January 24, 2022, 9:18 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলা দৌলতখানে ভোটার আইডি কার্ড বিতরণে অর্থ আদায়ের অভিযোগ

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : ভোলার দৌলতখান উপজেলায় নির্বাচন অফিসের কর্মচারীদের বিরুদ্ধে ২০১২ থেকে ২০১৬ সালের ২০ হাজার নতুন ভোটারদের কাছ থেকে ভোটার আইডি কার্ড বিতরণের জন্য ৫০ টাকা অর্থ দাবী করার অভিযোগ পাওয়া গেছে। এবং পূর্বে ভোটার আইডি কার্ড বের না হওয়ায় কার্যক্রম চালিয়ে নেয়ার জন্য ভোটার আইডি কার্ডের ফরম বের করে দেয়া হয় বিস্তারিত..

লামায় বিজিবি ক্যাম্প বহাল রাখার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি: বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ত্রিশডেবা বিওপি ক্যাম্প বহাল এবং ত্রিশডেবা বিওপি ক্যাম্পের তিন সদস্যের বিরুদ্ধে ত্রিপুরা কিশোরী ধর্ষণের মিথ্যা অভিযোগ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় ব্যবসায়ী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ও বাঙ্গালীরা। বুধবার বেলা ১১টার দিকে উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের দুর্গম পাহাড়ি বনপুর বাজার এলাকায় এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানববন্ধনে স্থানীয় পাঁচ শতাধিক নারী-পুরুষ বিস্তারিত..

শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব পরিমন্ডলে ব্যাপক প্রশংসিত-বীর বাহাদুর

নিজস্ব প্রতিনিধি: শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব পরিমন্ডলে ব্যাপক প্রশংসিত। প্রধানমন্ত্রী ২৪ ঘন্টার মধ্য ১৮ ঘন্টাই দেশের সেবার কাজে নিয়োজিত থাকেন। তার নিপুন দক্ষতায় বাংলাদেশ এখন বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে ভূ-গ্রহে। বর্তমানে দেশে শিক্ষার হার বেড়েছে, শিশু-মাতৃ মৃত্যুহার কমেছে। দেশ এখন উন্নয়নশীল দেশের কাতারে। বাংলাদেশে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোন বিকল্প নেই উল্লেখ করে বিস্তারিত..

পরিবেশ সুরক্ষা ও নান্দনিক পরিবেশ বাস্তবায়িত হলেই আর্থ-সামাজিকের অগ্রগতি

নজরুল ইসলাম তোফা : পরিবেশ অবক্ষয় কিংবা ব্যাপক দূষণের ফলে সারা বিশ্ব আজ অনেকাংশেই বিপর্যস্ত। মানবজীবন, প্রাণীজগৎ, জীববৈচিত্র্য যেন হুমকির সম্মুখীন। তাই পরিবেশ সুরক্ষার উদ্যোগেই দেশের প্রত্যন্ত অঞ্চল সহ বিশ্বের কিছু দেশে গিয়েই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন পদক্ষেপের নানামুখী কর্মসূচি তুলে ধরেছে। আবার পরিবেশ সুরক্ষা এবং বিনিয়োগ বিকাশের উদ্যোগ জাতীয় সংসদ ভবনেই উত্থাপিত হয়। বলা বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে মুক্তিপণ দিয়ে ছাড় পেল অপহৃত ব্যবসায়ী

সেলিম উদ্দীন,ঈদগাঁও, কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁও থেকে রাতের অন্ধকারে এক দোকানদারকে অপহরণ করে নিয়ে যাওয়ার একদিন পর মুক্তিপণ দিয়ে ছাড় পেল অপহৃত মোঃ তারেক। সে ঈদগাঁও ভাদিতলা এলাকার কবির আহমদের ছেলে।তার স্বজনরা জানায়,অপহরণের পর থেকে মুঠোফোনে মুক্তিপণ দাবী করে আসছিল অপহরনকারীরা।অর্থের অভাবে নিজের ছেলেকে বাঁচাতে প্রশাসনের সহযোগিতা চেয়েও না পেয়ে কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বিস্তারিত..

কক্সবাজারের খুটাখালীর সরওয়ারের সৌদি আরবে মৃত্যু

সেলিম উদ্দীন,কক্সবাজার : সৌদি আরবের মক্কার একটি হাসপাতালে দীর্ঘ ২৫ দিন চিকিৎসা শেষে অবশেষে না ফেরার দেশে চলে গেছেন সরওয়ার কামাল (৩০)। বুধবার (২৬ সেপ্টেম্বর) সৌদি সময় সকাল সাড়ে ১০ টায় হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা গেছেন। প্রবাসী সরওয়ার কামাল চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড হাজী পাড়া গ্রামের ছাবের আহমদের পুত্র। বিষয়টি নিশ্চিত বিস্তারিত..

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান-ভোলায় মইনুল হোসেন বিপ্লব

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : আসন্ন জাতীয় সাংসদ নির্বাচন কে সামনে রেখে ভোলার-১ আসন এর সাংসদ সদস্য মাননীয় বাণিজ্যমন্ত্রীর নির্দেশে,ভোলার উপজেলাধীন,বিভিন্ন ইউনিয়নে ভোলা জেলা আওয়ামীলীগ এর উদ্যোগে সকল ওয়ার্ডে নির্বাচনী ভোটকেন্দ্রে সেন্ট্রাল কমিটি গঠন করা হচ্ছে, তারই ধারাবাহিতায়, ভোলার উপজেলাধীন চরভেদুরিয়া ইউনিয়নে আওয়ামীলীগ সভাপতিত্বে,প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবদুল মোমিন টুলু,গেষ্ট অব বিস্তারিত..

বিএনপির ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চান না বি. চৌধুরী-ড. কামাল

নিউজ ডেস্ক: জাতীয় ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্টের ব্যানারে মূলত সরকার বিরোধী আন্দোলন করে শেষ বয়সে রাষ্ট্রের মালিক হওয়ার স্বপ্ন দেখছেন বি. চৌধুরী এবং ড. কামাল। তবে স্বপ্নে বিএনপি ভাগ বসানোতে দুজনই ক্ষেপে গেছেন। জাতীয় ঐক্য প্রক্রিয়া গঠন করে বিদেশে চক্রান্তকারীদের অর্থায়নে সরকারের পতন ঘটিয়ে ক্ষমতা দখলের পাঁয়তারায় বিএনপিকে সামিল করা নিয়ে দ্বন্দ্ব শুরু হয়ে গেছে। বিএনপির বিস্তারিত..

খালেদা-তারেককে মাইনাস করে নতুন নের্তৃত্বের পথে বিএনপি

নিউজ ডেস্ক:  বিএনপি জনবিচ্ছিন্ন নেতাদের ভাড়া করে খালেদা জিয়া ও তারেক রহমানকে মাইনাস করার জন্য মাঠে নেমেছে। খালেদা-তারেককে মাইনাস করে নতুন নেতৃত্বের পথে এগিয়ে যাচ্ছে দলটি। বিএনপির কেন্দ্রীয় নেতারা খালেদা জিয়ার পরিবর্তে বি. চৌধুরী তাদের দলের নেতা হিসেবে গ্রহণ করেছেন। আর তারেক জিয়াকে নেতৃত্ব থেকে অপসারণ করে মাহি বি চৌধুরীকে বিএনপির তরুন নেতাদের আইকন হিসেবে বসানো বিস্তারিত..

‘ঠাকুরগাঁওয়ে কৃষক লীগের আহ্বায়ক কমিটি গঠন’

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নে কৃষকলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শরিফুল ইসলামকে আহ্বায়ক, ভাস্কর রায় সবুজ ও সুশীল চন্দ্র রায়কে যুগ্ম আহ্বায়ক করে চিলারং ইউনিয়ন কৃষকলীগের ৩৩ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটি গঠন উপলক্ষে গত মঙ্গলবার সকালে চিলারং ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। ঠাকুরগাঁও বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com