিরদিনের জন্য বিদায় জিএম রহিম উল্লাহ

সেলিম উদ্দীন,কক্সবাজার : আর ফিরে আসবেন না অজপাড়াগায়ের এই জননেতা। কারো সাথে দেখা মিলবে না সাদাসিধে মানুষটির। জিএম রহিমুল্লাহ কক্সবাজার সদর উপজেলা পরিষদের বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান। প্রশাসনিক মূল্যায়নে তিনি অত্যন্ত সৎ ও দক্ষ প্রশাসক এবং সব দলের কাছে গ্রহণযোগ্য ব্যক্তি ছিলেন। পাশাপাশি জামায়াতের কক্সবাজার জেলা সেক্রেটারী পদেও ছিলেন জিএম রহিমুল্লাহ। তিনি জামায়াতের রাজনীতি করলেও সব বিস্তারিত..

উন্নয়নের ধারা বজায় রাখতে দৃঢ় সংকল্প ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের ধারা বজায় রাখার দৃঢ় সংকল্প ব্যক্ত করে বলেছেন, প্রধানমন্ত্রীর পদকে জনগণের সেবা করার সুযোগ হিসেবেই তিনি বিবেচনা করেন। প্রধানমন্ত্রী বলেন, রাষ্ট্র পরিচালনা এবং প্রধানমন্ত্রীর পদ আমার কাছে যতটা না মূল্যবান তার চেয়ে এইটা একটা বড় সুযোগ জনকল্যাণের এবং জনগণের ভাগ্য পরিবর্তনের। বুধবার সকালে ঢাকা সেনানিবাসে সশস্ত্রবাহিনী দিবস উপলক্ষে আয়োজিত বিস্তারিত..

ধর্মকে ঢাল হিসেবে ব্যবহার করে স্বার্থ হাসিল করছে বিএনপি-জামায়াত

নিউজ ডেস্ক: একুশ শতকের ডিজিটাল যুগে মানুষ আর ধর্মান্ধ নেই। অথচ বিএনপি-জামায়াতের কুচক্রীরা মিথ্যাচার ছড়াচ্ছে যে, আওয়ামী লীগের নেতা-কর্মীরা ধর্মে বিশ্বাসী নয়। তবে আসল সত্য হলো, আওয়ামী লীগ রাজনীতিতে ধর্মকে ব্যবহার করে না। আওয়ামী লীগ ধর্মের ব্যবসা করে না, বরং দলটি প্রত্যেক ধর্মকে শ্রদ্ধা করে। আওয়ামী লীগের ধর্মীয় উদারনীতির বিষয়ে এভাবেই মন্তব্য করেছেন দেশের বিশিষ্ট বিস্তারিত..

হরতাল-অবরোধ না হওয়ায় অর্থনৈতিক প্রবৃদ্ধিতে বাংলাদেশ

অস্থিতিশীল পরিস্থিতি দেশের আর্থ-সামাজিক উন্নয়নকে নিম্নমুখী করে। ২০১৫ সালে বিএনপি-জামায়াতের তাণ্ডব-হরতাল-অবরোধ বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে যে ভয়াবহ আঘাত হেনেছিলো তা কারো অজানা নয়। ২০১৫ সালের ৫ জানুয়ারি থেকে টানা তিন মাস অবরোধে প্রাণ হারায় দুই শতাধিক সাধারণ মানুষ। পোশাক শিল্প, ক্ষুদ্র উদ্যোগ এবং পরিবহন সেক্টরসহ দেশের প্রতিটি খাতে এর নেতিবাচক প্রভাব পড়ে। সেসময় ব্যবসা-বাণিজ্যে ধস নেমে বিস্তারিত..

ইয়েমেনে অপুষ্টিতে ভুগে মারা গেছে ৮৫ হাজার শিশু

গত তিন বছর ধরে চলা নৃশংস যুদ্ধে ইয়েমেনে প্রায় ৮৫ হাজার শিশু অনাহারের কারণে তীব্র অপুষ্টিতে ভুগে মারা গেছে। এদের সবার বয়স পাঁচ বছরের নিচে। বুধবার সেভ দ্য চিলড্রেন এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। দাতব্য সংস্থাটির হিসেবে ২০১৫ সালের এপ্রিল থেকে ২০১৮ সালের অক্টোবর পর্যন্ত খাদ্যভাবে ৮৪ হাজার ৭০১ জন শিশু মারা গেছে। ইয়েমেনে সেভ বিস্তারিত..

চট্টগ্রাম-কক্সবাজার সড়কের চকরিয়ায় বাস দূর্ঘটনায় নিহত ১, আহত ২০

মোঃ নাজমুল হুদা, চকরিয়া প্রতিনিধিঃ চট্রগ্রাম -কক্সসবাজার মহাসড়কের চকরিয়া কলেজস্থ রাস্তার বাইপাস সড়কে ২১ নভেম্বর ভোর ৪টায় তিশা সার্ভিসের যাত্রীবাহী বাস খাদে পড়ে দূর্ঘটনাটি ঘটে।এতে ঘটনাস্থলে ১জন নিহত ও ২০জন লোক আহত হয়েছে,তৎমধ্যে আশংকাজনক অবস্খায় রয়েছন ৭/৮জন যাত্রী। নিহত ব্যাক্তির নাম সাইফুল ইসলাম,বাড়ী পটুয়াখালী জেলার বাউফল এলাকার বাসিন্দা।আদমজী জুট মিলের শ্রমিকদের বাৎসরিক সফরের অংশ হিসেবে ৩টি বিস্তারিত..

একই রসুন এর দুই কোষ জামায়াত বিএনপি

জামায়াত-বিএনপি একই মায়ের দুই সন্তান, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানার এমন বক্তব্য ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ইংল্যান্ডের বার্মিংহামে এক কর্মী সভায় জামায়াত-শিবিরসহ বিভিন্ন দলের সদস্যদের সামনে ব্যারিস্টার রুমিন ফারহানার দেয়া একটি বক্তব্যের ভিডিও ফেসবুকে ভাইরাল হওয়ার পর তোলপাড় শুরু হয়েছে। এদিকে ভিডিওটি নিজের বলে স্বীকার করেছেন বিএনপির এই নেত্রী। ভিডিওতে দেখা যায়, বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ঈদে মিলাদুন্নবী যথাযথ সময় পালিত

আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধি : যথাযথ ধর্মীয় মর্যাদায় আজ ঠাকুরগাঁও পবিত্র ঈদে মিল্লাদুন্নবী (সাঃ) উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সকালে ঠাকুরগাঁও জেলা প্রশাসনের উদ্যোগে ধর্মপ্রাণ মুসলমানের একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালীতে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক ডঃ এ কে এম কামরুজ্জামান সেলিম ইসলামিক ফাউন্ডেশন ইমাম বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com