January 25, 2022, 5:36 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

২৩ নভেম্বর প্রধানমন্ত্রী তরুণদের মুখোমুখি হচ্ছেন

তরুণদের মুখোমুখি হতে আগামী ২৩ নভেম্বর ‘লেটস টক উইথ শেখ হাসিনা’ অনুষ্ঠানে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ১৬ নভেম্বর অনুষ্ঠানটি আয়োজনের কথা থাকলেও শেষ পর্যন্ত তা পিছিয়ে ২৩ নভেম্বর বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত আয়োজন করা হবে বলে জানিয়েছে অয়োজক প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন। অনুষ্ঠানে বর্তমান প্রজন্মের সঙ্গে ভবিষ্যৎ বাংলাদেশ গড়ে তোলার স্বপ্ন ও বিস্তারিত..

আজ পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা.)

আজ বুধবার পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা.)। মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর জন্ম ও ওফাত দিবস। জাতীয়ভাবে রাজধানী ঢাকাসহ সারাদেশে যথাযোগ্য ধর্মীয় মর্যদা ও ভাবগাম্ভির্যের মধ্যদিয়ে এ দিবসটি পালিত হবে। পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হসিনা পৃথক বাণীতে দেশবাসীসহ মুসলিম উম্মাহ’র সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন। রাষ্ট্রপতি বলেন,‘ মহানবী (সা.)-এর বিস্তারিত..

আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে : কাদের

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। তিনি বলেন, তবে জোটের শরীক দলগুলোর সঙ্গে আসন ভাগাভাগির বিষয়ে আলোচনা চলছে। আগামী ২৫ তারিখের মধ্যে জোটগতভাবে মনোনয়ন তালিকা প্রকাশ করা হবে। সেতুমন্ত্রী বলেন, জোটের শরীকদের ৬৫ থেকে ৭০ টি আসন ছেড়ে দেয়া বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলচ্চিত্রকার আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা গুরুতর অসুস্থ প্রখ্যাত চলচ্চিত্রকার আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন। প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন বাসস’কে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ‘একুশে পদক’ বিজয়ী চলচ্চিত্রকার আমজাদ হোসেনের দুই পুত্রের সাথে কথা বলার পর তার চিকিৎসার দায়িত্ব নেন।’ তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলচ্চিত্রকার আমজাদ হোসেনের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত..

সেলিম উদ্দীন,কক্সবাজার: কক্সবাজার শহরের লালদীঘিরপাড় থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২০ নভেম্বর) বিকেল ৪টার দিকে লালদীঘির পূর্বপাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) মাইন উদ্দিন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের বিস্তারিত..

সাংবাদিকদের ওপর হামলা: সেই হেলমেটধারীদের নিয়ে যা বলছে পুলিশ

আফসানা খানম সুমি, ঢাকা সংবাদদাতা : মাস তিনেক আগে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থী আন্দোলনের সময় সাংবাদিকদের ওপর হেলমেটধারী হামলাকারীরা এখনো ধরা পড়েনি। অথচ মাত্র সাতদিনের মধ্যে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশের ওপর হামলাকারী হেলমেটধারীদের গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাজধানীর ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলামকে বিস্তারিত..

নৌকা যাকেই দেয়া হোক তার বিজয় নিশ্চিত করতে হবে -রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি বলেছেন, ঠাকুরগাঁওয়ে নৌকার মনোনয়ন যাকেই দেয়া হোক তার বিজয় নিশ্চিত করতে হবে। নৌকার বিজয় নিশ্চিতকরণের মাধ্যমে আমরা আবারও প্রমাণ করব ঠাকুরগাঁও নৌকার ঘাটি। মঙ্গলবার সন্ধ্যায় ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এর আগে বিস্তারিত..

কক্সবাজারে ভাইয়ের হাতে বোন খুন!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের উখিয়ায় সৎভাইয়ের মারধরে নিহত হয়েছে আলমাছ খাতুন (৪০) নামে এক নারী। স্বর্ণ চুরির ঘটনাকে কেন্দ্র করে বাকবিতণ্ডার রেশ ধরে মারধরে মারা যান ওই নারী। গত সোমবার রাত সাড়ে ১১টার দিকে এ লোমহর্ষক ঘটনাটি ঘটেছে। নিহত আলমাছ খাতুন টিঅ্যান্ডটি গুচ্ছ গ্রামের মৃত নুরুল আলমের স্ত্রী। জানা যায়, নিহত আলমাছ খাতুন মানুষের বাড়ীতে ঝিয়ের বিস্তারিত..

ভোলার সন্তান”সৈয়দ আশিক” আ,লীগের নির্বাচনী প্রচার ও পর্যবেক্ষণ উপ কমিটির সদস্য নির্বাচিত

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা: বাংলাদেশ কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি তরুন লেখক সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ভোলা জেলার কৃতি সন্তান সৈয়দ আরিফ হোসেন আসিক আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ এর নির্বাচন উপকমিটির নির্বাচন পরিচালনার পর্যবেক্ষক এর দায়িত্ব পেয়েছেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাসে প্রথম সাংস্কৃতিক বান্ধব রাজনীতিকে প্রতিষ্ঠা করার লক্ষে গঠিত ছাত্রলীগের কালচারাল উইং মাতৃভূমি সাংস্কৃতিক সংসদের বিস্তারিত..

কক্সবাজার সদর উপজেলা চেয়ারম্যানের ইন্তেকাল

সেলিম উদ্দীন,ককক্সবাজার : কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা জামায়াতের সেক্রেটারি জেনারেল জিএম রহিম উল্লাহ মারা গেছেন ( ইন্নালিল্লাহি–রাজেউন। মঙ্গলবার (২০ নভেম্বর) হৃদরোগে আক্রান্ত হয়ে কক্সবাজার শহরের হোটেল সাগর গাঁওয়ে ঘুমন্ত অবস্থায় তিনি মারা গেছেন বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছেন। সাগরগাঁওয়ের ব্যবস্থাপক ও জিএম রহিম উল্লাহর শ্যালক শাহেদুল ইসলাম জানান, জিএম রহিম উল্লাহ মাঝে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com