January 14, 2022, 7:26 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ভোলা আলীনগর ইউনিয়নে আওয়ামীলীগের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আসন্ন একদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শুক্রবার (৩০ নভেম্বর) আলীনগর মানিক মিঝির বাড়িতে উঠান বৈঠকে অনুষ্ঠিত হয়। ভোলা-১আসনের নৌকার মার্কার প্রার্থী জনাব তোফায়েল আহাম্মেদ”বিজয় করার লক্ষে আলীনগর ইউনিয়নে বিগত ১০ বছরে যে সিকল উন্নয়ন মূলক কাজ হয়েছে। তা জনগনের মাঝে তুলে ধরার জন্য আহবান জানান বক্তারা। উক্ত উঠান বৈঠকে আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান বিস্তারিত..

ঈদগাঁওতে এমপি কমল- নৌকাকে জয়ী করুন

সেলিম উদ্দীন,কক্সবাজার : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে গণমানুষের নেতা কমলকে আবারো এমপি নির্বাচিত করার দৃঢ় অঙ্গীকার করেছেন সদর উপজেলার সর্বস্তরের জনতা। কক্সবাজার-৩ (সদর-রামু) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়নপ্রাপ্ত বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের কাছে তারা এ অঙ্গীকার ব্যক্ত করেন। শুক্রবার (৩০ নভেম্বর) সাংসদ কমল সদর উপজেলার নেতাকর্মী, সমর্থক ও সর্বস্তুরের জনতার বিস্তারিত..

কক্সবাজারে এমপি বদির গাড়িতে গুলিবর্ষণ

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার থেকে টেকনাফ ফেরার পথে আলোচিত সংসদ সদস্য আব্দুর রহমান বদির গাড়িতে গুলি করা হয়েছে। শুক্রবার রাত সাড়ে আটটার দিকে টেকনাফের হোয়াইক্যং কাঞ্জরপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। কক্সবাজারের পুলিশ সুপার মাসুদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো বিস্তারিত..

মানবিক ছাত্রনেতা শরিফুল ইসলাম

সূর্য প্রতিদিন নতুন দিনের বার্তা নিয়ে আমাদের মাঝে হাজির হচ্ছে।আমাদের তরুণেরা সেই নতুন দিনের বাহক। স্বপ্নের সাথে যাঁদের নিরন্তর ছুটে চলা, বুকে দেশপ্রেম আর মানুষের জন্য কিছু করার ইচ্ছে, তারাই নতুন দিনের স্মারক হয়ে বদলে দিচ্ছে আমাদের এই দেশকে।ছাত্রনেতা শরিফুল ইসলাম তেমনই এক তরুণ। চাঁদপুরের কচুয়া উপজেলার সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্ম নেওয়া এই প্রতিভাবান বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে বিপুল পরিমান চোলাইমদ ও তৈরির উপকরণসহ আটক- ১

জনপতি বোচাইমং চাক নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার দূর্গম সোনাইছড়ির লামার পাড়া পাহাড়ি পল্লী থেকে ১ লক্ষ ২’শ লিটার চোলাই (বাংলা) মদ ও তৈরির উপকরণসহ এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। আটক ব্যক্তি সোনাইছড়ি ইউনিয়নের ৪নং ওয়ার্ড জুমখোলার বাসিন্দা মংক্যথুই মার্মার পুত্র চিংশৈপ্রু মার্মা (৩৫)। শুক্রবার ৩০ নভেম্বর সকালে কক্সবাজারের র‌্যাব-৭ এর মেজর মেহেদী হাসান বিস্তারিত..

লামায় স্কুল ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে যুবকের কারাদন্ড

বান্দরবানের লামায় ইভটিজিং এর অপরাধে আজিজুল হাকিম সুমন (১৯) নামের এক বখাটে কে ৪ মাসের জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালত। শুক্রবার (৩০ নভেম্বর) রাত ৭টায় লামা ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী অফিসার নূর-এ জান্নাত রুমি এ কারাদন্ডের আদেশ দেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা করেন লামা থানা পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন ও খালেদ মোশারফ। দন্ডপ্রাপ্ত বিস্তারিত..

শান্তিচুক্তির ২১তম বর্ষপুর্তি উপলক্ষ্যে আলীকদমে ব্যাপক প্রস্তুতি

আগামী ২ ডিসেম্বর পার্বত্য শান্তিচুক্তির ২১তম বর্ষপুর্তিকে ঘিরে আলীকদম জোন দিনব্যাপী কর্মসূচী হাতে নিয়েছে। অন্যান্য বছরের তুলনায় ভিন্ন আঙ্গিকে দিনটি উদ্যাপন করতে ইতোমধ্যে স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও সংবাদকর্মীদের সাথে জোন সদরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন জোন কমাণ্ডার লেঃ কর্ণেল সাইফ শামীম ও ইউএনও মোঃ নাজিমুল হায়দার প্রমুখ। মতবিনিময় সভায় ২ ডিসেম্বরের অনুষ্ঠানমালা বিস্তারিত..

ঈদগাঁওতে গভীর রাতে ৬ টি গরু চুরি

সেলিম উদ্দীন,কক্সবাজার: কক্সবাজার সদরের ঈদগাঁও- পোকখালী থেকে ৩ লাখ টাকার বিভিন্ন প্রজাতির ৬ টি গরু চুরি করে নিয়ে গেছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় পুরো ইউনিয়নে আতংক বিরাজ করছে। ৩০ নভেম্বর শুক্রবার রাত ২ টার দিকে এ ঘটনাটি ঘটে বর্ণিত ইউনিয়নের পশ্চিম ইছাখালী ও মধ্যম পোকখালীতে। গরুর মালিক ও স্থানীয়দের সাথে কথা বলে জানা বিস্তারিত..

ক্ষুব্ধ খন্দকার মোশাররফ হোসেন, কুমিল্লা- ২ আসনে জয়ী হতে বিএনপি ও ঐক্যফ্রন্টের সাহায্য নিতে অস্বীকৃতি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আসন বণ্টন নিয়ে দ্বন্দ্ব চরমে পৌঁছেছে। আসন বণ্টন নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট নেতৃবৃন্দ ও বিএনপি নেতাদের মধ্যে দ্বন্দ্ব প্রকাশ্য রূপ নিয়েছে। সেই দ্বন্দ্ব প্রকাশ পায় রোববার (২৫ নভেম্বর) সন্ধ্যার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন ও বুদ্ধিজীবী ড. এমাজউদ্দীন মধ্যে ফাঁস হওয়া এক অডিও ক্লিপে। এদিকে অডিও বিস্তারিত..

খুটাখালী-ডুলাহাজারা থেকে ২টি বন্দুকসহ আটক-২

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী-ডুলাহাজারায় পৃথক অভিযান চালিয়ে দুটি বন্দুক ও চার রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। ওই সময় দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৩০ নভেম্বর) ভোর রাতে উপজেলার খুটাখালী ও ডুলাহাজারা ইউনিয়নের দুটি গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ফেরারী আসামী আরফাতুর রহমান প্রকাশ সোনা মিয়া (৩৬) ও শ্বশুরবাড়ি থেকে মো.হাসান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com