January 29, 2022, 7:06 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

প্রধানমন্ত্রী সাতটি বিদ্যুৎ কেন্দ্রের উদ্বোধন করবেন কাল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল নবনির্মিত সাতটি বিদ্যুৎকেন্দ্র এবং ১০২টি উপজেলায় শতভাগ বিদ্যুৎ নিশ্চিতকরণ কর্মসূচির উদ্বোধন করবেন। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেন, ‘প্রধানমন্ত্রী আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় তার সরকারী বাসভবন গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিদ্যুৎ সম্পর্কিত দু’টি প্রকল্পেরও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।’ তিনি আজ বিদ্যুৎভবনে এক প্রেস ব্রিফিংয়ে বলেন, ২০০৯ সালের চেয়ে বিদ্যুৎ বিস্তারিত..

লামায় ২কোটি টাকা ব্যয়ে নির্মিত পৌর বাস টার্মিনাল উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে প্রায় দুই কোটি টাকা ব্যয়ে নবনির্মিত লামা পৌর বাস টার্মিনালের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। মঙ্গলবার (৩০ অক্টোবর) দুপুরে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে টার্মিনালের উদ্বোধন করা হয়। পরে লামায় সরকারের বিভিন্ন দপ্তরের নানা উন্নয়ন কার্যক্রম উদ্বোধন ও পরিদর্শন করেন। এসময় তিনি নুনারবিল মডেল, বিস্তারিত..

সকল সরকারি হাসপাতাল যথাযথভাবে পরিচালনার নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল সরকারি হাসপাতালের যথাযথ রক্ষনাবেক্ষণের পাশাপাশি আগত রোগীদের যথাযথ চিকিৎসা সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট চিকিৎসক, নার্স এবং কর্মকর্তাদের প্রতি নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী বলেন, ‘জনগণকে সেবা দেয়াটা আপনাদের দায়িত্ব। পাশাপাশি এগুলোর যথাযথ রক্ষণাবেক্ষণ করতে হবে, পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। কারণ, এগুলোর নির্মাণে সরকারকে অনেক কষ্ট করে বাজেট বরাদ্দ করতে হয়েছে।’ ‘স্বাস্থ্যসেবাকে জনগণের দোড়গোড়ায় পৌঁছে বিস্তারিত..

আগামীকাল থেকে শুরু হচ্ছে জেএসসি ও জেডিসি পরীক্ষা

১ নভেম্বর (বৃহস্পতিবার)সারাদেশে একযোগে শুরু হচ্ছে অষ্টম শ্রেণির ‘জুনিয়র স্কুল সার্টিফিকেট’ (জেএসসি) ও মাদরাসা শিক্ষার্থীদের ‘জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষা। ১ নভেম্বর শুরু হয়ে ১৫ নভেম্বর পর্যন্ত চলবে জেএসসি পরীক্ষা। অপরদিকে জেডিসি পরীক্ষা চলবে ১ থেকে ১৪ নভেম্বর। নকলমুক্ত পরীক্ষা অনুষ্ঠানের লক্ষ্যে গত রোববার থেকে সারাদেশের সব কোচিং সেন্টার বন্ধ ঘোষণা করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বিস্তারিত..

কক্সবাজারে যুবকের লাথিতে বৃদ্ধার মৃত্যু

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের মহেশখালীতে বাড়ী ভিটা সিমানা বিরোধকে কেন্দ্র করে প্রতি পক্ষের যুবকের লাথিতে প্রাণ হারিয়েছে এক বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে ৩১ অক্টোবর বিকাল ৩টায় উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের উত্তর রাজঘাট গ্রামে। নিহতের নাম মোঃ ছবি প্রকাশ কাদু (৫৫)। সে ওই গ্রামের মৃত মধু মিয়ার ছেলে বলে জানা গেছে। প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, বসতবাড়ীর সীমানা বিরুধের বিস্তারিত..

হরিপুরে প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল পরিদর্শন ও কম্পিউটার ল্যাব উদ্বোধন

মো:সবুজ ইসলাম, রাণীশংকৈল প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুরে চড়ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল পরিদর্শন এবং নিজ উদ্যোগে কম্পিউটার ল্যাব উদ্বোধন হয়েছে। বুধবার (৩১ অক্টোবর) বিকেলে স্কুল প্রাঙ্গণে পবিত্র কোরআন তিলওয়াত এর মধ্যে দিয়ে এর উদ্বোধন হয়।চড়ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির আয়োজনে মিড-ডে মিল পরিদর্শন এবং নিজ উদ্যোগে কম্পিউটার ল্যাব এর শুভ উদ্বোধন করেন প্রাথমিক বিস্তারিত..

ভোলায় উপজেলা পর্যায় “বিজয় ফুল” তৈরি প্রতিযোগিতা-২০১৮ অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : ভোলা জেলা সদর উপজেলা প্রশাসন এর উদ্যোগে আয়োজিত ভোলা জেলা উপজেলা পর্যায় “বিজয় ফুল শীর্ষক”অনুষ্ঠানটি আজ ৩১শে অক্টোবর বুধবার সকাল ১০ ঘটিকায় ভোলা সদর উপজেলার মিলনায়তন কক্ষে অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতা মুলক অনুষ্ঠানে ভোলার সদর উপজেলার”পর্যায় বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহনে বিভিন্ন বিষয়ের উপর অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানের বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের দুটি রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার বিকেলে রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। ঠাকুরগাঁও এলজিইডির তত্ত্বাবধানে ২ কিলোমিটার রাস্তা পাকাকরণ কাজে ব্যয় ধরা হয়েছে প্রায় ৩ কোটি টাকা। উদ্বোধন বিস্তারিত..

রোহিঙ্গাদের প্রত্যাবাসন প্রক্রিয়া শুরু করা হবে- পররাষ্ট্র সচিব

সেলিম উদ্দীন,কক্সবাজার : চলতি বছরের নভেম্বরের মাঝামাঝি সময় থেকে রোহিঙ্গাদের নিরাপদ প্রত্যাবাসন প্রক্রিয়া শুরু করা হবে বলে জানিয়েছেন দেশটির পররাষ্ট্রসচিব মিন্ট থোয়ে। তিনি বলেন, রোহিঙ্গাদের ফেরত নিতে মিয়ানমার সরকার নানা উদ্যোগ গ্রহণ করেছে। বাংলাদেশ থেকে দেয়া তালিকা যাচাই বাছাই শেষে এসব রোহিঙ্গাদের আগামী মধ্য নভেম্বর থেকে ফেরত নেয়ার কাজ শুরু করা হবে। পর্যায়ক্রমে সব রোহিঙ্গাকে ফেরত বিস্তারিত..

কক্সবাজারের ইসলামপুর শিল্প এলাকা কাগজে কলমে!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর শিল্প এলাকা কাগজে কলমে সিমাবদ্ধ।উন্নয়নের আলোয় আলোকিত দেশ হলেও কাংখিত স্বপ্নের বেড়াজালে বন্দি সদরের ১নং ইসলামপুর ইউনিয়ন পরিষদ। বিগত ৩ বছরে উন্নয়নের কোন ছোঁয়া পড়েনি। এমনতর ক্ষোভ প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছেন ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক শাহাজান চৌধুরী। তার দেয়া স্ট্যাটাস হুবহু তুলে দেয়া হল। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com