January 24, 2022, 9:59 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

জুরাইনে গলায় ফাঁস দিয়ে এক গৃহ বধুর আত্মহত্যা

আফসানা খানম সুমি,ঢাকা থেকে : রাজধানী ঢাকার জুরাইন এলাকায় বাবলী আক্তার (২২) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রোববার রাতে স্বামীর সাথে অভিমান করে হাতের মেহেদী না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে তার স্বামী সাদ্দাম হোসেন এ প্রতিবেদক কে জানিয়েছেন। জানা গেছে,রোববার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় এ ঘটনা ঘটে। গৃহ বধুকে বিস্তারিত..

২নং বাইশারী ইউনিয়ন ও  ১নং নাইক্ষ্যংছড়ি সদর  ইউনিয়ন নিয়ে বিভক্তকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত

জনপতি বোচাইমং চাক, নাইক্ষ্যংছড়ি : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ২নং বাইশারী ইউনিয়ন পরিষদকে বিভক্তকরণ ও নতুন পরিষদ নামকরণ নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১ অক্টোবর সোমবার সকাল ১০টার সময় বাইশারী ইউনিয়নের ২নং ওয়ার্ড বরইরচর জামে মসজিদ প্রাঙ্গনে নতুন ইউনিয়ন পরিষদ বাস্তবায়ন কমিটির সভাপতি মোঃ আলমের সভাপতিত্বে এ সভায় অনুষ্ঠিত হয়। নতুন ইউনিয়ন পরিষদ বাস্তবায়ন কমিটির বিস্তারিত..

দেশের শহর ও গ্রামে সকল কাজের উন্নয়নে শেখ হাসিনা সরকার এর বিকল্প নেই-মইনুল হোসেন

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : আসন্ন জাতীয় সাংসদ নির্বাচন উপলক্ষে ভোলার-১ আসনের জনপ্রিয় জনপ্রতিনিধি, বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি’র নির্দেশে,ব্যস্ত সময় পার করছেন ভোলা জেলা আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ,তারই ধারাবাহিতা ভোলার উপজেলাধীন ১৩টি ইউনিয়নে চলছে নির্বাচনী ভোটকেন্দ্র গুলোতে বিভিন্ন ওয়ার্ডের সেন্টার কমিটি গঠনের কার্যক্রম। আজ সোমবার সকাল ১০টা ভোলার উঃদিঘলদী ইউনিয়নের ৩নং ও ৮নং বিস্তারিত..

অপশক্তি মোকাবেলায় রাজপথে থাকবে আ.লীগ -রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, একটি অপশক্তি বাংলাদেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্র করছে। এই অপশক্তি মোকাবেলায় রাজপথে থাকবে আওয়ামী লীগের নেতা-কর্মীরা। সোমবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার শুখানপুকুরী ইউনিয়নের লাউথুতি এসসি হাইস্কুলের নির্মিতব্য চারতলা একাডেমিক ভবনের স্থাপনের উদ্বোধন শেষে বিদ্যালয় মাঠে আলোচনা সভায় প্রধান বিস্তারিত..

ভোলায় প্রেসক্লাবে চ্যানেল আই এর ২০তম বর্ষপূর্তি পালিত

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা: কোটি প্রানে মিশে আমরা এখন ২০-এ এই স্লোগানে ভোলায় চ্যানেল আই এর ২০তম বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হয়েছে। রবিবার রাত ১২ঃ১ মিনিটে ভোলা প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে এই বর্ষপূর্তি অনুষ্ঠান পালিত হয়। প্রেসক্লাব এর আহবায়ক আলহাজ্ব আবু তাহের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মাসুদ বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com