January 26, 2022, 8:06 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

‘ভিক্ষুক নয়, আত্মমর্যাদাশীল জাতি হিসেবে বাঙালি জাতি মাথা উঁচু করে দাঁড়াবে’

নিউজ ডেক্স : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সরকার মানুষের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। সরকারের লক্ষ্যই দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করা। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই ধারা যেন অব্যাহত থাকে। বৃহস্পতিবার সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শেখ হাসিনা বলেন, সরকার গঠনের পর থেকেই বিস্তারিত..

বাদ পড়া ভারতীয় নাগরিকদের বাংলাদেশে পাঠানো হবে না : হাসিনাকে মোদি’র অাশ্বাস

নিউজ ডেক্স : বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অাশ্বস্ত করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়েছেন আসামের জাতীয় নাগরিক পঞ্জিকা (এনআরসি) থেকে বাদ পড়াদের বাংলাদেশে ফেরত পাঠানো হবে না। বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম ভারতীয় দৈনিক দ্য হিন্দুকে মোদির কাছে থেকে পাওয়া এই আশ্বস্তের কথা জানিয়েছেন। তিনি বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমাদের প্রধানমন্ত্রী শেখ বিস্তারিত..

‘বিদ্রোহ করলেই বহিস্কার’ মনোনয়ন প্রত্যাশীদের উদ্দ্যেশে : সেতুমন্ত্রী

নিউজ ডেক্স : শেখ হাসিনার অামলে যে উন্নয়ন হয়েছে তা মানুষ ১০০ বছরও দেখেনি। শুক্রবার সকালে রাজধানীর গাবতলী বাস স্টেশন এলাকায় আওয়ামী লীগের গণসংযোগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন। মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্য করে সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, প্রার্থীতা চাওয়া গণতান্ত্রিক অধিকার। কিন্তু প্রার্থী হতে গিয়ে ঘরের মধ্যে বিস্তারিত..

ভুটানকে হারিয়ে সাফ অনূর্ধ্ব-১৮ ফাইনালে বাংলাদেশের মেয়েরা

নিউজ ডেক্স : সাফ অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠেছে বাংলাদেশ। শুক্রবার ভুটানের রাজধানী থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে সেমিফাইনালে বাংলাদেশ ৪-০ গোলে হারিয়েছে স্বাগতিকদের। বাংলাদেশ প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল। গোল করেছেন সানজিদা, মৌসুমী, কৃষ্ণা ও শামসুন্নাহার। রবিবার বাংলাদেশ ফাইনাল খেলবে নেপালের বিরুদ্ধে। দিনের প্রথম সেমিফাইনালে ভারতকে টাইব্রেকারে ৩-১ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে হিমালয়ের দেশটি। নির্ধারিত ও বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ির আওয়ালীগ নেতা মংছনি মার্মা ৬দিন ধরে নিখোঁজ : পরিবারের আহাজারী

জনপতি বোচাইমং চাক, নাইক্ষ্যংছড়ি : পার্বত্য নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরের মার্মাপাড়ার বাসিন্দা আওয়ামী লীগ নেতা মংছনি মার্মার সন্ধান মিলছে না আজ ৬ দিন। তিনি অপহৃত নাকি-অন্যকিছু কোন হদিসই কেউ দিতে পারছে না এ পর্যন্ত। তিনি নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক। আর উপজেলা কাঠ ব্যবসায়ী সমিতির প্রভাবশালী সদস্যও। গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ছয়টার বিস্তারিত..

লামায় কৃষকলীগের বিশাল ‘কৃষক সমাবেশ’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : তৃণমূলে দলকে শক্তিশালী, আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগ তথা নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত এবং নিজেদের দলকে সু-সংগঠিত করতে লামায় বিশাল কৃষক সমাবেশ করেছে লামা পৌরসভা কৃষকলীগ। লামা উপজেলার চত্বরে শুক্রবার (০৫ অক্টোবর) বিকেলে এই কৃষক সমাবেশ অনুষ্ঠিত হয়। বিশাল কৃষক সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান বিস্তারিত..

ভোলায় বিশ্ব শিক্ষক দিবসে ব-দ্বীপ ফোরাম সম্মাননা প্রদান

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা: আজ ৫ অক্টোবর (শুক্রবার) ‘বিশ্ব শিক্ষক দিবস’। এবারের প্রতিপাদ্য বিষয় হচ্ছে, ‘যোগ্য শিক্ষাকের অধিকার, শিক্ষার অধিকার’। শিক্ষকরা যাতে ভবিষ্যত প্রজন্মের চাহিদা পূরণ করতে পারে তা নিশ্চিত করতেই দিবসটি পালন করা হয়। শিক্ষকদের অবদানকে স্মরণ করার জন্য জাতিসংঘের অঙ্গসংস্থা ইউনেস্কোর সদস্যভুক্ত প্রতিটি দেশে ১৯৯৫ খ্রিস্টাব্দ থেকে প্রতি বছর এদিনে দিবসটি উদযাপন করা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে দুটি মাদ্রাসার একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বেগুনবাড়ি ফাজিল মাদ্রাসা ও মন্ডলাদাম নেছারিয়া দাখিল মাদ্রাসার নির্মিতব্য চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শুক্রবার ওই দুটি মাদ্রাসায় গিয়ে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে বেগুনবাড়ি ফাজিল মাদ্রাসা ও মন্ডলাদাম বিস্তারিত..

ঠাকুরগাঁও জেলা যুবদলের সভাপতি গ্রেফতার

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ চৌধুরী আবু নুরকে নাশকতার মামলায় গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে পুলিশ গড়েয়া এলাকা থেকে যুবদলের সভাপতিসহ ৪ জনকে আটক করে। পুলিশ জানায়, গতকাল কেন্দ্রীয় কর্মসূচিতে পুলিশের দায়িত্ব পালনে বাধা দেওয়ার কারণে ও পূর্বের নাশকতার মামলার অভিযোগে জেলা যুবদলের সভাপতি মহেবুল্লাহ চৌধুরী আবু নুরসহ ৪ জনকে আটক করা বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com