January 24, 2022, 5:53 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলা আবদুর রব মাধ্যমিক স্কুল এন্ড কলেজে,জলবায়ু পরিবর্তন ও পরিবেশ বিষয়ক আলোচনাসভা অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : সবুজ উপকূল 2018 শ্লোগানকে সামনে রেখে জলবায়ু পরিবর্তনের প্রভাব থেকে উপকূল বাচাই ও সবুজকে সুরক্ষা করি। আজ বৃহস্পতিবার সকাল ১০টায় ভোলা আব্দুর রব স্কুল এন্ড কলেজে এর আয়োজনে,ভোলা পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও আবদুর রর স্কুল এন্ড কলেজে শিক্ষানুরাগী,মাইনুল ইসলাম শামিম এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ভোলা জেলার সুযোগ্য জেলা বিস্তারিত..

এস কে সিনহা নয়, বইটি লিখেছেন ড. কামাল, আলী রিয়াজ ও মিজানুর রহমান খান

নিউজ ডেস্ক: সাবেক প্রধান বিচারপতি এস এক সিনহা’র নামে সরকারের বিরুদ্ধে বই লেখার কাজে যারা সাহায্য করেছেন এমন একাধিক ব্যক্তির নাম সামনে এসেছে। তবে নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, বইয়ের মূল লেখক হচ্ছেন ড. কামাল হোসেন এবং তাকে সাহায্য করেছেন যুক্তরাষ্ট্রের ইলিয়নস ইউনিভার্সিটির অধ্যাপক সাবেক বাসদ ছাত্রলীগ নেতা আলী রিয়াজ ও প্রথম আলোর সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান বিস্তারিত..

আসন্ন সংসদ নির্বাচন উপলক্ষে ভোলায় ভেদুরিয়া ইউনিয়নের নির্বাচনী সেন্টার কমিটি গঠন

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা : আগামি জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালি করতে ভোলার সদর উপজেলাধীন চর ভেদুরিয়া বিভিন্ন ওয়ার্ডে, ইউনিয়নের সেন্টার কমিটি গঠন করা হয়। ভোলা-১ আসনের সাংসদ ও মাননীয় বানিজ্য মন্ত্রীর নির্দেশে ভোলা জেলা আওয়ামীলীগ এর উদ্যোগে এই সেন্টার কমিটি গঠন করা হয়। বৃহস্পতিবার,বেলা ১১টায় ভোলা চর ভেদুরিয়া ইউনিয়ন বিস্তারিত..

ভোলায় পৌরসভার টিলসিসি কমিটির সভা অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা: ভোলা পৌরসভার শহর সমন্বয় কমিটি (টিএলসিসি) এর সভা অনুষ্ঠিত। আজ বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) সকালে ভোলা পৌরসভার সভাকক্ষে পৌর মেয়র আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এ ত্রৈ-মাসিক সভা। সভায় ভোলা পৌরসভার পরিচালন ব্যবস্থা উন্নতিকরন,স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরন, জন-অংশগ্রহন বৃদ্ধি, জনগুরুত্বপূর্ন নগর উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়) এর আওয়তায় গৃহীত উন্নয়ন প্রকল্প,ভোলা বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে টেন্ডার ছাড়াই গাছ কাটার অভিযোগ

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার আক্চা ইউনিয়নে টেন্ডার ছাড়াই আওয়ামী লীগ নেতার চাচাতো ভাই আবু হানিফের বিরুদ্ধে সামাজিক বনায়নের গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। বুধবার আক্চা ইউনিয়নের মুন্সিপাড়া এলাকায় এ গাছ কাটা হয়। আবু হানিফ আক্চা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম শহিদুল ইসলামের চাচাচো ভাই। স্থানীয় ও আকচা ইউনিয়নে ৭ নম্বর ওয়ার্ডের বিস্তারিত..

কক্সবাজারে পর্যটকের ঝুলন্ত লাশ উদ্ধার

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার শহরের সী নাইট গেস্ট হাউস থেকে আল আমিন (৩০) নামে এক পর্যটকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে এঘটনা ঘটে। নিহত আল আমিন ঢাকার ঝিগাতলা এলাকার বাসিন্দা। তবে তার পুরো পরিচয় মিলেনি। কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বিষয়টি নিশ্চিত করেছেন। বিস্তারিত..

লামা উপজেলার সরই নির্মাণাধীন ১০ শর্যা মা ও শিশু কল্যাণ হাসপাতাল ও নির্মানাধীন হাসপাতালের স্টাফ কোয়াটার ব্যাপক অনিয়ম ও দূর্নীতি

নিজস্ব প্রতিনিধি : স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর (এইচইডি) আওতায় লামা উপজেলার সরই ইউনিয়নে ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতাল নির্মাণে ব্যাপক অনিয়নম ও লুটপাটের অভিযোগ উঠেছে। কার্যাদেশ না মেনে নিম্নমানের নির্মাণসামগ্রী ব্যবহার করায় এলাকার জনগণের মাঝে চরম অসন্তোষ প্রকাশ পাচ্ছে। জানা গেছে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অধিনে বান্দরবানের ঠিকাদারী প্রতিষ্ঠান বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে অপচিকিৎসায় প্রসূতীর মৃত্যু

সেলিম উদ্দীন, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে চিকিৎসকের অবহেলা ও ভুল চিকিৎসায় এক প্রসূতীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্বজনরা ক্লিনিকটি ঘেরাও করে রাখলে কৌশলে পালিয়ে যায় চিকিৎসক। ঘটনাটি ঘটেছে গত মঙলবার রাত আনুমানিক ৯টার দিকে ঈদগাঁও বাস স্টেশনস্থ পপুলার ডায়াগনষ্টিক সেন্টার এন্ড ল্যাবে। সংঘটিত মৃত্যুর ঘটনায় বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়েরের বিস্তারিত..

কক্সবাজারে হাসপাতালের ভুল চিকিৎসায় শিশুর মৃত্যু

সেলিম উদ্দীন, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের ফুয়াদ আল খতিব হাসপাতালে নার্স এবং কর্তব্যরত চিকিৎসকের অবহেলায় রাইয়ান নামে দেড় বছরের একটি শিশুর মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় শিশুটির মৃত্যু হয়। শিশু রাইয়ান উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের পাগলির বিল এলাকার মাহমুদুল হকের পুত্র। শিশুটির নানা আবদুস সালাম জানান, আগুনে পুড়লে শিশুটিকে সোমবার ফুয়াদ আল বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com