January 25, 2022, 4:05 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আজকের শিশুরাই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশুদের দেশের ভবিষ্যৎ উল্লেখ করে আশা প্রকাশ করেছেন যে তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবে। তিনি বলেন, ‘আজকের শিশুরাই বাংলাদেশের ভবিষ্যৎ এবং আমি আশা করি তারা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলবে।’ প্রধানমন্ত্রী শুক্রবার বিকেলে গণভবনে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিস্তারিত..

জিম্বাবুয়েকে হোয়াইট ওয়াশ করল টাইগাররা

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে ৭ উইকেটে জিতে জিম্বাবুয়েকে হোয়াইট ওয়াশ করল টাইগাররা। কায়েস-সৌম্যর দুর্দান্ত সেঞ্চুরির উপর ভর করে এ জয় পায় তারা। জিম্বাবুয়ের বিপক্ষে টানা দুই ম্যাচ জিতে আগেই সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। আজ শুক্রবার তৃতীয় ওয়ানডেতে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। দুপুর আড়াইটায় চট্টগ্রামের জহুর আহম্মেদ চৌধুরী বিস্তারিত..

কক্সবাজারে গোপন বৈঠক থেকে জামায়াতের ১৭ নেতাকর্মীকে আটক

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারে গোপন বৈঠককালে জামায়াতের ১৭ নেতাকর্মীকে আটক করেছে র‍্যাব। ২৬ অক্টোবর শুক্রবার রাতে কক্সবাজারের একটি হোটেলে থেকে আটকের খবর নিশ্চিত করেছেন কক্সবাজার র‌্যাবের ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান। র‍্যাব সুত্রে জানা যায়, গোপন বৈঠকের খবর পেয়ে এক রোকনসহ ১৭ নেতাকর্মীকে আটক করা হয়েছে। নাশকতার উদ্দেশ্যে তাদের বৈঠক বলে র‍্যাবের পক্ষ থেকে বিস্তারিত..

ঢাবি ‘ঘ’ ইউনিটে ভর্তির পুনঃপরীক্ষা ১৬ নভেম্বর

মোঃ শাহ্ নেওয়াজ,ঢাবি প্রতিনিধিঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ঘ’ ইউনিটের প্রশ্নবিদ্ধ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ প্রায় সাড়ে ১৮ হাজার শিক্ষার্থীকে ১৬ নভেম্বর নতুন করে পরীক্ষায় বসতে হবে। ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মধ্যেই প্রচলিত নিয়ম অনুযায়ী ওই দিন বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত ১০০ নম্বরের এই পুনঃপরীক্ষা অনুষ্ঠিত হবে। সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষার প্রধান সমন্বয়ক বিস্তারিত..

পঞ্চগড়ের দশমাইলে বাস-লরি সংঘর্ষে নিহত ১০, আহত কমপক্ষে ২২

নিউজ ডেক্স : পঞ্চপড়-তেঁতুলিয়া মহাসড়কের দশমাইল এলাকায় বাস-লরির মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ অন্তত ১৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২২ জন। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে অাশঙ্কা করা হচ্ছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের ১০ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। পঞ্চগড় আধুনিক সদর বিস্তারিত..

কক্সবাজারে এনজিও ব্যবস্থাপকের ঝুলন্ত লাশ উদ্ধার

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের উখিয়ার কুতুপালংয়ে রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত দুলাল জাকারিয়া (৪৫) নামে এক এনজিও ব্যবস্থাপকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৬ অক্টোবর) দুপুর পৌনে ২টার দিকে কুতুপালং বাজারের একটি ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত জাকারিয়ার বাড়ি কুষ্টিয়া জেলায়। তিনি রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত ‘সানমুন’ নামে একটি বেসরকারি এনজিও সংস্থার ব্যবস্থাপক বিস্তারিত..

কক্সবাজারে পানের বরজে ইয়াবা!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের টেকনাফে একটি পানের বরজ থেকে পরিত্যক্ত অবস্থা এক লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি তারা। শুক্রবার (২৬ অক্টোবর) ভোরে উপজেলার সাবরাংয়ের একটি পানের বরজ থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার বর্তমান বাজারমূল্য আনুমানিক ৩ কোটি টাকা বলে জানিয়েছে বিজিবি। টেকনাফস্থ ২ বিজিবির বিস্তারিত..

২১ঘন্টা পর লামায় নদীতে নিখোঁজ বৃদ্ধার লাশ উদ্ধার

বান্দরবানের লামা উপজেলার মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ সাফিয়া খাতুনের (৮০) লাশ উদ্ধার করা হয়েছে। দীর্ঘ ২১ ঘন্টা পর শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মাতামুহুরী নদীর ছাগল খাইয়া ঘাট এলাকায় ভেসে ওঠলে স্থানীয়দের সহযোগিতায় লাশটি উদ্ধার করে পুলিশ। সাফিয়া খাতুন পৌরসভা এলাকার ছাগল খাইয়া গ্রামের বাসিন্দা মৃত গোলাম হোসেনের স্ত্রী। স্থানীয় সূত্র জানায়, বৃদ্ধ বিস্তারিত..

কক্সবাজারে মহাসড়ক জুড়ে অবৈধ যানবাহন!

সেলিম উদ্দীন,কক্সবাজার : সরকার ঘোষিত নিষিদ্ধ ধীরগতি যানবাহনগুলো দখলে নিয়েছে কক্সবাজার মহাসড়ক। উচ্চ আদালতের নির্দেশনা মোতাবেক তিন চাকার (ত্রি-হুইলার) যানবাহন চলাচল একেবারেই নিষিদ্ধ করলেও ব্যস্ততম মহাসড়কে চলছে এসব গাড়ির রামরাজত্ব। সম্প্রতি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং, বরইতলী, ফাঁসিয়াখালী, ডুলাহাজারা, খুটাখালী ও সদর উপজেলার ঈদগাঁও, ইসলামপুর, নতুন অফিস মহাসড়কে একাধিক দুর্ঘটনায় অর্ধশত লোক হতাহত হয়েছে। এ বিস্তারিত..

ভোলার পশ্চিম ইলিশায় এক পরিবারের সবাই প্রতিবন্ধী ভিক্ষা করে কাটছে জীবন

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : ভোলা সদর উপজেলার ৩নং পশ্চিম ইলিশা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের চর পাঁঙ্গাশিয়া গ্রামের এক পরিবারের সবাই প্রতিবন্ধী ভিক্ষাবৃওি করে জীবন কাটছে পরিবারটি। সরে জমিনে গিয়ে জানা যায়, প্রায় ৪০ বছর আগে ভোলার ধনিয়া তুলাতুলির মেঘনা নদীর গর্ভে বিলিন হয়ে যায় এই প্রতিবন্ধী পরিবারটি বসতি স্থাপন। কোথায়ও আশ্রয় না পেয়ে অবশেষে ব্রিটিশ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com