January 26, 2022, 7:33 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

‌’তারেক জিয়ার ফাঁসির দাবিতে ঠাকুরগাঁওয়ে আ.লীগের বিক্ষোভ মিছিল’

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ২০০৪ সালের ২১ অগাস্ট গ্রেনেড হামলার মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত তারেক জিয়ার ফাঁসির দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ। বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই জায়গায় এসে শেষ হয়। বিক্ষোভ মিছিলে আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, বিস্তারিত..

সাংবাদিক কল্যাণ ট্রাস্টে প্রধানমন্ত্রীর ২০ কোটি টাকা অনুদান

সাংবাদিক কল্যাণ ট্রাস্টে ২০ কোটি টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার গণভবনে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্যের হাতে এই অনুদানের চেক তুলে দেন প্রধানমন্ত্রী। তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী,সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক শাহ আলমগীর এবং ঢাকা বিস্তারিত..

রায় প্রত্যাখ্যান করে গোপনে নাশকতার পরিকল্পনা বিএনপির, বিশেষজ্ঞদের শঙ্কা প্রকাশ

নিউজ ডেস্ক: ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় লুৎফুজ্জামান বাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ড এবং তারেক রহমানসহ ১৯ জনের যাবজ্জীবন দিয়েছেন ট্রাইব্যুনাল। যদিও এ রায় প্রত্যাখ্যান করেছে বিএনপি। যা আদালত অবমাননার সমতুল্য বলে মনে করছেন বিশিষ্ট আইনজীবী তুরিন আফরোজ। শুধু আদালত অবমাননাই নয়, কৌশলে রায় প্রত্যাখ্যান করে দেশব্যাপী বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির পরিকল্পনা করেছে বলে বিশেষ একটি সূত্র বিস্তারিত..

তারেকের মৃত্যুদণ্ড না হওয়ায় শঙ্কা মুক্ত বিএনপি নেতারা

নিউজ ডেস্ক: প্রায় ১৪ বছর পর বহুল প্রতিক্ষিত ও আলোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তারেক রহমানসহ ১৯ আসামির যাবজ্জীবন এবং লুৎফুজ্জামান বাবরসহ ১৯ আসামির মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। যদিও আদালতের রায়কে প্রত্যাখ্যান করেছে বিএনপি। তবে শেষপর্যন্ত খালেদা জিয়ার অবর্তমানে দলের একমাত্র উত্তরসূরী তারেক রহমানের ফাঁসির রায় না হওয়ায় খুশি দলের নেতারা। তারেক রহমানের মৃত্যুদণ্ড না বিস্তারিত..

কক্সবাজারের পিএমখালীর ছনখোলা সড়ক মরন ফাঁদ!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদর উপজেলার পিএম খালীর ইউনিয়নের ১ ও ২ নং ওয়ার্ড নিয়ে গঠিত ছনখোলা গ্রাম। যেটিকে বাঁকখালী নদী কক্সবাজার পৌরসভা থেকে আলাদা করে রেখেছে। প্রায় ২০ হাজার মানুষের বসবাসের এই জনপদটিতে এলাকার জনসাধারনের সহযোগিতায় গড়ে ওঠা পিএমখালীর সাড়াজাগানো অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান ছনখোলা মডেল হাইস্কুলসহ একটি দাখিল মাদ্রাসা, দুইটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, পাঁচটি নুরানি বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে একরাতে ৭ গরু চুরি

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁও ইউনিয়নের চাঁন্দেরঘোনা থেকে একরাতে ৭ টি গরু চুরির খবর পাওয়া গেছে। ১১অক্টোবর (বৃহস্পতিবার) দিবাগতরাত সাড়ে ১২ টার দিকে এ ঘটনাটি ঘটে। স্থানীয়দের বরাত দিয়ে জানা যায়, ইউনিয়নের চান্দেরঘোনা এলাকার মৃত কবির আহমদের ছেলে আলি আহমদের বাড়ি থেকে ১ টি, একই এলাকার মৃত মুক্তার আহমদের ছেলে মনজুর আলমের বাড়ি থেকে বিস্তারিত..

ঠাকুরগাঁও বিএনপি অফিসের তালা খুলতে দেয়নি পুলিশ

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ  ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় প্রত্যাখ্যান করে সারাদেশে সাত দিনের কর্মসূচি ঘোষণা করে বিএনপি। এ লক্ষ্যে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এলাকা ঠাকুরগাঁওয়ে প্রথমদিনের মতো বিক্ষোভ কর্মসূচি করতে চেয়েছিলো জেলা বিএনপি। কিন্তু পুলিশ তাদের অফিসের তালাই খুলতে না দেয়ায় কর্মসূচী পালন করা সম্ভব হয়নি বলে দাবি করেন জেলা বিএনপির সভাপতি বিস্তারিত..

ভারতের উড়িষ্যায় আঘাত হেনেছে তিতলি

ভারতে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় তিতলি। ঘূর্ণিঝড়ের আঘাতে ওড়িষ্যার কাছাকাছি গোপালপুরে ভূমিধসের ঘটনা ঘটেছে বলে বৃহস্পতিবার নিশ্চিত করেছে আবহাওয়া দফতর। প্রায় তিন থেকে চার ঘণ্টা ভূমিধস হয়েছে। বিভিন্ন স্থানে গাছপালা এবং বৈদ্যুতিক খুঁটি উপড়ে গেছে এবং কুচা এলাকায় বহু বাড়ি-ঘর ক্ষতিগ্রস্ত হয়েছে। স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন, গোপালপুর এবং বার্হামপুরসহ বেশ কিছু এলাকায় যোগাযোগ ব্যহত হচ্ছে। বৃহস্পতিবার ভোর বিস্তারিত..

পেশাদারি মনোভাব নিয়ে চিকিৎসা সেবা নিশ্চিত করুন : রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ চিকিৎসকদেরকে সর্বোচ্চ পেশাদারি মনোভাব নিয়ে রোগীদের জন্য সর্বোত্তম চিকিৎসা সেবা নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন। রাষ্ট্রপতি আজ এখানে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতাল (পিএএইচএমসিএইচ) ক্যাম্পাসে আবদুল কাদির মোল্লা আবাসিক হলে ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে চিকিৎসকদের উদ্দেশে বক্তৃতাকালে বলেন, ‘পেশাদারি মনোভাব নিয়ে রোগীদের জন্য সর্বোচ্চ চিকিৎসা সেবা নিশ্চিত করুন।’ রাষ্ট্রপতি শিক্ষক ও বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com