January 29, 2022, 6:05 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

বিমান বাহিনীর উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান প্রধানমন্ত্রীর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতার অপরিসীম প্রজ্ঞা ও দূরদৃষ্টিকে ধারণ করে বাংলাদেশ বিমান বাহিনীর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একত্রে কাজ করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানিয়েছেন। তিনি বলেন, আমরা বাংলাদেশ বিমান বাহিনীকে সর্বাধুনিক ও অগ্রসর বাহিনীতে পরিণত করতে চাই। ভবিষ্যতে এই বাহিনীর উন্নয়নে আমাদের আরো অনেক পরিকল্পনা আছে। আগামী নির্বাচনে যদি আমরা বিজয়ী হই বিস্তারিত..

ড. কামালের জাতীয় ঐক্যফ্রন্টে যে শর্ত অলিখিত

মো: ফরিদ উদ্দিন : জাতীয় ঐক্য নিয়ে নানাভাবে প্রশ্নবিদ্ধ বিতর্কিত রাজনীতিক ড. কামাল। অনেকেই এই ঐক্যকে রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে দাবি করছেন। জাতীয় ঐক্য নিয়ে সমালোচিত রাজনীতিক ড. কামালের অবস্থান স্পষ্ট করতে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, জাতীয় ঐক্যজোট যে ৭ দফা দিয়েছে তার সব কয়টি সংবিধান পরিপন্থী। কোনটাই গ্রহণযোগ্য নয়। ৭ দফায় শুধু একটা দফা বিস্তারিত..

বান্দরবানের লামায় ছাত্রবেশে মদ পাচারকালে আটক ২

ডেক্স রিপোর্ট : বান্দরবানের লামা উপজেলায় ছাত্রবেশে মদ পাচারকালে দেশীয় চোলাই মদসহ ২জনকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুরে লামা উপজেলা কৃষি অফিসের সামনে সড়কে রিক্সা হতে তাদের আটক করা হয়। আটককৃতরা হল, কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউপির সাইরার ডেইল গ্রামের মো. বাদশার ছেলে সোনা মিয়া (১৯) এবং মাতারবাড়ির ইউনিয়নের তিতা মাঝি পাড়ার বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা পর্যায়ের সরকারী র্কমকর্তা, জন প্রতিনিধি সহ বিভিন্ন ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা করেছেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটরিয়ামে সকাল ১০ টায় এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা এম জে আরিফ বেগের সভাপতিত্তে সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ বিস্তারিত..

লামায় প্রবারণা পূর্ণিমা উপলক্ষে নৌকা বাইচ প্রতিযোগিতা

নিজস্ব প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় বৌদ্ধ ধর্মালম্বীদের প্রবারণা পূর্ণিমা উপলক্ষে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুরে লামা সদর ইউনিয়নের মেরাখোলা মার্মা পাড়ার আয়োজনে এ নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এসময় স্থানীয় মার্মা সম্প্রদায়ের লোকজনের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করে। গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা দেখার জন্য আশপাশের ও দূর-দূরান্ত বিস্তারিত..

লামায় গোসল করতে নেমে বৃদ্ধ নারী নিখোঁজ

ডেক্স রিপোর্ট : বান্দরবানের লামা উপজেলায় মাতামুহুরী নদীতে গোসল করতে নেমে সাফিয়া বেগম (৮০) নামে এক বৃদ্ধা নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার (২৫ অক্টোবর) দুপুর ২টায় লামা পৌরসভার ছাগলখাইয়াস্থ মাতামুহুরী নদীতে এই ঘটনা ঘটে। সংবাদ লিখা পর্যন্ত তাকে খুঁজে পাওয়া যায়নি। এদিকে নিখোঁজের পর থেকে লামা ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা বৃদ্ধা সাফিয়া বেগমকে মরিয়া হয়ে খুঁজছে। বিস্তারিত..

পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগে পরীক্ষা, ভাইভা, ডেমো ক্লাস নেয়া হবে

মোঃ শাহ্ নেওয়াজ,ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নিয়োগে নতুন নীতিমালা করেছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন। শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি আগামী বছর থেকে লিখিত পরীক্ষায় বসতে হবে আগ্রহীদের। এতে পাস করলে নিতে হবে ডেমো ক্লাস। তারপর ভাইভা শেষে আসবে নিয়োগের সিদ্ধান্ত। আর এই নীতিমালা কার্যকর হচ্ছে সব পাবলিক বিশ্ববিদ্যালয়েই। দেশে অনুমোদন পাওয়া পাবলিক বিশ্ববিদ্যালয়ের সংখ্যা ৪৯, আর বিস্তারিত..

ভোলার তজুমদ্দিনে আড়াই লক্ষ টাকার চোরাই কিটনাশকসহ আটক-১

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা: ভোলার তজুমদ্দিন উপজেলার শিবপুর খাশের হাট বাজার এর মেসার্স ব্রাদার্স এন্টারপ্রাইজ থেকে বুধবার রাতে অভিযান চালিয়ে পুলিশ দুই লাখ ষাট হাজার টাকার চোরাই বিভিন্ন কিটনাশক উদ্ধার করেছে। এসময় দোকান মালিক আঃশহিদ(৩০)কে চোরাই কিটনাশক দোকানে রাখায় অভিযোগের ভিত্তিতে আটক করে তদন্ত শেষে জেল হাজতে প্রেরন করে। এব্যাপার ছোট ডাউরি মুচিবাড়ির কোনার মেসার্স সততা বিস্তারিত..

ভোলা জেলা আঃলীগ নেতা শফিকুল ইসলাম অসুস্থ ভোলাবাসির কাছে দোয়া চেয়েছেন

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : ভোলা জেলা আওয়ামীলীগ এর সমাজকল্যাণ ও ত্রান বিষয়ক সম্পাদক এবং জেলা বাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, গতকাল বিকাল ৪.০০ ঘটিকায় শারিরীক ভাবে অসুস্থ হয়ে পরেন। পরে জরুরিভিত্তিতে ভোলা সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসলে কর্তব্যরত চিকিৎসক তাহার শারিরিক অবস্থার বিবেচনা করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন থাকার পরামর্শ প্রধান করে বিস্তারিত..

কিউ.এস র‍্যাংকিংয়ে দেশ সেরা ঢাকা বিশ্ববিদ্যালয়

মোঃ শাহ্ নেওয়াজ,ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ বিশ্ববিদ্যালয় র‌্যাংকিংয়ের বিশ্ব-স্বীকৃত তিনটি তালিকার মধ্যে অন্যতম হল যুক্তরাজ্যভিত্তিক কিউএস ইউনিভার্সিটি র‌্যাংকিং। প্রতিবছর মোট ১১টি আন্তর্জাতিক মানদণ্ডের ভিত্তিতে সারা পৃথিবীর বিশ্ববিদ্যালয়গুলোর র‌্যাংকিং প্রকাশ করে থাকে যুক্তরাজ্যভিত্তিক প্রতিষ্ঠান কোয়াককোয়ারেল সাইমন্ডস (কিউএস)। প্রতি বছরের ন্যায় এবারও এই প্রতিষ্ঠানটি ২০১৮ সালের মানদণ্ডের ভিত্তিতে ২০১৯ সালের এশিয়ার সেরা ৫০০ বিশ্ববিদ্যালয়ের তালিকা প্রকাশ করেছে। এতে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com