January 26, 2022, 7:36 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

সাংবাদিকদের সাথে চা-চক্রে মিলিত হলেন, আলীকদম জোন কমান্ডার

প্রেস টিভি ডেক্স : লামা-আলীকদমে শান্তি-সম্প্রীতি ও সামাজিক স্থীতিশীলতা বাজায় রাখতে সাংবাদিকরা পেশাগত উৎকর্ষতার চর্চা করতে হবে। দায়িত্বশীল সাংবাদিকতা দেশ ও জাতির কল্যাণে আসে। সমাজের সকল অসঙ্গতিপূর্ণ দিকগুলো তুলে ধরার পাশপাশি সংবাদ কর্মিরা উন্নয়ন সম্ভাবনার পথ নির্দেশ করেন। শুক্রবার বিকালে জোন সদরে এক চা-চক্রানুষ্ঠানে আলীকদম জোন কমান্ডার লে: কর্ণেল সাইফ শামিম পিএসসি এসব কথা বলেন। বিস্তারিত..

‘মাদ্রাসা শিক্ষাকে এগিয়ে নিতে কাজ করছে সরকার’ -রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, মাদ্রাসা শিক্ষা হচ্ছে এখন আধুনিক শিক্ষা। বিজ্ঞানের পাশাপাশি এই মাদ্রাসা শিক্ষা কার্যক্রমকে এগিয়ে নিতে কাজ করছে আওয়ামী লীগ সরকার। শনিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আক্চা ইউনিয়নের পুরাতন ঠাকুরগাঁও দাখিল মাদ্রাসার নির্মিতব্য চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের বিস্তারিত..

লামায় পুরস্কার বিতরণের মধ্যেদিয়ে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সম্পন্ন

প্রেস টিভি ডেক্স : “উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ” স্লোগানকে প্রতিপাদ্য করে বান্দরবানের লামায় বিপুল উৎসাহ ও উদ্দীপনায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরনের মধ্যে দিয়ে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সারা দেশের সাথে লামা উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উন্নয়ন মেলা-২০১৮ লামা টাউন হল অনুষ্ঠিত হয়। মেলায় সরকারী বেসরকারি ৪৪ টি স্টল স্থাপিত হয়। তিনদিনের প্রদর্শিত বিস্তারিত..

ভোলা বাপ্তা শেখ রাসেল স্মৃতি সংসদ ক্লাবের উদ্ভোধন

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা: ভোলা সদর উপজেলা বাপ্তা ইউনিয়নে শেখ রাসেল স্মৃতি সংসদ ক্লাবের উদ্ভোধন হয়েছে। আজ শনিবার বিকাল ৫টার দিকে বাপ্তা ইউনিয়নের চাচড়া ৪নং ওয়ার্ড এলাকায় ক্লাবটি উদ্ভোধন করা হয়। উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাপ্তা ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইয়ানুর রহমান বিপ্লব, বিশেষ অতিথি ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের বিস্তারিত..

ভোলার দৌলতখানে গৃহবধূ নুপুর কে আগুনে পুড়িয়ে মারার অপচেষ্টা করলেন পাষণ্ড স্বামী

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : ভোলা জেলার দৌলতখান উপজেলায় ৩নং ওয়ার্ডের,গৃহবধূ নুপুর(২৫),স্বামীঃমো: রুবেল,পিতা:সামসুদ্দিন মাঝী,দৌলতখান উপজেলার ৩নং ওয়ার্ডের চকবাজার এলাকার বাসিন্দা,নুপুরের বাবা ভোলা সদরে আবদুল কাদের মিয়ার কন্যা অভিযোগ করেন,নুপুর দুই সন্তানের জননী,দির্ঘদিন যাবত ধরে পাষণ্ড স্বামী রুবেল বিভিন্ন ভাবে যৌতুকের দাবী করে আসছে বলে জবানবন্দিতে বলেন এবং নুপুরের বাবা তাহার এক জবান বন্ধিতে বলেন,বিয়ের পর বিস্তারিত..

একের পর এক উসকানিমূলক বক্তব্য দিয়েই যাচ্ছেন আমীর খসরু

নিউজ ডেস্ক: একের পর এক উসকানিমূলক বক্তব্য দিয়ে সরকারকে বিব্রতকর পরিস্থিতিতে ফেলার চেস্টা করছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। সম্প্রতি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে দলীয় সমাবেশে ‘সরকার বিরোধী উসকানিমূলক’ বক্তব্য দিয়েছেন এমন অভিযোগ পুলিশের। এছাড়া নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের অভ্যন্তরে নিজের কর্মী ঢুকিয়ে দিতেও পরিকল্পনা করেন তিনি। তার পরিকল্পনার ফোনালাপ সে বিস্তারিত..

বজ্রপাত প্রতিরোধে সেচ্ছাসেবী সংগঠন”আমরা ভোলাবাসি” বৃক্ষ রোপন কর্মসূচী পালন

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : ভোলা পৌর আলগী আবাসিক প্রজেক্টে আমরা ভোলাবাসী সংগঠনের উদ্যোগে বজ্রপাত প্রতিরোধে করতে,৩ হাজার তাল গাছের চারা রোপন করা হয়েছে। শনিবার সকাল ৮:৩০মিনিট অনুষ্ঠিতব্য উক্ত বৃক্ষ রোপন কর্মসূচীতে নেতৃত্ব দেন সেচ্ছাসেবী সংগঠন আমরা ভোলাবাসি সংগঠনের আহবায়ক ফারুক সিকদার,যুগ্ন আহবায়ক সোলায়মান মামুন,আঃমতিন,মিজানুর রহমান সহ সেচছাসেবী সকল সদস্য। পরে ১২.৩০ মিনিটে পর্যায় ক্রমে বিস্তারিত..

কক্সবাজারে অস্ত্র ঠেকিয়ে চিংড়ি ঘেরের মাছ লুট!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার শহরের পেশকারপাড়ায় গভীর রাতে চিংড়ি প্রজক্টে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ ওঠেছে। ডাকাতদল অস্ত্রের মুখে চিংড়ি প্রজক্টের মালিক ও লেবারদের জিম্মি করে কয়েক লাখ টাকার চিংড়ি ও জালসহ আসবাবপত্র লুট করে নিয়েছে। শনিবার ভোর রাত সাড়ে ৩টার দিকে এই ঘটনা ঘটে। চিংড়ি প্রজেক্ট মালিক পেশকারপাড়ার ব্যবসায়ি মোহাম্মদ ইব্রাহিম জানান, শক্রুবার রাত বিস্তারিত..

ভোলা শিবপুরে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রীকে ধর্ষন ও নির্যাতন এর অভিযোগ

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : ভোলা সদর উপজেলাধীন শিবপুর ইউনিয়নের,কালীকির্তি ৩নং ওয়ার্ডের বাসিন্দা ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী,ফাতেমা বেগম(১২)পিতাঃমৃত,বশির মিয়া,এক স্কুল পড়ুয়া শিশুকে ধর্ষন ও শারিরীক নির্যাতন ঘটনা ঘটে। স্থানিয় সময় শনিবার বিকাল ৪টায় নিজ বসতবাড়িতে এই ঘটনা ঘটে,একই এলাকার পাশের বাড়িতে বসবাসকারী বখাটে বিবাহিত মোঃ মিজানুর রহমান(২৭)পিতাঃআবু তাহের ৩নং ওয়ার্ড বাসিন্দা বলে,ধর্ষিতা তার নিজ জবানবন্দিতে এসব বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com