January 26, 2022, 8:16 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঐক্যফ্রন্ট ‘এক গাছের ছাল-অন্য গাছের বাকলের তৈরি’ : প্রধানমন্ত্রী

বিভিন্ন রাজনৈতিক দলের জোট নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট গঠনকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তার দল আ’লীগ এই জোট নিয়ে কখনো চিন্তিত নয়।তবে নতুন গঠিত এই জাতীয় ঐক্যফ্রন্টকে ‘এক গাছের ছাল-অন্য গাছের বাকলের তৈরি’ জোট বলে আখ্যায়িত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা বলেছেন, ‘দেশে রাজনৈতিক স্বাধীনতা আছে। এখানে বিচার বিভাগ স্বাধীন, গণমাধ্যম স্বাধীন। যে বিস্তারিত..

উন্নয়নের প্রতিটি পয়সা যেন জনগণের কাজে লাগে: প্রধানমন্ত্রী

জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, উন্নয়নের যে অর্থ আমরা সরবরাহ করছি তার প্রতিটি পাই পাই পয়সা যেন জনগণের কাজে লাগে, সেটা নিশ্চিত করতে হবে। সোমবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথগ্রহণ অনুষ্ঠানে বক্তব্যে তিনি একথা বলেন। এ সময় নিজেরা অর্থ-সম্পদে শক্তিশালী না হয়ে রাজনীতিবিদদের জনগণের কল্যাণে কাজ কারও আহ্বান জানান প্রধানমন্ত্রী। তিনি বিস্তারিত..

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আরো একটি ইউনিট করা হবে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অতিরিক্ত ৫ হাজার রোগীর চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ডিএমসিএইচ) আরেকটি ইউনিট করার পরিকল্পনা গ্রহণ করেছে সরকার। প্রধানমন্ত্রী আজ এখানে তাঁর কার্যালয়ে সরকারি হাসপাতাল ও শিক্ষা প্রতিষ্ঠানগুলিতে অ্যাম্বুলেন্স ও অন্যান্য যানবাহন বিতরণকালে এ কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, ইনশাল্লাহ আবার ক্ষমতায় আসতে পারলেই আমরা ডিএমসিএইচ-এর এই ইউনিটটি চালু করবো। প্রধানমন্ত্রী উপজেলা বিস্তারিত..

কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে যুক্তরাষ্ট্রের এশিয়া বিষয়ক সচিব

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের উখিয়া ও বান্দরবানের ঘুমধুমের তুমব্রু রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেছেন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক উপ-প্রধান সহকারী সচিব এলিস ওয়েলস। সোমবার (২২ অক্টোবর) বেলা ১১টার দিকে এলিস ওয়েলস তুমব্রু রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে যান। সেখানে অবস্থানরত রোহিঙ্গাদের সাথে কথা বলেন তিনি। এরপর উখিয়ার কুতুপালংয়ের ক্যাম্প-৩ তে যান। পরিদর্শনের সময় রোহিঙ্গাদের উদ্দেশ্যে এলিস বিস্তারিত..

কক্সবাজারের ডাকাত কালাম গ্রেফতার

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের রামুর ডাকাতিসহ বহু মামলার পলাতক আসামী আবুল কালাম ওরফে ডাকাত আবুল কালামকে গ্রেফতার করেছে পুলিশ। ২১অক্টোবর দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। সে রামু উপজেলার জোয়ারিয়ানালার পূর্বপাড়া গ্রামের ফিরোজ আহাম্মদ এর পুত্র। রামু থানার এস আই মংচাই, এসআই মহসিন, এসআই নুরুল আনোয়ার এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে ধৃত করে। বিস্তারিত..

মইনুলের হোসেনের বিরেুদ্ধে ভোলার যুব মহিলালীগ কতৃক মামলা দায়ের

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : বেসরকারি টেলিভিশন চ্যানেলের টকশোতে সাংবাদিক মাসুদা ভাট্টিকে কটূক্তি করায় ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে এবার ভোলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পঞ্চাশ কোটি টাকার মানহানির মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার (২১ অক্টোবর) দুপুরে ভোলা জেলা যুব মহিলা লীগের আহবায়ক ও নারী নেত্রী খাদিজা আক্তার স্বপ্না বাদি হয়ে মামলাটি দায়ের করেন। দায়িত্বরত চিফ বিস্তারিত..

কক্সবাজারে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

সেলিম উদ্দীন,কক্সবাজার : ‘’আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়ব” শ্লোগানকে সামনে রেখে সারাদেশের ন্যায় কক্সবাজারে ও জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। সোমবার ২২অক্টোবর সকাল ১০ টায় নিরাপদ সড়ক চাই (নিসচা) কক্সবাজার জেলা শাখার উদ্যোগে র‌্যালী, আলোচনা সভা সচেতনমূলক লিফলেট বিতরণ সহ নানা কর্মসূচি পালিত হয়েছে।এদিকে র‌্যালীটি জেলা প্রশাসকের কার্যালয় চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের বিস্তারিত..

ঈদগাঁওয়ে যত্রতত্র গাড়ি পার্কিং ও যাত্রী উঠা নামায় বাড়ছে ভোগান্তি!

সেলিম উদ্দীন,কক্সবাজার : যত্রতত্র গাড়ি পার্কিং ও নিয়মবহির্ভূত যাত্রী উঠানো নামানোর কারণে বিপর্যস্থ কক্সবাজার সদরের ঈদগাঁওবাসির জনজীবন। যে কারণে স্কুল-কলেজগামী শিক্ষার্থীদের চলাফেরা করতে হয় চরম ঝুঁকির মধ্যে। যত্রতত্র গাড়ি পার্কিং ও বাস চলাচলের কোন নির্দিষ্ট বাস স্টপ না থাকায় তারা ইচ্ছা-খুশি মত ষ্টেশনের মধ্যে যাত্রী উঠা-নামা করেন। এতে করে মহাসড়কের ইসলামাবাদ খোদাইবাড়ি থেকে ঈদগাঁও আলমাছিয়া বিস্তারিত..

ঢাবির ‘ঘ’ ইউনিটে প্রশ্নফাঁস, অধিকতর তদন্তে আরেক কমিটি গঠন

মোঃ শাহ্ নেওয়াজ,ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ ঢাকা বিশ্ববিদ্যালয়ে ‘ঘ’ ইউনিটে ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ তদন্তে আরেকটি কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পাঁচ সদস্য বিশিষ্ট এ কমিটির প্রধান করা হয়েছে বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. নাসরীন আহমদকে। কমিটির অন্য সদস্যরা হলেন জীব বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এমদাদুল হক, সিন্ডিকেট সদস্য বজলুল মজনুন চুন্নু, জগন্নাথ হলের বিস্তারিত..

ভোলার বোরহানউদ্দিনে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা: নিরাপদ সড়ক নিশ্চিত করণ আমাদের দায়িত্ব”এই স্লোগানকে সামনে রেখে সারাদেশের মত ভোলার বোরহানউদ্দিন উপজেলায় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে। আজ (২২শে অক্টোবর)সোমবার সকালে বোরহানউদ্দিনন উপজেলা প্রশাসনের উদ্যোগে উত্তর বাস স্ট্যান্ডে মানববন্ধন ও গাড়ি চালকদের মধ্যে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। নিরাপদ সড়ক দিবস উপলক্ষে মানববন্ধন ও লিফলেট বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com