January 25, 2022, 10:53 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আড়াই হাজার বৌদ্ধ মন্দিরে ৫০০ কেজি করে চাল দেবে সরকার

এবারের প্রবারণা পূর্ণিমায় ২২ জেলার আড়াই হাজার বৌদ্ধ মন্দিরের জন্য একহাজার ২৫০ টন চাল বরাদ্দ দিয়েছে সরকার। প্রতিটি মন্দিরকে ৫০০ কেজি করে চাল দিতে জেলা প্রশাসকদের চিঠি দিয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর। আগামী ২৪ অক্টোবর বৌদ্ধ ধর্মাবলম্বীরা তাদের সবচেয়ে বড় উৎসব প্রবারণা পূর্ণিমা উদযাপন করবেন। বরাদ্দপত্রে বলা হয়েছে, আসন্ন প্রবারণা পূর্ণিমা উদযাপন উপলক্ষে দেশের ২২টি জেলার বিস্তারিত..

দলীয় কর্মীসভা, ভবন ও রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপনসহ কয়েকটি পুজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি পুত্র সুজন

মোঃ সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি :  ঠাকুরগাঁওয়ের হরিপুরে আজ বুধবার বিকাল ৩ টারর সময় হরিপুর উপজেলার ৬ নং ভাতুরিয়া ইউনিয়নের আসলে উদ্দিন প্রধান সিনিয়র আলিম মাদ্রাসার নতুন ভবন এর ভিত্তি প্রস্তর স্থাপন, মহিলা কলেজ হতে অচুয়া পাটন পাড়া রাস্তা উদ্বোধন, আর, এ , কাঠালডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের নতুন ভবন এর ভিত্তি প্রস্তর স্থাপন, ও চারটি পূজা মন্ডব পরিদর্শন বিস্তারিত..

তারেকের ব্রিটিশ নাগরিকত্ব এবং নিকাহনামা!!

মাহবুব খন্দকার, বিশ্লেষক: ২১শে আগস্ট গ্রেনেড হত্যা মামলাসহ ১৭টি মামলার অভিযুক্ত আসামী হিসেবে চিকিৎসার নামে লন্ডনে পলাতক আছেন বিএনপির প্রধান নীতিনির্ধারক তারেক রহমান। তারেক একাধিক মামলায় আদালতের রায়ে বিভিন্ন মেয়াদে দণ্ডিত আসামী। সাম্প্রতিক সময়ে তারেক রহমানের বাংলাদেশী এবং ব্রিটিশ নাগরিকত্ব নিয়ে আলোচনা-সমালোচনায় বেশ কিছুদিন সরগরম ছিল বাংলাদেশের রাজনৈতিক অঙ্গন। সরকারের পক্ষ থেকে পাসপোর্ট জমা দিয়ে তারেক বিস্তারিত..

৩৫ বছরই করা হবে সরকারি চাকরিতে প্রবেশের বয়স

অবশেষে বাড়ছে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা। জানা গছে দাবি অনুযায়ী ৩৫ বছরই করা হবে সরকারি চাকরিতে প্রবেশের বয়স। জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে গত ২৮ আগস্ট প্রধানমন্ত্রীর কাযার্লয়ে পাঠানো এক প্রস্তাবে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর করার সুপারিশ করা হয়। এরপর এক মাসেরও বেশি সময় কেটে গেলেও জানা গেছে সরকার মেয়াদের শেষ সময়ে এসে চাকরিতে প্রবেশের বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে বর পক্ষের খাবারে মাংস কম দেয়ায় কনে পক্ষের উপর হামলা!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁওতে বিয়ের আসরে মাংস কম দেয়ায় কনের পক্ষের লোকজনের উপর হামলা চালিয়েছে বর পক্ষ। এসময় চেয়ার,টেবিল, বাটি,প্লেট ও গ্লাস ভাংচুর করা হয়েছে। ভাংচুরে বাঁধা দেওয়ায় বিয়ের ক্লাবের ম্যানেজারকে চুরিকাঘাতও করা হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ১৭ অক্টোবর বুধবার বিকাল ৪ টার দিকে এ ঘটনাটি ঘটে ঈদগাঁও আলমাছিয়া সড়কে অবস্থিত প্রিন্স বিস্তারিত..

থানচিতে খালে ডুবে এক পর্যটক নিখোঁজ

নিউজ ডেক্স : বান্দরবানের থানচিতে ঙাফাখুঁম যাওয়ার পথে রেমাক্রী খালে ডুবে এক পর্যটক নিখোঁজ রয়েছে ।নিখোঁজ ব্যক্তি নাম আরিফুল হাসান (২৬) ঢাকা মিরপুর এলাকায় বসবাস করেন। বুধবার সকালে রেমাক্রী বাজার থেকে ৬ পর্যটক ঙাফাঁখুম পর্যটন স্থানে ভ্রমনে লক্ষ্যে রেমাক্রী খালের উপর দিয়ে পাঁয়ে হেঁটে যাচ্ছিল ঐ সময় সাইগংওয়া ইয়ান নামস্থানে রেমাক্রী খাল পারাপার হওয়ার সময় বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাওঁতে বসতবাড়িতে ডাকাতি, প্রহারে আহত-২

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁও তে ২ বসতবাড়িতে ডাকাতি সংঘটিত হওয়ার খবর পাওয়া গেছে। ডাকাতদলের উপর্যপুরী দায়ের কোপে এক নারীসহ আহত হয়েছে দুইজন। ঘটনায় জড়িত কেউ আটক হয়নি।পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুধবার ১৭ অক্টোবর ভোররাত ৩ টার দিকে ইউনিয়নের কালিরছড়া পুর্ব ভুঁতিয়া পাড়া এলাকার নুর আহমদ প্রকাশ বিস্তারিত..

হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন এইচটি ইমাম, হেলিকপ্টারে করে ঢাকায় স্থানান্তর

নিউজ ডেক্স : নিজ নামে স্কুল-কলেজের নামফলক উন্মোচনের জন্য সিরাজগঞ্জ এসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম। এঘটনায় তাৎক্ষণিক তাঁকে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। বুধবার সিরাজগঞ্জের উল্লাপাড়ায় এইচটি ইমাম গার্লস স্কুল অ্যান্ড কলেজ ও এইচটি ইমাম ডিগ্রি কলেজের নামফলক উন্মোচন অনুষ্ঠানে এসে তিনি অসুস্থ হয়ে পড়েন। এবিষয়ে বিস্তারিত..

রিয়াদ পৌঁছেছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি বাদশাহ এবং দু’টি পবিত্র মসজিদের খাদেম সালমান বিন আবদুল আজিজ আল সউদের আমন্ত্রণে দ্বিপক্ষীয় সফরের অংশ হিসেবে চারদিনের সফরে মঙ্গলবার সন্ধ্যায় রিয়াদ পৌঁছেছেন । প্রধানমন্ত্রী ও তাঁর সফর সঙ্গীদের নিয়ে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে বাদশাহ খালেদ আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে। সৌদি আরবে বাংলাদেশের বিস্তারিত..

ঐক্যফ্রন্টের মাধ্যমে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে -মির্জা ফখরুল

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করা হয়েছে দেশে গণতন্ত্রকে পুন:উদ্ধার করার জন্য এবং দেশের মানুষের অধিকারগুলোকে ফিরিয়ে আনার জন্য। এই ঐক্যফ্রন্টের মাধ্যমে বাংলাদেশে গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। বুধবার দুপুরে ঠাকুরগাঁও শহর এবং সদর উপজেলার বিভিন্ন দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন শেষে শহরের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com