January 24, 2022, 12:03 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বহুল আলোচিত সংলাপের সমাপ্তি

গণভবনের ব্যাঙ্কুয়েট হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট ও ১৪ দলের নেতাদের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্ট নেতাদের বহুল আলোচিত সংলাপ শেষ হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় শুরু হওয়া সংলাপ রাত ১০: ৪০ এর দিকে শেষ হলে বের হন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। তবে এ সময় তারা উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি। তবে সংলাপ কার পক্ষে কতটা ফলপ্রসূ হলো, উভয়পক্ষে বিস্তারিত..

সংলাপ শেষে নৈশভোজে অংশ নিলেন সবাই

ড. কামাল হোসেনের বিশেষ পছন্দের ‘চিজ কেক’সহ ১৭ রকমের খাবার দিয়ে গণভবনে ঐক্যফ্রন্ট নেতাদের আপ্যায়ন করালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১ নভেম্বর) গণভবনের নৈশভোজে ১৭ রকমের খাবারের মধ্যে সব খাবারই ঐক্যফ্রন্টের নেতারা খেয়েছেন বলে প্রধানমন্ত্রী কার্যালয়ের একটি সূত্র নিশ্চিত করে। জানা গেছে, ড. কামাল হোসেনের বিশেষ পছন্দের খাবার চিজ কেক ৫০ কেজি আনা হয়েছে হোটেল র‌্যাডিসন বিস্তারিত..

উন্নয়শীল দেশে উন্নীত হওয়া স্বাধীনতার পর বাংলাদেশের সবচেয়ে বড় অর্জন : স্পিকার

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়শীল দেশে উন্নীত হওয়া স্বাধীনতার পর বাংলাদেশের সবচেয়ে বড় অর্জন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো দক্ষ ও যোগ্য নেতৃত্বে সব খাতে গত দশ বছরে সাফল্যের ফলেই অর্জন সম্ভব হয়েছে। তিনি আজ নিজ নির্বাচনী এলাকা পীরগঞ্জের বড়বিলায় প্রস্তাাবিত হাইটেক পার্ক নির্মাণের জন্য স্থান নির্বাচন কাজ সরেজমিনে বিস্তারিত..

আমাদের সবারই লক্ষ্য অবাধ, সুষ্ঠু নির্বাচন : তোফায়েল আহমেদ

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সংবিধান অনুযায়ী বর্তমান নির্বাচন কমিশন অংশগ্রহণমূলক নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রস্তুত। আমাদের সবারই লক্ষ্য অবাধ, সুষ্ঠু নির্বাচন। আজ বৃহষ্পতিবার সচিবালয়ে নিজ দফতরে ভারতের একটি ব্যবসায়ী প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ভারতীয় প্রতিনিধি দলে নেতৃত্ব দেন দেশটির ফুড বিস্তারিত..

কক্সবাজারের চৌফলদন্ডীতে ঘাট বাণিজ্য!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদর উপজেলার চৌফলদন্ডীতে খেয়া পারাপারের ঘাটকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের আশংকা বিরাজ করছে বলে খবর পাওয়া গেছে। জানা যায়,চৌফলদন্ডী হতে মহেশখালী পারাপারের ঘাটটি দীর্ঘদিন যাবৎ মহেশখালী পৌরসভা ইজারা দিয়ে আসছে। মহেশখালী পৌরসভা এবং জেলা পরিষদের মধ্যে এই বিষয়ে মামলা চলমান রয়েছে।হাইকোর্টের নির্দেশ অমান্য করে চৌফলদন্ডী গুদিতে বোট ভিড়লে বোট প্রতি বিস্তারিত..

৪ নভেম্বর নির্বাচনের তফসিল নিয়ে সিদ্ধান্ত : সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল নিয়ে সিদ্ধান্ত হবে ৪ নভেম্বর কমিশন বৈঠকে। বৃহস্পতিবার বিকেলে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। কে এম নুরুল হুদা বলেন, ‘এটা অনানুষ্ঠানিক সাক্ষাৎ। সাক্ষাতে আগামী নির্বাচনের প্রস্তুতি বিষয়ে রাষ্ট্রপতিকে অবহিত করা হয়েছে। রাষ্ট্রপতি বিস্তারিত..

বর্তমান সরকারের উন্নয়নের বিচারের ভার আপনাদের ওপর ছেড়ে দিলাম, ঐক্যফ্রন্ট নেতাদের প্রধানমন্ত্রী

বর্তমান সরকারের উন্নয়নের বিচারের ভার ঐক্যফ্রন্ট নেতাদের ওপর ছেড়ে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি এটার বিচার আপনাদের উপরই ছেড়ে দেব। ৯ বছর ১০ মাস হতে চললো আমরা সরকারে। এই সময়ের মধ্যে দেশের কতোটুকু উন্নয়ন করতে পেরেছি, সেটা নিশ্চয়ই আপনারা বিবেচনা করে দেখবেন। তবে এটুকু বলতে পারি, বাংলাদেশের সাধারণ মানুষ ভালো আছে; তাদের ভাগ্যের পরিবর্তন ঘটছে। বিস্তারিত..

ভোলায় জাতীয় যুব দিবস পালিত

ভোলা প্রতিনিধি : জেগেছে যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এ শ্লোগানকে সামনে রেখে ভোলায় নানা কর্মসূচীর মধ্যে দিয়ে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। যুব রেড ক্রিসেন্ট ভোলা জেলা ইউনিটের আয়োজনে আজ সকালে শহরের জেলা পরিষদ চত্বর থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে প্রেস ক্লাব ভবনে গিয়ে শেষ হয়।পরে প্রেস ক্লাব বিস্তারিত..

গনভবনে প্রধানমন্ত্রীর সাথে ঐক্যফ্রন্টের সংলাপ শুরু

গণভবনে শুরু হয়েছে আওয়ামী লীগ ও ১৪ দলের সঙ্গে বহুল প্রত্যাশিত সংলাপ। বৃহস্পতিবার সন্ধ্যায় ৬টা ২০ মিনিটের দিকে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে পৌঁছান ঐক্যফ্রন্টের নেতারা। সন্ধ্যা ৭টা থেকে গণভবনের ব্যাংকুয়েট হলে এই সংলাপ শুরু হয়। এর আগে, বিকেল ৫টা ২০ মিনিটে বেইলি রোডের ডা. কামালের বাসা থেকে রওনা দেয় ২১ সদস্যের প্রতিনিধি দল। সন্ধ্যা ৬টা বিস্তারিত..

ভোলা পৌরসভার ৩নং ওয়ার্ডে বসতবাড়ি দখল করতে একবছর পর ফের সন্ত্রাসী হামলা

ভোলা প্রতিনিধি : ভোলা ৩নং ওয়ার্ডের আকাশ ম্যানশনে এর ক্রয় সুত্রে জমি মালিক মমতাজ বেগম,পিতা,বশির উদ্দিন,অভিযোগ করেন তাহার ভারাটিয়া ভারা প্রধান না করে গত ১৬ মাস পযন্ত জবর দখল এবং স্থানীয় প্রভাব পেশিশক্তি বিস্তারে করে অবৈধ পন্থায় বাড়িতে বসবাস করার অভিযোগ করেছেন। সরজমিনে গিয়ে জানা যায়, বাড়ির মালিক ক্রয়সুত্রে মমতাজ বেগম ঘটনার বর্ননা দিয়ে করে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com