January 27, 2022, 2:48 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ইভিএম পরিচালনায় থাকবে সশস্ত্র বাহিনী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যেসব কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করা হবে সেখানে দায়িত্বে থাকবে সশস্ত্র বাহিনী। নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ আগারগাঁওয়ের নির্বাচন ভবনে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এমন পরিকল্পনার কথা জানান। তিনি বলেন, যেসব কেন্দ্রে ইভিএম ব্যবহার করা হবে, সেখানে দায়িত্বে থাকবেন সশস্ত্র বাহিনীর সদস্যরা। তাদের ইভিএম পরিচালনার প্রশিক্ষণও দেওয়া হবে। সাংবাদিকদের বিস্তারিত..

আগামীকাল থেকে অনলাইনে মনোনয়ন দাখিল শুরু: ইসি সচিব

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন ফরম অনলাইনেই দাখিল করতে পারবেন মনোনয়ন প্রত্যাশীরা। রবিবার থেকে নির্বাচন কমিশন এই পদ্ধতিটি চালু করবে। এর ফলে কেউ অনলাইনেই মনোনয়ন ফরম ডাউনলোড করে পূরণ করে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে দাখিল করতে পারবেন। আবার কেউ চাইলে অনলাইনেই দাখিল করতে পারবেন, কার্যালয়ে যাওয়া লাগবে না। শুক্রবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে নিজ বিস্তারিত..

‘নৌকার মাঝি হতে চায় তরুণ আ.লীগ নেতা টিটো দত্ত’

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের তরুণ সমাজের অতি পরিচিত মুখ অরুনাংশু দত্ত টিটো। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঠাকুরগাঁও-১ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন পত্র দাখিল করেছেন তিনি। শনিবার আওয়ামী লীগ নেতা অরুনাংশু দত্ত টিটো ঠাকুরগাঁও-১ আসনে নৌকা প্রতীকে মনোনয়নপত্র পুরণ করে ঢাকায় কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবহান বিস্তারিত..

নৌকায় ভোটের মাধ্যমে দেশের স্বাধীনতা ও উন্নয়ন অর্জিত হয়েছে-ভোলায় বাণিজ্যমন্ত্রী

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় এসে আ’লীগের নেতা-কর্মীদের উপর অন্যায়-অত্যার করেছে, তাদের অত্যাচারে অনেকেই মা-বাবার জানাজায় অংশগ্রহন করতে পারেনি। সেই বিএনপি যদি আবারো সুযোগ পায় তাহলে কঠিন অবস্থার সৃষ্টি হবে। তাই প্রতিটি ঘরে ঘরে আওয়ামীলীগের দুর্গ গড়ে তুলতে হবে। শনিবার (১০ নভেম্বর) দুপুরে ভোলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের বিস্তারিত..

কক্সবাজারে এক সাথে দু’বোনের আত্নহত্যা

সেলিম উদ্দীন,ককক্সাজার : “মৃত্যুর জন্য কেহ দায়ী নই” চিরকুট লিখে আত্মহত্যা করে পৃথিবী থেকে চলে গেলেন আপন দুইবোন। পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ ও চিরকুটটি উদ্ধার করেছে। ১০ নভেম্বর শনিবার দুপুর ১ টার দিকে এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে কক্সবাজারের রামু উপজেলার রশিদ নগর ইউনিয়নের সিকদার পাড়া গ্রামে। আত্নহত্যাকারী দুই বোন একই এলাকার নজির হোসেনের মেয়ে মরজিনা বিস্তারিত..

অবশেষে স্বপ্নের দাবি পূরণ, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন ঠাকুরগাঁওবাসী

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি: অবশেষে ঠাকুরগাঁও বাসীর স্বপের দাবি আন্তনগর ট্রেন চলাচলের শুভ উদ্বোধন করা হল। এসময় ঠাকুরগাঁও রেল স্টেশনে উপস্থিত সাধারণ মানুষ প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে স্লোগানে মুখরিত করে স্টেশন এলাকা। শনিবার সকালে ঠাকুরগাঁও-ঢাকা আন্তনগর ট্রেনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন। ঠাকুরগাঁও রেল স্টেশনের মাস্টার বিস্তারিত..

কক্সবাজারে ইয়াবাসহ বাবা মেয়ে আটক

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার বিমানবন্দর থেকে ইয়াবাসহ বাবা-মেয়েকে আটক করেছে মাদকদ্রব্য অধিদপ্তর। শুক্রবার দুপুর ২টায় কক্সবাজার বিমানবন্দরে যাত্রী ভবনের গেইটে প্রবেশ করার সময় তল্লাশিতে তারা ধরা পড়েন। তাদের কাছ থেকে ১৮০০ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃতরা হলেন- যশোরের ইমরুল হোসেন চৌধুরী ওরফে পার্থ (৩৫) ও তার মেয়ে সুরাইয়া আক্তার জেরিন। মাদকদ্রব্য অধিদপ্তরের দাবি, সারাদেশে একটি বিস্তারিত..

জাতীয় ঐক্যফ্রন্ট এর কর্মসূচিতে কোথাও নেই খালেদার মুক্তির দাবি

মঙ্গলবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে উঠে আসে নি বেগম খালেদার জিয়ার মুক্তির দাবি। সাম্প্রতিক সময়গুলোতে দেখা গেছে, মুখে বিএনপি কিংবা জাতীয় ঐক্যফ্রন্ট এর নেতারা বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করলেও তার মুক্তির ব্যাপারে জাতীয় ঐক্যফ্রন্টকে কার্যত কোনো ভূমিকা নিতে দেখা যায়নি। বিএনপি নেতারা ব্যারিস্টার মইনুল হোসেন এর মুক্তির দাবিতে যতটা উঠে পড়ে লেগেছিলেন বিস্তারিত..

মতানৈক্য ও প্রাণ বাঁচানোর ভয়ে রাজশাহীর সমাবেশে যোগ দেননি ড. কামাল

নিউজ ডেস্ক : রাজশাহীতে সমাবেশের আগেই বড় ধাক্কা খেয়েছে ঐক্যফ্রন্ট। শুক্রবার (৯ নভেম্বর) রাজশাহী মহানগরীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে ঐক্যফ্রন্ট আয়োজিত সমাবেশে ছিলেন না জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান নেতা ড. কামাল হোসেন। ড. কামাল হোসেনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, অসুস্থতার কারণে রাজশাহীর সমাবেশে উপস্থিত ছিলেন না এই ঐক্যফ্রন্ট নেতা। তবে একটি নির্ভরযোগ্য সুত্র জানিয়েছে, সমাবেশের প্রস্তুতি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com