January 25, 2022, 11:38 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

তাজিকিস্তানকে হারিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপের চ্যাম্পিয়ন ফিলিস্তিন

তাজিকিস্তানকে হারিয়ে বঙ্গবন্ধু গোল্ড কাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের শিরোপা জয় করেছে ফিলিস্তিন। আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে যুদ্ধবিধ্বস্ত মধ্য প্রাচ্যের রাষ্ট্রটি টাইব্রেকারে ৪-৩ গোলে পরাজিত করেছে ১০ জনের দলে পরিণত হওয়া তাজিকদের। ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়দের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাগতিক বাংলাদেশ টুর্নামেন্টের ফাইনালে উঠতে ব্যর্থ হলেও ভিনদেশী দুই বিস্তারিত..

খেলাধুলা যুবসমাজকে মাদক ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, খেলাধুলার প্রতি ভালোবাসা আমার রক্তের মধ্যেই রয়েছে। তাছাড়া, খেলাধুলা যুবসমাজকে বিপথগামীতা থেকে রক্ষা করে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। আমার বিশ্বাস, যুবসমাজকে যদি আমরা ক্রীড়া কর্মকাণ্ডের মাধ্যমে সক্রিয় রাখতে পারি তাহলে সহজেই এদেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করতে পারব। যুবসমাজ এ দেশের সম্পদ। উন্নয়ন ও অগ্রগতিতে এ যুবশক্তিকে বিস্তারিত..

বান্দরবান শহর আওয়ামীলীগের উদ্যোগে বিশাল কর্মী সভা অনুষ্ঠিত

প্রেসটিভি ডেক্স : বান্দরবান শহর  আওয়ামী লীগের উদ্যেগে বিশাল কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ অক্টোবর) বিকাল ৪টায় স্থানীয় রাজার মাঠে তৃনমূল পর্যায়ের নেতৃবৃন্দদের নিয়ে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে । কর্মী সভায় শহর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ।  বিশেষ অতিথি ছিলেন জেলা বিস্তারিত..

‘ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভোট ১৯ অক্টোবর’

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : আগামী ১৯ অক্টোবর ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। শুক্রবার বিকেলে সদর উপজেলার আক্চা ইউনিয়নের স্বপ্ন জগৎ পার্কে অনুষ্ঠিত ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সভা শেষে এ সিদ্ধান্ত নেয়া হয়। ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি শরিফুল ইসলামের সভাপতিত্বে সাধারণ সভায় বক্তব্য দেন, সহ সভাপতি জিয়াউর রহমান বকুল, আল মাহমুদুল বিস্তারিত..

ভোলায় ইলিশ ধরার অপরাধে আটক ১১ জেলের কারাদন্ড

মোঃ আরিয়ান আরিফ, ভোলা : সরকারি নিশেধাজ্ঞা অমান্য করে ইলিশা শিকারের দায়ে ভোলার মেঘনা ও তেতুলিয়া থেকে ১৫ জেলেকে আটক করেছে উপজেলা প্রশাসনের যৌথটিম। বুধবার বিকালে তাদের আটক করা হয়। এদের মধ্যে ১১ জনকে এক বছর করে কারাদন্ড এবং ৪ জনকে ৫ হাজার করে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ভ্রাম্যমানা আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রট বিস্তারিত..

ওজন হ্রাস, ক্যান্সার প্রতিরোধে লেবু

প্রেস টিভি : খাবারের সঙ্গে শুধু লেবুর রস মিশালেই অন্যরকম স্বাদ পাওয়া যায়। তাইতো মানুষের লেবুর প্রতি এত আকর্ষণ। শুধু খাবারের সঙ্গে সকালবেলা লেবুর রস খালি পেটে খেলেও অনেক উপকার পাওয়া যায়। এতে অনেক উপকারিতা রয়েছে। এসব উপকারিতা নিয়েই নিচে আলোচনা করা হলো : শক্তি বৃদ্ধি: লেবুর রস পরিপাক নালীতে প্রবেশ করে শরীরে শক্তি বৃদ্ধি বিস্তারিত..

ঘূর্ণিঝড় ‘তিতলি’র প্রভাবে দেশের ৭ বিভাগে ভারী বর্ষণের আশঙ্কা

বঙ্গোপসাগরের সৃষ্ট ঘূর্ণিঝড় ‘তিতলি’ ভারতের উড়িষ্যা ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। এর প্রভাবে বাংলাদেশের চট্টগ্রাম, বরিশাল, খুলনা, ঢাকা, রাজশাহী, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কোথাও কোথাও ভারী থেকে অতিভারী বর্ষণ হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। শুক্রবার আবহাওয়া অধিদপ্তর এক বিশেষ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভারতের উড়িষ্যা এবং তৎসংলগ্ন উপকূলীয় এলাকায় অবস্থারত ঘূর্ণিঝড়টি অগ্রসর এবং দুর্বল হয়ে বিস্তারিত..

বাংলাদেশ এখন আর কোন পিছিয়ে পড়া প্রতিবেশী নয় : ভারতীয় গণমাধ্যম

প্রেস টিভি : পাওয়ারহাউস অব দক্ষিণ এশিয়ার খ্যাত দ্রুততম ক্রমবর্ধমান অর্থনীতির দেশের তকমা এখন ভারতের। তবে বিভিন্ন সূচকে পিছিয়ে থাকা ভারত খুব শিগগিরই প্রতিবেশী বাংলাদেশের কাছে এই তকমা হারাতে যাচ্ছে। সামাজিক বিভিন্ন সূচকে ইতোমধ্যে ভারতকে  পেছনে ফেলেছে বাংলাদেশ। ছোট প্রতিবেশী বাংলাদেশ এখন অর্থনৈতিক নেতৃত্ব প্রতিষ্ঠার দ্বারপ্রান্তেও রয়েছে। এশিয়ান ডেভলপমেন্ট ব্যাংকের (এডিবি) তথ্য বলছে, ২০১৮-১৯ অর্থবছরে বাংলাদেশের প্রবৃদ্ধি বিস্তারিত..

সারাবিশ্বে ইন্টারনেট সেবায় ৪৮ ঘণ্টা বিপর্যয় ঘটতে পারে

নিউজ ডেক্স : আগামী ৪৮ ঘণ্টার মধ্যে বিশ্বজুড়ে ইন্টারনেট সেবায় বিপর্যয় ঘটতে পারে বলে জানিয়েছে রুশ গণমাধ্যম রাশিয়া টুডে।  কি ডোমেন সার্ভারের রুটিন মেরামতের কারণে ইন্টারনেট ব্যবহারকারীদের এই সমস্যার মুখোমুখি হতে হবে বলে জানানো হয়েছে।  বৃহস্পতিবার এ ব্যাপারে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, এর ফলে ওই সময়ের মধ্যে ওয়েব পেজ খোলায় সমস্যা হবে, ব্যাহত হতে পারে বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালী বাস ষ্টেশনে কোথাও পিচের চিহ্ন নেই!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার চট্রগ্রাম মহাসড়কের খুটাখালী বাস ষ্টেশনে কোথাও পিচের চিহ্ন নেই। টানা বৃষ্টির কারণে ষ্টেশন- বাজার কাদা পানিতে একাকার হয়ে গেছে। সড়েকের গর্তে পানি জমে দূর্ভোগের সৃষ্টি হয়েছে। ষ্টেশন দিয়ে খুব ধীর গতিতে যানবাহন চলাচল করছে। ইট ও খোয়া উঠে একাধিক স্থানে গর্তের সৃষ্টি হয়েছে। ছোট-বড় এসব গর্তে বৃষ্টি হলেই জমে পানি। রোদ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com