January 16, 2022, 2:56 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ঐক্যফ্রন্টকে গণভবনে নৈশভোজের দাওয়াত দিয়ে সেতুমন্ত্রীর ফোন

সংলাপের আমন্ত্রণ জানিয়ে জাতীয় ঐক্যফ্রন্টকে ফোন করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সোমবার রাত ৮টার দিকে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য ও গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টুকে তিনি ফোন করেন।   ওবায়দুল কাদেরের ফোন পাওয়ার বিষয়টি নিশ্চিত করে মোস্তফা মহসিন মন্টু বলেন, ওবায়দুল কাদের ফোন করে সংলাপের জন্য গণভবনে নৈশভোজের দাওয়াত বিস্তারিত..

ভোলার শশীভূষনে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৪

মোঃ আরিয়ান আরিফ, ভোলা: ভোলার চরফ্যাসন উপজেলার শশীভূষণে ট্রাক ও ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক জন নিহত ও চারজন আহত হয়েছে। সোমবার (২৯ অক্টোবর) দুপুর দেড়টার দিকে শশীভূষণ থানাধীন এওয়াজপুর ইউনিয়নের পানিরকল নামক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।নিহত ব্যক্তি হলেন, মোঃ আলামিন (২৪)। সে চরফ্যাসন পৌরসভা ৮নং ওয়ার্ডের মৃত সামছুদ্দিন হাওলাদারের ছেলে। আহতরা হলেন, ঢালচর বিস্তারিত..

ভোলায় নছিমনের ধাক্কায় মটরসাইকেল অারোহী নিহত!

মোঃ আরিয়ান আরিফ ,ভোলা: ভোলায় নছিমনের ধাক্কায় কাসেম (২৭) নামের এক মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার (২৯অক্টোর) সকালে ঢাকা নিউরো সাইন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থা মারা যান। জানাযায়, গত ২৭ অক্টোবর ভোলা সদর উপজেলার ইলিশা সড়কে বিকাল ৫টার দিকে নছিমন বেপরোয়া গতিতে চালিয়ে এসে মটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মটরাসাইকেলের চালক কাসেম ঘটনাস্থলে গুরুতর আহত হয়। প্রথমে বিস্তারিত..

কক্সবাজার বিমান বন্দর থেকে ইয়াবাসহ যুবক আটক

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার বিমানবন্দর থেকে ৭৭৫ পিস ইয়াবাসহ জাফর সাদেক রাজু নামে একজনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৯ অক্টোবর) বিকেলে তাকে এসব ইয়াবাসহ আটক করা হয়। আটক রাজু শহরের মধ্যম বাহারছড়া এলাকার মৃত আব্দুর ছবুরের ছেলে ও চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ বিস্তারিত..

জামায়াতের নিবন্ধন বাতিল

নিউজ ডেক্স : জামায়াত ইসলামের নিবন্ধন বাতিল করে প্রজ্ঞাপন জারি করেছে নির্বাচন কমিশন (ইসি)। গতকাল রোববার জারি করা প্রজ্ঞাপনে বলা হয়েছে, আদালত দলটির নিবন্ধন অবৈধ ও বাতিল ঘোষণা করায় গণপ্রতিনিধিত্ব আদেশের (আরপিও) বিধান অনুসারে দলটির নিবন্ধন স্থগিত করা হয়েছে। ২০১৩ সালে হাইকোর্টের রায়ে নিবন্ধন অবৈধ ও বাতিল ঘোষণার ৫ বছর পর দলটির বিষয়ে এ পদক্ষেপ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের তিনটি রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। সোমবার সকালে সাড়ে তিন কিলোমিটার রাস্তা পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। ঠাকুরগাঁও এলজিইডির তত্ত্বাবধানে ২ কোটি ৪০ লক্ষ টাকা ব্যয়ে দোগাছী হইতে চিলারং ইউনিয়ন বিস্তারিত..

ঈদগাঁও বাজারের সিসি ক্যামরা চোর ধরেনা!

সেলিম উদ্দীন,কক্সবাজার : সিসি ক্যামেরায় বসানোর এক বছর পরও কোন চোর শনাক্ত কিংবা ধরতে পারেনি পুলিশ। প্রতিনিয়ত এমন ঘটনা ঘটছে কক্সবাজার সদরের ঈদগাঁও বাজারের বিভিন্ন দোকানপাট ও বাসা বাড়িতে। বাজারের বিভিন্ন প্রতিষ্ঠানে প্রায়শই চুরি, ডাকাতির ঘটনা ঘটলে বিভিন্ন অলিগলি ও গুরত্বপূর্ণ পয়েন্টে প্রায় ১৮টি সিসি ক্যামরা বসানোর সিদ্ধান্ত নেন সদর রামু আসনের সংসদ সাইমুম সরওয়ার বিস্তারিত..

ঢাবিতে উদ্ভোধন হল “জাতীয় ক্যাম্পাস প্রযুক্তি উৎসব”

মোঃ শাহ্ নেওয়াজ,ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইটি সোসাইটির আয়োজনে শুরু হয়েছে ৫ম বারের মত জাতীয় ক্যাম্পাস প্রযুক্তি উৎসব। “IT enabled campus for better education”– প্রতিপাদ্য বিষয় নিয়ে গতকাল ২৮ অক্টোবর (রবিবার) ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক কেন্দ্রে(টিএসসি) দু’দিন ব্যাপী এই উৎসবের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। ডিইউআইটিএস-এর সভাপতি সাদেকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী বিস্তারিত..

ঈদগাঁও ভূমি অফিসে চলাচল সড়কেও ভোগান্তি!

সেলিম উদ্দীন,কক্সবাজার : পয়সা না দিলে কাজ হয় না। এমনতর অভিযোগ কক্সবাজার সদরের ঈদগাঁও ভূমি অফিস কর্তা বাবুদের বিরুদ্ধে। জমির এ কাগজ নাই, ঐ কাগজ নাই। তার চেয়ে খরচাপাতি করে তাড়াতাড়ি খারিজ করে নেওয়াই ভালো। এমন কথা বললো পোকখালী ইউনিয়নের মালমুরা গ্রামের বাসিন্দা আবুল মুনসুর। তিনি আরো বলেন, ভূমি অফিসে আগে ভোগান্তি আরো বেশি ছিল। বিস্তারিত..

ইভিএম ব্যবহারে আরপিও সংশোধনের খসড়ায় মন্ত্রিসভার অনুমোদন

সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহারের সুযোগ রেখে গণপ্রতিনিধিত্ব আদেশ (আরপিও) সংশোধনের খসড়া বিলে চূড়ান্ত অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা। সোমবার প্রধানমন্ত্রী কার্যালয়ে মন্ত্রিসভার বৈঠকে এ অনুমোদন দেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে এ বিষয়ে সচিবালয়ে সাংবাদিকদের ব্রিফ করেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। তিনি বলেন, ‘আইনটি সংসদে পাস হলে জাতীয় নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com