January 15, 2022, 8:27 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

চকরিয়া উপজেলা চেয়ারম্যান পদ শূন্য ঘোষনা

আগামী জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-১ আসনে স্থানীয় আওয়ামী লীগের পছন্দের প্রার্থী চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জাফর আলম। তিনি এই আসনে নৌকার মনোনয়ন পেতে মরিয়া হয়ে জোর লবিং চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে তিনি হাইকমান্ডের গ্রীন সিংগনাল পেয়েছেন বলেও জানাগেছে। জাফর আলম চকরিয়া-পেকুয়া আসনে তার মনোনয়ন নিশ্চিত করতে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকেও বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ব্রয়লার বিস্ফোরণে শ্রমিকের মৃত্যু

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি :   ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় রাইস মিলে ব্রয়লার বিস্ফোরণে একজন শ্রমিকের মৃত্যু হয়েছে। এছাড়াও আহত হয়েছে আরেকজন। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের কুশলডাঙ্গী এলাকার আব্দুল বাতেনের রাইস মিলে এ দুর্ঘটনা ঘটে বলে জানান বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল ইসলাম। রাইস মিলের মালিক আব্দুল বাতেন বড়পলাশবাড়ী ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক। নিহত শ্রমিক বিস্তারিত..

কক্সবাজারের জয়া চৌধুরী পোলিং এজেন্ট উপ কমিটির সদস্য মনোনীত

সেলিম উদ্দীন,কক্সবাজার : বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে দলীয় ‘পোলিং এজেন্ট প্রশিক্ষণ′ বিষয়ক এক সভা অনুষ্ঠিত হয়েছে। দলীয় সভানেত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রণালয়ের মন্ত্রী মুজিবুল হক, ′পোলিং এজেন্ট প্রশিক্ষণ′ উপ কমিটির চেয়ারম্যান সাবের হোসেন চৌধুরী এমপি, কমিটির আহ্বায়ক আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, নির্বাচন উপ-কমিটির কো-অর্ডিনেটর বিস্তারিত..

আবারও শুরু অগ্নিসন্ত্রাসঃ রক্ত আর লাশ চাইছে তারেক

মোঃ নাজমুল হুদা, স্টাফ রিপোটার :১৪ নভেম্বর আবারও বিএনপি-জামায়াতের স্বরূপ দেখেছে দেশবাসী। যেনতেনভাবে ক্ষমটায় যেতে তারা যে মরণ কামড় দিতে প্রস্তুতি নিচ্ছে, তা তাদের সেদিনের আচরণে একেবারেই স্পষ্ট। প্রত্যক্ষদর্শী জনগণ জানিয়েছেন, সেদিনের সহিংসতা ছিল ‘পূর্বপরিকল্পিত’। বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরেই ছিল অস্ত্র ও নাশকতার সকল উপকরণ। মজুদ ছিল লাঠিও। বিএনপি নেতাকর্মীদের হাতে হাতে অস্ত্র ও লাঠিসহ বিস্তারিত..

বিএনপির ক্ষমতায়ন সন্ত্রাসবাদের পুনরুত্থান, বিশেষজ্ঞদের শঙ্কা

বিএনপি যতবার ক্ষমতায় এসেছে ততবারই শৃঙ্খলা ও স্থিতিশীলতা নষ্ট করে দেশকে সন্ত্রাসবাদের স্বর্গরাজ্যে পরিণত করেছে। নির্বাচনের আগে নয়াপল্টনে দলটির নেতাকর্মীরা পুনরায় সন্ত্রাসবাদের একটি সূচনা অংশ জনসম্মুখে এনেছে। যা আরও বাড়তে পারে এবং বিএনপি যদি পুনরায় ক্ষমতায় আসে তবে সন্ত্রাসবাদের পুনরুত্থান হবে বলে মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। বিএনপি-জামায়াত জোট সরকারের আমলের সন্ত্রাসবাদী তথ্য-উপাত্ত বিশ্লেষণ করলে দেখা বিস্তারিত..

তারেকের বিষয়ে সিদ্ধান্ত বৈঠকে বসেছে নির্বাচন কমিশন

বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকারে স্কাইপের মাধ্যমে ভিডিও কনফারেন্সে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান একাধিক মামলায় দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি তারেক রহমানের অংশগ্রহণের বিষয়ে করণীয় নির্ধারণে বৈঠকে বসেছে নির্বাচন কমিশন (ইসি)। আজ সোমবার বিকেল ৩টায় রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে এই বৈঠক শুরু হয়। বৈঠকে প্রধান নির্বাচন কমিশনর (সিইসি) কেএম নূরুল হুদা সভাপতিত্ব করছেন। বৈঠকে অন্যান্য কমিশনারসহ ইসি সচিব উপস্থিত রয়েছেন। বিস্তারিত..

কক্সবাজারে বন্দুকযুদ্ধে জলদস্যু নিহত

সেলিম উদ্দীন,কক্সবাজার: কক্সবাজারের মহেশখালীর সোনাদিয়া প্যারাবনে কথিত বন্দুকযুদ্ধে অাবুল হাসান মানিক (৩০) নামে একজন নিহত হয়েছে। র‍্যাবের দাবী মতে, সে চিহ্নিত জলদস্যু। সোমবার (১৯ নভেম্বর) ভোরে র‍্যাবের সাথে জলদস্যুদের বন্দুকযুদ্ধের ঘটনায় সে মারা যায় বলে জানা গেছে। এসময় ঘটনাস্থল থেকে ২টি দেশীয় তৈরী বন্দুক, ৮ রাউন্ড তাজা কার্তুজ ও ৬টি গুলির খোসা উদ্ধার করা হয়ে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com