January 29, 2022, 6:40 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

আলোচনা ফলপ্রসূ, আমরা সন্তুষ্ট : বি চৌধুরী

প্রধানমন্ত্রীসহ ক্ষমতাসীন জোটের সঙ্গে ফলপ্রসূ আলোচনা হয়েছে বলে জানিয়েছে যুক্তফ্রন্টের শীর্ষ নেতা বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী। শুক্রবার গণভবনে যুক্তফ্রন্টের নেতাদের সঙ্গে সংলাপ শেষে বেরিয়ে সাংবাদিকদের তিনি একথা জানান। সংলাপে যুক্তফ্রন্টের পক্ষ থেকে ৭ দফা দাবি উত্থাপন করা হয় জানিয়ে ডা. বদরুদ্দোজা চৌধুরী বলেন, ‘আলোচনা ফলপ্রসূ হয়েছে।’ আলোচনা ফলপ্রসূ হয়েছে। বিস্তারিত..

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতার অবদান জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে : রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ বলেছেন, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতার অবদান জাতি চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে। তিনি জেলহত্যা দিবস উপলক্ষে আজ এক বাণীতে এ কথা বলেন। তিনি বলেন,‘আগামীকাল ৩ নভেম্বর, জেলহত্যা দিবস। জাতীয় জীবনে এক শোকাবহ দিন। ১৯৭৫ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতা সৈয়দ নজরুল বিস্তারিত..

আজ জেলহত্যা দিবস

আজ ৩ নভেম্বর জেলহত্যা দিবস। পচাঁত্তরের পনেরই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যার পর দ্বিতীয় কলংক জনক অধ্যায় এই দিনটি। পনেরই আগস্টের নির্মম হত্যাকান্ডের পর তিন মাসেরও কম সময়ের মধ্যে মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও চার জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামারুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলীকে এই দিনে ঢাকা বিস্তারিত..

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে চাই : প্রধানমন্ত্রী

যুক্তফ্রন্ট নেতাদের উদ্দেশ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচব করতে চাই। যাতে জনগণ তাদের নেতৃত্ব খুঁজে নিতে পারে। কিভাবে সেই নেতৃত্ব খুঁজে নিতে পারে সেটাই আমাদের লক্ষ্য। শুক্রবার (২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় গণভবনে বিকল্পধারা নেতৃত্বাধীন যুক্তফ্রন্টের সঙ্গে সংলাপে সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য সবার সঙ্গে বিস্তারিত..

কক্সবাজারের টেকনাফে গৃহকর্মী খুন

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের টেকনাফ উপজেলার হোয়াইক্যং কেরুনতলী চাকমার কোল এলাকায় অাসমা অাক্তার (১৫) নামক এক গৃহকর্মী খুন হয়েছে। অাসমাকে গলকেটে হত্যা করেছে দুরবৃত্তরা। নিহত অাসমা অাক্তার পুরাতন রোহিঙ্গা মোহমদ শরিফের কণ্যা। তারা বর্তমানে বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা বলে নিহতের পিতা শরিফ জানিয়েছেন। প্রতক্ষ্যর্দশীরা জানিয়েছেন, টেকনাফ উপজেলার হোয়াইক্যং কেরুনতলী চাকমার কোল নামক এলাকার মৃত হাজী বিস্তারিত..

ভোলায় ৫ প্রকল্পের উদ্বোধন, প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে র‍্যালি

মোঃ আরিয়ান আরিফ,ভোলা: আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ প্রকল্পের উদ্বোধন করেন তিনি। প্রকল্পগুলো হলো- ভোলা আঞ্চলিক পাসপোর্ট অফিস, দৌলতখান থানা ভবন, তজুমদ্দিন ও দৌলতখান উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন কার্যক্রমের উদ্বোধন এবং ভোলা টেক্সটাইল ইন্সটিটিউট এর ভিত্তিপ্রস্তর স্থাপন। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক, পুলিশ সুপার মোক্তার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বিস্তারিত..

ভোলায় ক্রিকেট একাডেমী শুভ উদ্বোধন ও দোয়া অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : শুক্রবার বিকালে ভোলা গজনবী স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক রবিন চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ভোলা উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি ও ক্রিকেট একাডেমীর উপদেষ্টা হামিদুল হক বাহালুল মোল্লা,বিশেষ অতিথি,ভোলা জেলা ক্রিয়া সাধারন সম্পাদক ইয়ারুল আলম লিটন। এছাড়া অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন,রাজিব চৌধুরী সহ ক্রিয়া সংস্থার ব্যক্তিবর্গ বিভিন্ন ক্লাবের নেতৃবৃন্দ বিস্তারিত..

ঈদগাঁওতে দিনদুপুরে দুর্ধর্ষ চুরি, ৯ লাখ টাকা লুট

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁও বাজারে দিন দুপুরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এসময় চোরের দল ক্যাশ বাক্স ভেঙে নগদ ৯ লাখ টাকা ও দুইটি বিকাশের মোবাইল নিয়ে গেছে। এসময় দোকানে ব্যবহৃত সিসি ক্যামরার প্রয়োজনীয় সরঞ্জামও নষ্ট করে দেয় চোরের দল। ২ অক্টোবর শুক্রবার বেলা দেড়টার দিকে এ ঘটনাটি ঘটে বাজারের ডিসি সড়কস্থ মাতবর মার্কেটে বিস্তারিত..

শুধু বনকর্মী নয়, সচেতন সবাইকে বন রক্ষায় এগিয়ে আসতে হবে- ঈদগাঁওতে রেঞ্জ কর্মকর্তার বিদায় অনুষ্ঠানে বক্তারা

সেলিম উদ্দীন,কক্সবাজার : বন সম্পদ রক্ষায় বনকর্মীদের পাশাপাশি এলাকার সচেতন জনগণকে এগিয়ে আসতে হবে। তাহলে রক্ষা করা সহজ হবে বৈচিত্র্যময় বনজ সম্পদ। সচেতনতার অভাবে বন সম্পদ হারিয়ে যেতে বসেছে। এর থেকে উত্তরণের সহজ উপায় হচ্ছে স্থানীয়দের সহযোগিতা। সরকারী দায়িত্ব পালনে অনেক বাঁধা বিপত্তি আসার পরও তাদের অর্পিত দায়িত্ব সাহসীকতার সাথে পালন করে যাচ্ছে বনককর্মীরা।এক শ্রেণীর বিস্তারিত..

ফুলছড়ির গহীনবনে কাঠ পুড়িয়ে তৈরী হচ্ছে কয়লা!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার উত্তর বনবিভাগের ফুলছড়ি রেঞ্জের আওতাধিন গহীনবনে অবৈধ চুল্লিতে অবাধে কাঠ পুড়িয়ে তৈরি করা হচ্ছে কয়লা। সামাজিক বাগান থেকে বিভিন্ন বনজ ও ফলজ গাছ কেটে এখানে কাঠ সরবরাহ করা হয়। সদর উপজেলার ইসলামাবাদ কাঞ্চনমালা, ভিলেজার পাড়া, ইসলামপুর জুমনগর, চকরিয়া উপজেলার খুটাখালী পূর্বপাড়া, সেগুন বাগিচা, পূর্ব নয়াপাড়া, পিয়াজ্যাকাটাসহ বেশ কয়েকটি স্থানে স্থানীয় প্রভাবশালীদের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com