January 24, 2022, 6:17 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

শেখ হাসিনার বার্তা মাদ্রাসায় পৌঁছালো ছাত্রলীগ

নিউজ ডেস্ক : কওমি মাদ্রাসার সর্বোচ্চ সনদকে সাধারণ শিক্ষার স্নাতকোত্তর ডিগ্রির স্বীকৃতি দিচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার। ইতোমধ্যে সংসদে অনুমোদনও হয়েছে। মাদ্রাসার শিক্ষাকে যে বর্তমান সরকার কোনো ধরনের বৈষম্য করছে না, সেই বার্তা পৌঁছে দিলো কেন্দ্রীয় ছাত্রলীগ। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে ফটিকছড়ির কাঞ্চননগর রুস্তমিয়া মুনিরুল ইসলাম দাখিল মাদ্রাসায় এ বার্তা পৌঁছে দেন কেন্দ্রীয় ছাত্রলীগের বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালীতে ৫ দিন ব্যাপি মেগা ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প শুরু

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ব্লাড কল্যাণ সোসাইটির উদ্দ্যোগে ৫ দিন ব্যাপি ফ্রি মেগা ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন আনুষ্টানিকভাবে শুরু করা হয়েছে। শনিবার(২৯ সেপ্টেম্বর) সকাল ১০ ক্যাম্পেইনের শুভ উদ্ধোধন করেন চকরিয়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম। খুটাখালী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত মেগা ফ্রি ব্লাড গ্রুপিং চলবে আগামী ৩ অক্টোম্বর প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল বিস্তারিত..

একজন শেখ হাসিনা: প্রগতি ও মানবতা যেখানে একাকার

নিউজ ডেক্স : ভারতীয় উপমহাদেশের রাজনৈতিক অঙ্গনে এই উপমহাদেশ কেন্দ্রিক মৌলিক রাজনীতির সূচনা হয় মূলত ‘৪৭ এর দেশভাগের মাধ্যমে দুটি দেশ- ভারত ও পাকিস্তান সৃষ্টির পর থেকে। সেই ঐতিহাসিক ৪৭ এর ২৮ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন দক্ষিণ এশিয়া তথা সমগ্র বিশ্বে অন্যতম প্রভাবশালী রাজনৈতিক নেত্রী শেখ হাসিনা। বাংলাদেশ এর রাজনৈতিক অঙ্গনে শেখ হাসিনার সবচেয়ে বড় পরিচয় বিস্তারিত..

ভোলায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে জেলা আইন শৃঙ্খলা বাহিনীর আলোচনাসভা অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : আসন্ন শারদীয় দূর্গাপূজা-২০১৮ উপলক্ষে ভোলা জেলা পুলিশ সুপারের আয়োজনে,সকাল ১১টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে একটি কনফারেন্স কক্ষে এই আইন শৃঙ্খলা সম্পর্কিত বিষয়ক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। উক্ত সভার সভাপতি,অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল,মোঃরাসেলুর রহমানের সভাপতিত্বে,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ভোলা জেলার সুযোগ্য পুলিশ সুপার, মোঃমোকতার হোসেন,ভোল প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান,অতিরিক্ত পুলিশ বিস্তারিত..

ভোলায় নৌকা মার্কার প্রার্থীকে জয়যুক্ত করতে নেতাকর্মীদের প্রতি নির্দেশ মইনুল হোসেন বিপ্লব

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা: আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে,ভোলা-১আসনের মানননীয় বানিজ্যমন্ত্রীর নির্দেশে ভোলা জেলা আওয়ামীলীগ এর উদ্যোগে ভোলা সদর উপজেলাধীন ১৩টি ইউনিয়নে ভোট কেন্দ্র গুলোতে সেন্টার কমিটি করার উদ্যেগ নিয়েছে ভোলা জেলা আওয়ামীলীগ। তারই ধারাবাহিতা ভোলার চর ভেলুমিয়া ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডে সেন্টার কমিটি গঠন করা হয়। ভেলুমিয়া ইউনিয়নের আওয়ামীলীগ আয়োজিত সেন্টার কমিটির প্রধান অতিথি হিসেবে বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে আদালতের ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার

জনপতি বোচাইমং চাক, নাইক্ষ্যংছড়ি : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ভাল্লু্ক খাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃত মোজ্জাফর আহম্মদের ছেলে নুরুল ইসলাম (৩৫)কে আটক করেছে রামু থানার গর্জনিয়া ফাঁড়ী পুলিশ। তার বাড়ী রামু উপজেলার গজনিয়া ইউনিয়নের পশ্চিম বোমাংখিল এলাকায়। রামু থানার অফিসার ইনচার্জ আবুল মনসুর জানান, তার বিরুদ্ধে জি,আর ১৭৫/১৬ আদালতের একটি মামলায় বিজ্ঞ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পুলিশ লাইন উচ্চ বিদ্যালয়ের নির্মিতব্য চারতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। উদ্বোধন শেষে বিদ্যালয় মাঠে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ‘নৌকার তরে তারুণ্যের মেলা’

ঠাকুরগাঁও প্রতিনিধি : একঝাঁক তরুণ। যে তরুণরাই একদিন বাংলাদেশ পরিচালনার দায়িত্ব পালন করবে। সেই সব তরুণদের নিয়েই এবার ঠাকুরগাঁওয়ে আওয়ামী লীগের ব্যতিক্রম উদ্যোগ। একঝাঁক তরুণদের একত্রিত করে আওয়ামী লীগ। তারপর সেসব তরুণদের শোনানো হয় আওয়ামী লীগের নানা উন্নয়নের কথা। আর তরুণরাও বেশ মনোযোগ দিয়ে শোনেন আওয়ামী লীগের উন্নয়নের কথাগুলো। শনিবার সকালে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার আমগাঁও বিস্তারিত..

কক্সবাজারে মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার শহরের কলাতলীর একটি পাহাড়ি এলাকা থেকে শামসুল আলম মার্কিন নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৯ সেপ্টেম্বর) সকালে কলাতলীর কাটাপাহাড় এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়। নিহত মার্কিন টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়া এলাকার মৃত মৌলভী বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালীতে গাছ কাটার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

সেলিম উদ্দীন,কক্সবাজার : বসত বাড়ির গাছ কাটার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে বদিউল আলম(৩৬) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টার সময় চকরিয়া উপজেলার খুটাখালীতে ঘটে এ ঘটনা। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুটাখালী মেডিকেল সেন্টারে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। বদিউল আলম বর্ণিত ইউনিয়নের ৫নং ওয়ার্ড মাইজপাড়া গ্রামের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com