January 24, 2022, 6:10 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

লামায় ইয়াবাসহ আটক ২

বান্দরবানের লামা উপজেলায় ৪১পিস মরণ নেশা ইয়াবা ট্যাবলেটসহ ২ যুবককে আটক করেছে সেনাবাহিনী। আটকরা হলো, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের কাঁঠালছড়া ত্রিপুরা পাড়ার বাসিন্দা আতিরাম ত্রিপুরার ছেলে লিটন ত্রিপুরা (১৮) ও রুনাজন ত্রিপুরার ছেলে নির্মল ত্রিপুরা (৩২)। আজ বৃহস্পতিবার সন্ধ্যার দিকে পৌরসভা এলাকার হরিণঝিরি নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয়। স্থানীয় সূত্র জানায়, ইয়াবা ট্যাবলেট বিকিকিনি বিস্তারিত..

ঈদগাঁওতে নকল স্বর্ণ নিয়ে ৩ নারী শ্রীঘরে!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁও বাজারে স্বর্ণ তৈরী করতে এসে ফেঁসে গেলেন চকরিয়া পৌরসভা তিন নারী। আইনের আশ্রয় নিতে গিয়ে শ্রীঘরে গেলেন এ নারীরা।এমন ঘটনায় বাজার জুড়ে চলছে ব্যাপক চাঞ্চল্য। ধৃতরা হল পৌরসভার ফুলতলা গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী জান্নাতুল আয়মন, মামুনুর রশীদের স্ত্রী ঝর্ণা আক্তার অপর জনের নাম জানা যায়নি। সূত্রে জানা যায়,ঐ তিন বিস্তারিত..

ঈদগাঁওতে বালি উত্তোলনের অবৈধ মেশিন জব্দ

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁও- ইসলামাবাদে বালি উত্তোলনের অবৈধ ড্রেজার মেশিন বন্ধ করে দিল জনপ্রতিনিধিরা। ৮ নভেম্বর বিকাল ৫ টার দিকে ইউনিয়নের ৯নং ওয়ার্ড গজালিয়া এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।এসময় কয়েকটি বালি উত্তোলনের মেশিনের গুরুত্বপূর্ণ সরঞ্জাম জব্দ করা হয়েছে। ইউপি চেয়ারম্যান মোঃ নুর ছিদ্দিকের নির্দেশে প্যানেল চেয়ারম্যান ১ নুরুচ্ছাফা ও প্যানেল চেয়ারম্যান ২ বিস্তারিত..

শিল্পকলা একাডেমী আয়োজনে শিল্পের শহর ভোলা কর্মসূচি পালিত

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : বাংলাদেশ শিল্পকলা একাডেমি আয়োজিত জেলা পর্যায়ে ‘শিল্পের শহর’ কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ভোলা সরকারী স্কুল মাঠে এই সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা শিল্পকলা একাডেমির শিল্পীরা বিভিন্ন গান পরিবেশন করেন। জেলা সেচ্চাসেবকলীগের যুগ্ন আহ্বায়ক ও উপজেলা সাংস্কৃতিক বিষয়ক সাধারন সম্পাদক আবিদুল আলমের সঞ্চলনায় প্রধান অতিথি হিসেবে শিল্পের শহর ভোলা অনুষ্ঠানে বক্তব্য বিস্তারিত..

২৩ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন

নিউজ ডেক্স : রাজনৈতিক দলগুলোর সমঝোতার আকাঙ্খার মধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিল অনুযায়ী, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৩ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেয়ার মধ্য দিয়ে একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা। সিইসি বলেন, নির্বাচনে মনোনয়নপত্র বিস্তারিত..

জাতীয় পার্টিকে নির্বাচিত করুন দেশে প্রাদেশিক সরকার ব্যবস্থা চালু করা হবে – চিত্র নায়ক সোহেল রানা

মোঃ সবুজ ইসলাম ,রাণীশংকৈল প্রতিনিধিঃ “৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে শান্তির জন্য পরিবর্তন,পরিবর্তনের জন্য এরশাদ”।এই স্লোগানকে ধারণ করে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(৮ অক্টোবর) বিকেলে রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে এই জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় বিস্তারিত..

নির্বাচনকালীন সময়ে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে ভোলা শহর জুড়ে র‍্যাবের মহড়া

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একাদশ সংসদ নির্বাচনকালীন সময়ে ভোলার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে এবং সন্ত্রাসী ও মাদক দমনে ভোলা শহর জুড়ে মহরা দিয়েছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-৮ এর ভোলা ক্যাম্পের সদস্যরা। বুধবার দুপুর ৩টার দিকে ভোলা শহরের কালিনাথ রায়ের বাজার র‌্যাবের অস্থায়ী ক্যাম্প থেকে এ মহরা শুরু হয়। মহরায় নেতৃত্ব দেন র‌্যাব-৮ ভোলা ক্যাম্পের বিস্তারিত..

চকরিয়া উপজেলা বিএনপি’র সভাপতি খোকন মিয়া গ্রেফতার

মোঃ নাজমুল হুদা, চকরিয়া প্রতিনিধিঃ কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা বিএনপি’র সভাপতি মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়াকে পুলিশ গ্রেফতার করেছে। চকরিয়া থানা পুলিশের একটি দল ৭ নভেম্বর বুধবার রাত পৌনে ৯ টার দিকে খোকন মিয়াকে ডুলাহাজারাস্থ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে। গণমাধ্যম কর্মী সাফওয়ানুল করিম ও চকরিয়া পৌর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফখরুদ্দীন ফরায়েজি এ বিস্তারিত..

বান্দরবানে ৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত রুমা থানার ভবন উদ্বোধন করলেন বীর বাহাদুর

বান্দরবানের রুমা উপজেলায় গণপূর্ত বিভাগের ৪ কোটি টাকা ব্যয়ে নব নির্মিত রুমা থানা ভবনের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার সকালে নব নির্মিত এই থানা ভবনের উদ্বোধন করেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। উদ্বোধন অনুষ্টান শেষে তিনি রুমা থানা ভবন প্রাঙ্গনে রুমা উপজেলার আইন শৃঙ্খলা বিষয়ক এক আলোচনা সভায় যোগ দেন। এসময় অন্যান্যদের মধ্যে আরো বিস্তারিত..

মাধ্যমিক ও সমমানের পরীক্ষায় বোর্ডের নির্ধারিত ফির চেয়ে বেশি অর্থ নিলেই ব্যবস্থা: দুদক

২০১৯ সালের মাধ্যমিক ও সমমানের (এসএসসি) পরীক্ষার ফরম পূরণে বাড়তি টাকা নিলেই ওই সব স্কুলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। তাৎক্ষণিক ওই সব স্কুলে অভিযান চালাবে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আগে থেকেই সতর্ক থাকতে সব মহলকে জানিয়ে দেয়া হয়েছে। একই সঙ্গে কোনো স্কুলে বাড়তি অর্থ নিলে দুদকের হটলাইনে (১০৬) অভিযোগ দেয়ার পরামর্শ দিয়েছে সংস্থাটি। বুধবার গণমাধ্যমে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com