January 25, 2022, 10:21 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বর্তমান রাজনীতিতে বিতর্কিত এক নাম ব্যারিস্টার মইনুল হোসেন

মো.ফরিদ উদ্দীন: ব্যারিস্টার মইনুল হোসেন বর্তমান রাজনীতিতে বিতর্কিত এক নাম। তত্ত্বাবধায়ক সরকারের আমলে ফখরুদ্দিন আহমেদ এর সাবেক উপদেষ্টার দায়িত্ব পালনকারী মইনুল এখন দেশবিরোধী বিএনপি জামায়াতের এজেন্ডা বাস্তবায়নকে তার দায়িত্ব হিসেবে পালন করে যাচ্ছেন। নিজেকে নিরপেক্ষ দাবি করলেও তার সকল কার্যকলাপ এবং আচার-আচরণ- বিএনপি জামায়াতপন্থী মনোভাবকে লুকিয়ে রাখতে পারছে না। সাম্প্রতিক সময়ে একটি টকশোতে তিনি ঐক্যফ্রন্টে বিস্তারিত..

জাতিসংঘের সঙ্গে বাংলাদেশের সংশ্লিষ্টতা জোরদার চান রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘ ব্যবস্থার সঙ্গে বাংলাদেশের সংশ্লিষ্টতা অব্যাহতভাবে জোরদারের প্রত্যাশা ব্যক্ত করেছেন। তাঁরা আজ জাতিসংঘ দিবস উপলক্ষে পৃথক পৃথক বার্তায় এ প্রত্যাশা ব্যক্ত করেন। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তাঁর বার্তায় বলেন, ১৯৪৫ সালের ২৪ অক্টোবর প্রতিষ্ঠার পর থেকে জাতিসংঘ সবচেয়ে বেশি প্রভাবশালী ও অংশীদারিত্বমূলক সংস্থায় পরিণত হয়েছে। তিনি বলেন, বিস্তারিত..

শিক্ষা ও দক্ষতা উন্নয়নে আরো বিনিয়োগ করতে হবে : রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি এম আবদুল হামিদ ভবিষ্যৎ চাহিদা মেটাতে মানবসম্পদ, শিক্ষা এবং দক্ষতা উন্নয়নে অধিক বিনিয়োগের ওপর গুরুত্বারোপ করেছেন। তিনি বলেন, আমাদেরকে মানবসম্পদ, শিক্ষা এবং দক্ষতা উন্নয়নে অবশ্যই আরো বেশি করে বিনিয়োগ করতে হবে। এ প্রসঙ্গে তিনি উল্লেখ করেন, ভবিষ্যৎ চাহিদা পূরণে প্রস্তুতি গ্রহণের ক্ষেত্রে আমাদের মানব সম্পদকে প্রস্তুত করার জন্য অধিক বিনিয়োগ করতে হবে। রাষ্ট্রপতি আজ বিস্তারিত..

আওয়ামী লীগের সংসদীয় দলের সভা ২৬ অক্টোবর

আওয়ামী লীগের সংসদীয় দলের সভা ২৬ অক্টোবর সন্ধ্যা ৬টায় গণভবনে অনুষ্ঠিত হবে। সভায় আওয়ামী লীগের সংসদীয় দলের নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতিত্ব করবেন। আওয়ামী লীগ সংসদীয় দলের সেক্রেটারী নূর-ই-আলম চৌধুরী এমপি দলীয় সব সংসদ সদস্যকে যথাসময়ে সভায় উপস্থিত থাকতে অনুরোধ বিস্তারিত..

চট্রগ্রাম বিভাগীয় যুগ্ন নিবন্ধকের সাথে গোমাতলী সমিতির সৌজন্য সাক্ষাত

সেলিম উদ্দীন,কক্সবাজার : সমবায় অধিদপ্তর চট্রগ্রাম বিভাগীয় যুগ্ন নিবন্ধক দিদার উদ্দীন আহমদের সাথে সৌজন্য স্বাক্ষাতে মিলিত হয়েছেন কক্সবাজার সদর উপজেলার গোমাতলী সমিতির নেতৃবৃন্দ। ২৩ অক্টোবর(মঙ্গলবার) বিকেলে কক্সবাজার জেলা সমবায় কার্যালয়ে সমিতির নেতৃবৃন্দরা তাঁর সাথে স্বাক্ষাত করে সমিতির চলমান কার্যক্রম নিয়ে দীর্ঘক্ষন আলোচনা করেন। এসময় যুগ্ন নিবন্ধক দিদার উদ্দীন আহমদ সমিতিকে সচল ও সদস্যবান্দব করতে মুলধন, বিস্তারিত..

কক্সবাজারে বিমানযাত্রীর ব্যাগে ২ হাজার ইয়াবা!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার বিমানবন্দর থেকে ইয়াবাসহ মো. হাফিজ (২৪) নামে এক যাত্রীকে আটক করেছে মাদকদ্রব্য অধিদপ্তরের গোয়েন্দারা। মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুরে তাকে আটক করা হয়। এ সময় তার ব্যাগ তল্লাশি করে ২ হাজার ১শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক হাফিজ গাজীপুরের টঙ্গী এলাকার বাসিন্দা বলে জানিয়েছে গোয়েন্দারা। মাদকদ্রব্য অধিদপ্তর কক্সবাজারের সহকারী পরিচালক সোমেন বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে কলেজছাত্রীকে মারপিট

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও শহরের গোয়ালপাড়া এলাকায় কলেজছাত্রী রুমি আক্তারকে কে মারপিট করা হয়েছে। এ ঘটনায় সোমবার রাতে কলেজছাত্রী বাদী হয়ে মো. মুন্না (২২) কে আসামী করে ঠাকুরগাঁও সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আহত কলেজছাত্রী রুমি আক্তার শহরের শান্তিনগর এলাকার আফজাল হোসেনের মেয়ে এবং সে সরকারি মহিলা কলেজের ছাত্রী। অভিযুক্ত মুন্না সালন্দর ইউনিয়নের বিস্তারিত..

বমু বিলছড়িতে আ,লীগের সাংগঠনিক সম্পাদক পদে মোঃ নাজমুল হুদা নির্বাচিত

বিজ্ঞপ্তী : চকরিয়া উপজেলার বমু বিলছড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ নাজমুল হুদাকে বমু বিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান কমিটিতে সাংগঠনিক পদে নির্বাচিত করা হয়েছে। গত রবিবার (২১ অক্টোবর)আওয়ামী লীগের জনসভা পরর্বতীতে উক্ত পদে তাকে উপজেলা ও ইউনিয়নে আ,লীগের নেতা-কর্মীরা সবার সর্বসম্মতি ও সিদ্ধান্তে এ পদে নির্বাচিত করেন। সূত্র জানা যায়, উক্ত পদটি সাবেক সাংগঠনিক বিস্তারিত..

ঢাবির‘ঘ’ ইউনিটের পরিক্ষা উত্তীর্ণদের কাছ থেকে আবার নেওয়া হবেঃ উপাচার্য

মোঃ শাহ্ নেওয়াজ,ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ প্রশ্ন ফাঁস হওয়ায় ঢাবির ঘ ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের নিয়ে পুনরায় ভর্তি পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নিয়েছে ডিনস কমিটি। ২৩ অক্টোবর মঙ্গলবার দুপুরে আয়োজিত ঢাবির বিভিন্ন অনুষদের ডিনদের সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাবির প্রক্টর অধ্যাপক গোলাম রাব্বানী। এর আগে প্রশ্ন ফাঁসে প্রমাণ পায় ঢাবির তদন্ত কমিটি ও সাংবাদিকরা। বিস্তারিত..

জার্নালিষ্ট ফোরাম ভোলা’র দৌলতখান উপজেলা শাখার কমিটি গঠিত

মাহামুদুল হাসান ফাহাদ, ভোলা : পেশাদার সাংবাদিকদের সংগঠন জার্নালিষ্ট ফোরাম ভোলা জেলার দৌলতখান উপজেলা শাখার কমিটি গঠিত হয়েছে। সোমবার(২২অক্টোবর) জার্নালিষ্ট ফোরামের এর ভোলা জেলা শাখার সভাপতি শাহিন কাদের এলএলবি ও সাধারন সম্পাদক মাহমুদুল হাসান ফাহাদ এর স্বাক্ষরিত জার্নালিস্ট ফোরামের অস্থায়ী কার্যালয়ে প্রেস বিজ্ঞপ্তিরর মাধ্যমে আগামী ২ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেয়। কমিটিতে ভোলার বাণী বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com