January 25, 2022, 11:03 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলায় ছাত্রীকে যৌন হয়রানী অভিযোগে প্রধান শিক্ষককে গণধোলাই

মোঃ আরিয়ান আরিফ, ভোলা : ভোলা সদর উপজেলার বাপ্তা ৬ নং ওয়ার্ডে ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে এক প্রধান শিক্ষক কে গণধোলাই দিয়ে পুলিশে দিলো জনতা। বুধবার সকালে বাপ্তা ৩৭নং চরপোটকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। ঘটনাসূত্রে জানা যায়, সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ৩৭নং চরপোটকা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণীর কেয়া (১০) নামে এক ছাত্রীকে বিস্তারিত..

ভোলার চরফ্যাশনে গৃহবধূকে গরম ‘দা’ দিয়ে ছ্যাঁকার অভিযোগে স্বামী আটক

ভোলা প্রতিনিধি : ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার নীলকমল ২নং ওয়ার্ডে রিক্তা বেগম (২২) নামের এক গৃহবধূকে গরম দা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দিয়ে নির্যাতন করেছেন স্বামী। শুক্রবার (১২ অক্টোবর) মুমূর্ষু অবস্থায় গৃহবধূ রিক্তা বেগম (২২) কে চরফ্যাসন সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী জামাল কে আটক করা হয়েছে বলে নিশ্চিত বিস্তারিত..

ভোলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

মোঃ আরিয়ান আরিফ, ভোলা: ‘কমাতে হলে সম্পদের ক্ষতি, বাড়াতে হবে দুর্যোগের পূর্ব প্রস্তুতি’ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ভোলায় দুর্যোগ পূর্ণ আবহাওয়ার মধ্যে দিয়ে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়। শনিবার (১৩ অক্টোবর) সকালে দিবসটি উপলক্ষে ভোলা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা জেলা বিস্তারিত..

ভোলায় জেলেদের মা ইলিশ নিধনে ভিন্ন কৌশল

মোঃ আরিয়ান আরিফ, ভোলা:  সরকারের নিষেধাজ্ঞাকে বৃদ্ধাআঙ্গুল দেখিয়ে   নতুন কৌশলে চলছে ভোলার মেঘনা-তেঁতুলিয়া নদীতে মা-ইলিশ নিধন। প্রশাসনের কঠোর নজরদারি এবং আইনের সব জটিলতা এড়াতে এবার প্রাপ্ত বয়স্কদের পরিবর্তে ইলিশ ধরার জন্য ব্যবহার করা হচ্ছে অপ্রাপ্ত বয়স্কদের। নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার সময় হাতেনাতে এসব শিশুদের আটক করতে গিয়েও নানা বিড়ম্বনায় পড়তে হচ্ছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদেরকে। মূলত বিস্তারিত..

রাণীশংকৈলে মাদ্রাসার নতুন (চার) তলা ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন

মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি: নির্বাচিত বেসরকারি মাদ্রাসা সমূহের উন্নয়ন শীর্ষক প্রকল্প এর আওতায় ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে বনগাঁও দাখিল মাদরাসায় শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর কর্তৃক নতুন (চার) তলা ভবনের ভিত্তি প্রস্থর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠান-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৩ অক্টোবর) দুপুর ১২ টায় এ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রাণীশংকৈল পৌরসভার সাবেক পৌর প্রশাসক মো: মনজুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বিস্তারিত..

খুটাখালীতে বেগম জিয়ার সুস্থতা ও সালাহ উদ্দিনের রায় মুক্তি কামনায় দোয়া মাহফিল

সেলিম উদ্দীন, ঈদগাঁও, কক্সবাজার প্রতিনিধি: সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিএনপির যুগ্ম মহাসচিব সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদের রায় মুক্তি কামনায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়ন শাখার নেতৃবৃন্দের উদ্দোগে খুটাখালী কেন্দ্রীয় মসজিদের তৃতীয় তলায় এক দোয়া মাহফিল শুক্রবার (১২ অক্টোবর) জুমার নামাজের পর অনুষ্টিত হয়েছে। খুটাখালী ইউনিয়ন ছাত্র দলের সাবেক সিনিয়র বিস্তারিত..

ভোলায় বিশ্ব আন্তর্জাতিক জলবায়ু প্রশমন -২০১৮ দিবস পালিত

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : কমাতে হলে সম্পদের ক্ষতি বাড়াতে হবে দূর্যোগের পূর্ব প্রস্তুতি,এই শ্লোগান কে সামানে রেখে, ভোলা জেলা প্রশাসক আয়োজিত ও কোষ্ট ট্রাষ্ট ও জাগো নারী সংগঠনের সহযোগিতায় পালিত হলো, বিশ্ব আন্তর্জাতিক জলবায়ু প্রশমন দিবস -২০১৮। দিবসটি উপলক্ষে ভোলা জেলা প্রশাসক কতৃক এক আলোচনাসভা ও র‍্যালী অনুষ্ঠিত হয়। শনিবার সকাল সাড়ে ৯টায় ভোলা বিস্তারিত..

বান্দরবানের সাবেক মেয়র মিজানুর রহমান বিপ্লবের জানাযায় শোকার্ত মানুষের ঢল

প্রেসটিভি ডেক্স : হাজারো মানুষের শেষ শ্রদ্ধা ও ভালোবাসায় চির বিদায় নিলেন বান্দরবান পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান বিপ্লব। তিনি গতকাল রাত ১০.৩০ মিনিটের সময় ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালীন তার বয়স হয়েছিল ৪৭ বছর। তাহার স্ত্রী, ২ ছেলে, মাসহ অসংখ্যা আত্মীয় স্বজন রেখে যান। তার মৃত্যুতে বান্দরবান বাসীর মাঝে বিস্তারিত..

মৎস্য খাতে শেখ হাসিনা সরকারের সাফল্য

নদী মাতৃক বাংলাদেশের আর্থসামাজিক উন্নয়নে মৎস্য খাতের অবদান দিন দিন বেড়েই চলেছে। দেশের অর্থনৈতিক উন্নয়ন ও মানবদেহের পুষ্টির চাহিদা পূরণে মৎস্য সম্পদ অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। মাছে ভাতে বাঙালির দৈনন্দিন জীবনের খাদ্য তালিকায় আমিষের ৬০ ভাগ যোগান দিচ্ছে মাছ। মৎস্য খাতের উন্নয়নের লক্ষ্যে বর্তমান সরকারের মাঠ পর্যায়ে নেওয়া বিভিন্ন পদক্ষেপের মধ্যে উল্লেখযোগ্য কিছু হলো  : বিস্তারিত..

আজ আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস

আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস আজ। ‘কমাতে হলে সম্পদের ক্ষতি, বাড়াতে হবে দুর্যোগের পূর্ব প্রস্তুতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিবসটি পালন করা হচ্ছে। আজ সকাল ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে দিবসের কার্যক্রম উদ্বোধন করবেন। দিবসটি উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com