January 24, 2022, 8:53 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নির্বাচনে অংশ নিচ্ছে ঐক্যফ্রন্ট, নতুন তফসিল ঘোষণার দাবি

শেষ পর্যন্ত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট। এ জন্য ভোটের তারিখ এক মাস পিছিয়ে নতুন তফসিল ঘোষণার দাবি জানিয়েছেন ফ্রন্টনেতারা। আজ রোববার জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে নির্বাচনে অংশ নেয়ার ঘোষণা দেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তিনি বলেন, দেশে গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত বিস্তারিত..

পেছাতে পারে নির্বাচন!

ঘোষিত তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর অনুষ্ঠেয় সংসদ নির্বাচন পেছানো হবে কিনা তা আগামীকাল সোমবার (১২ নভেম্বর) জানা যাবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নূরুল হুদা। রোববার (১১ নভেম্বর) সন্ধ্যায় আগারগাঁওস্থ নির্বাচন ভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সিইসি এ তথ্য জানান। ঐক্যফ্রন্ট নির্বাচনে আসার বিষয়ে সিইসি বলেন, আমাদের কাছে এখনো আসে নাই। আমি এখনো বিস্তারিত..

ভোলার বাণীর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : ভোলার বহুল প্রচারিত এবং জনপ্রিয় পত্রিকা দৈনিক ভোলার বাণীর পহেলা ডিসেম্বর ৩য় বর্ষে পদার্পণ করতে যাচ্ছে। আর এই ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গতকাল রবিবার সন্ধ্যায় উকিলপাড়াস্থ পত্রিকার অফিসে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। দৈনিক ভোলার বাণীর সম্পাদক মাকছুদুর রহমানের সভাপতিত্বে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন ভোলার সিনিয়র সাংবাদিক বিস্তারিত..

লামায় কৃষকলীগের উদ্যােগে কর্মী সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ তথা নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত এবং নিজেদের দলকে সু-সংগঠিত করতে  বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে বিশাল কৃষক সমাবেশ করেছে আজিজনগর ইউনিয়ন কৃষকলীগ। চাম্বি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চত্বরে রবিবার (১১ নভেম্ববর) বিকেলে এই কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়।আজিজনগর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি বাবু মৃদুল কান্তি দাশের সভাপতিত্বে কৃষক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিস্তারিত..

খালেদা জিয়াকে বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা দিতে রিট

আফসানা খানম সুমি,ঢাকা : বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) থেকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে পাঠানোর বৈধতা নিয়ে রিট আবেদন করা হয়েছে। খালেদা জিয়ার পক্ষে আজ রোববার আইনজীবী নওশাদ জমির রিট আবেদনটি করেন। কাল সোমবার বিচারপতি শেখ হাসান আরিফ ও বিচারপতি রাজিক আল জলিলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে আবেদনের ওপর শুনানি হতে পারে। খালেদা বিস্তারিত..

চকরিয়া-পেকুয়া আসনে আ. লীগের দলীয় মনোনয়ন কিনলেন ৭জন

মোঃ নাজমুল হুদা,চকরিয়া প্রতিনিধিঃ এবারে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তফসীল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ইসি’র ঘোষিত তফসীল অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর। এ উপলক্ষে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের জন্য দলের মনোনয়ন ফরম সংগ্রহ (ক্রয়) উন্মুক্ত করেছে কেন্দ্রীয় আওয়ামীলীগ। এ উপলক্ষে কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হয়ে সারাদেশ থেকে আসা মনোনয়ন প্রত্যাশীরা মনোনয়ন পত্র ফি: (৩০হাজার) বিস্তারিত..

ধেয়ে আসছে ‘গাজা’, ২৪ ঘণ্টায় প্রবল আকার ধারণ করার আশঙ্কা

তিতলির পর এবার ধেয়ে আসছে গাজা। বঙ্গোপসাগরে তৈরি হওয়া ঘূর্ণাবর্ত থেকে সৃষ্ট এই ঘূর্ণিঝড় আগামী ২৪ ঘণ্টায় প্রবল আকার ধারণ করতে পারে বলে আশঙ্কা করছে ভারতের আবহাওয়া অফিস। সতর্ক করা হয়েছে অন্ধ্রপ্রদেশ, তামিলনাড়ু ও পুন্ড্রচেরির জেলেদের। টাইমস অব ইন্ডিয়া। রবিবার আবহাওয়া অফিসের সতর্কবার্তা জারি করে বলা হয়েছে, ‘দক্ষিণ-পূর্ব ও মধ্য বঙ্গোপসাগরের উপর তৈরি হওয়া গভীর বিস্তারিত..

রাণীশংকৈলে মোহনা টিভি’র ৯ম বর্ষ পুর্তি উৎযাপন

মোঃ সবুজ ইসলাম, রানীশংকৈল প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় মোহনা টিভি’র ৯ম বর্ষ পুর্তি উপলক্ষে র‌্যালি, কেক কাঁটা ও আলোচনা সভা ১১ নভেম্বর রবিবার সকাল ১০ টায় রানীশংকৈল উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহনা টিভি’র রানীশংকৈল উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ ফারুক আহাম্মেদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও-৩ আসনের এমপি অধ্যাপক বিস্তারিত..

নানা আয়োজনের মধ্য দিয়েই লামায় যুবলীগের ৪৬ তম প্রতিষ্টা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিনিধিঃ  বান্দরবানের লামা উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬ তম প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে। রবিবার (১১ নভেম্বর) র‍্যালি,আলোচনাসভা,কেক কাটাসহ নানা কর্মসূচির মধ্য দিয়ে লামা উপজেলা ও শহর যুবলীগের উদ্যোগে দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন হয়। যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে  দলের অতিথি ও নেতা-কর্মীদের নিয়ে এক বর্ণাঢ্য র‍্যালি গেষ্ট হাউজের নিচ তলা থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। রবিবার দুপুরে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা অডিটোরিয়াম চত্বরে গিয়ে শেষ হয়। জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com