January 29, 2022, 7:01 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

সারাদেশে ষষ্ঠী পূজার মধ্যদিয়ে শুরু হলো বাঙালি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা

প্রেসটিভি: ষষ্ঠী পূজার মধ্যদিয়ে শুরু হবে বাঙালি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা। বিশুদ্ধ সিদ্ধান্ত পঞ্জিকা মতে ১৯ অক্টোবর শুক্রবার বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হবে পাঁচ দিনব্যাপি এ উৎসবের। এর আগে আজ সায়ংকালে দেবীর বোধন অনুষ্ঠিত হয়েছে। শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক বাণীতে দেশের হিন্দু বিস্তারিত..

দুর্গাপূজায় মন্ডপগুলোতে নিশ্ছিদ্র নিরাপত্তার বলয় থাকছে : ডিএমপি কমিশনার

প্রেসটিভি : ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো: আছাদুজ্জামান মিয়া বলেছেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজা মন্ডপগুলোতে নিশ্ছিদ্র নিরাপত্তা বলয় গড়ে তোলা হয়েছে। তিনি বলেন, দুর্গা উৎসব জাতীয় বড় উৎসবের মধ্যে একটি। এই উৎসবকে ঘিরে কোনো ধরনের শঙ্কা কিংবা নিরাপত্তা ঝুঁকি নেই। তিনি আজ রোববার দুপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন বিস্তারিত..

সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে উন্নয়ন ও গণতন্ত্রকে এগিয়ে নেয়ার আহবান রাষ্ট্রপতির

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ দেশের চিরাচরিত সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন রেখে উন্নয়ন ও গণতন্ত্রকে এগিয়ে নিতে দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন। দুর্গাপূজা উপলক্ষে আজ এক বাণীতে তিনি এ আহবান জানান। রাষ্ট্রপতি শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বী সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি বলেন, ‘বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। প্রতি বছরের ন্যায় এ বছরও সারাদেশে বিস্তারিত..

কক্সবাজারে মমতাজুল উলুম মাদরাসায় বহুতল ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল বলেছেন, বিগত ৫ বছরে কক্সবাজার সদরেরর ঈদগাঁওতে রেকর্ড পরিমান উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন হয়েছে। এতবেশী উন্নয়ন জেলার কোথাও হয়নি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়নে বিশ্বাসী। মানুষের কল্যাণে তিনি নিবেদিতপ্রাণ বলেই এতবেশী উন্নয়ন সম্ভব হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে নৌকা প্রতীককে বিস্তারিত..

ঈদগাঁওতে কেন্দ্রীয় কালী মন্দির পরিদর্শণ ও অনুদান বিতরণ

সেলিম উদ্দীন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার (সদর) রামু আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী কক্সবাজার পৌর আওয়ামীলীগ সভাপতি ও দৈনিক কক্সবাজার পত্রিকার বার্তা সম্পাদক মোহাম্মদ নজিবুল ইসলাম গত রবিবার বিকেলে বৃহত্তর ঈদগাঁও’র শ্রী শ্রী কেন্দ্রীয় কালী মন্দির ও পূজা মন্ডপ পরিদর্শণ করেন। এসময় তিনি বৃহত্তর ঈদগাঁও’র ১৫টি পূজা মন্ডপের সনাতন ধর্মালম্বীদের সভাপতি বিস্তারিত..

ভোলা জেলা আওয়ামীলীগের উদ্যোগে ৬নংধনিয়া ইউনিয়ন এর নির্বাচনী সেন্টার কমিটি গঠন

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা: আসন্ন জাতীয় নির্বাচন কে সামনে রেখে,ভোলা জেলা আওয়ামীলীগ এর উদ্যোগে,ভোলা -১আসনের সাংসদ সদস্য মাননীয় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এর নির্দেশে ভোলা সদর উপজেলাধীন প্রত্যেকটি ইউনিয়নে ওয়ার্ডে পর্যায়ক্রমে সেন্টার কমিটি গঠন করা হচ্ছে। তারই ধারাবাহিতা আজ রবিবার ভোলার ধনিয়া ইউনিয়নে সকাল ১০ ঘটিকা ১থেকে ৯টি ওয়ার্ডের স্থানিয় ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হারুনুর রশিদ হাওলাদার এর বিস্তারিত..

ভোলায় মাদক সেবনের টাকা না পেয়ে বৃদ্ধ বাবাকে কুপিয়ে জখম করলো পাষন্ড ছেলে

মোঃ আরিয়ান আরিফ,ভোলা: ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নে মাদক সেবনের টাকা না পেয়ে বৃদ্ধ বাবা রফিক গোলদার (৬৫) কে কুপিয়ে রক্তাক্ত জখম করলো পাষন্ড ছেলে সোলেমান বাচ্চু (২৫)। রবিবার (১৪অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে ওই ইউনিয়নের ১নং ওয়ার্ডে এ ঘটনাটি ঘটে। স্থানীয় সুত্রে জানাযায়, সকালে সোলেমান বাচ্চু তার বাবার কাছে মাদক সেবনের জন্য টাকা চায়। বিস্তারিত..

ভোলা জেলা আঃলীগ এর সাবেক সভাপতির ইন্তেকাল- বাণিজ্যমন্ত্রীর গভীর শোক প্রকাশ

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : ভোলা জেলা আওয়ামীলীগ এর সাবেক ৩বারের সফল সভাপতি প্রবীন রাজনীতিবিদ,ও ভোলা ওবায়েদুর রহমান কলেজ মহাবিদ্যালয় এর প্রতিষ্ঠাতা ও সাবেক অধ্যক্ষ মোফাজ্জল হোসেন শাহিন(৮০),মিয়া আজ রোজ রবিবার দুপুরে ভোলা সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসা নিতে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে উদ্দেশ্য প্রেরনের পথে,বিকাল ৪ ঘটিকায় সময় বরিশাল ইন্তেকাল করেন ইন্নালিল্লাহেওয়া ইন্নাইলাইহে রাজিউন। মৃত্যুকালে বিস্তারিত..

জনগণের আস্থায় নিজেদের অর্থায়নে পদ্মা সেতু হচ্ছে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ চালিয়ে যাচ্ছি। দেশ সেবার সুযোগ পেয়ে বঙ্গবন্ধুর ‘সোনার বাংলাদেশ’ গড়ার অসমাপ্ত কাজে হাত নিয়েছি।জনগণের আস্থায় নিজেদের অর্থায়নে আমাদের পদ্মা সেতু হচ্ছে।  এলাকাবাসীর কাছে দোয়া চেয়ে তিনি বলেন, এই পদ্মা সেতু নির্মাণে যারা বাধা হয়ে দাঁড়িয়েছিল, যারা এই সেতু বন্ধ করার ষড়যন্ত্র করেছে সেতু বাস্তবায়নের বিস্তারিত..

যুগান্তকারী ‘পদ্মাসেতু রেল সংযোগ নির্মাণ প্রকল্পের’ উদ্বোধন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ এখানে দেশের রেল খাতের নতুন দিগন্ত উন্মোচনে যুগান্তকারী ‘পদ্মাসেতু রেল সংযোগ নির্মাণ প্রকল্পের’ উদ্বোধন করেছেন। প্রধানমন্ত্রী সেতুর মাওয়া প্রান্তে ফলক উন্মোচনের মাধ্যমে ‘পদ্মাসেতু রেল সংযোগ নির্মাণ প্রকল্পের’ আওতায় ঢাকা ও যশোরের মধ্যে রেল সংযোগের যুগান্তকারী এই নির্মাণ কাজের উদ্বোধন করেন। রেলমন্ত্রী মুজিবুল হক রেল সংযোগ প্রকল্পের মডেল সম্পর্কে প্রধানমন্ত্রীকে অবহিত করেন। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com