January 24, 2022, 7:41 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

রুহিয়া ২০ নং (পশ্চিম) ইউনিয়ন ছাত্রলীগরে ওয়ার্ড সম্মলেন সম্পন্ন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি: মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজলোর ২০ নং (পশ্চিম) রুহিয়া ইউনিয়ন ছাত্রলীগের ওয়ার্ড সম্মলেন অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সানোয়ার পারভজে পুলক বলেন, ঐক্যবদ্ধের মাধ্যমেই আমরা আাগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করব এবং দেশের উন্নয়নে কাজ করে যাব। এ সময় ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগরে সাধারণ সম্পাদক তার বক্তব্যে আরো বলেন, আগামী জাতীয় সংসদ বিস্তারিত..

আগামীকাল নাইক্ষ্যংছড়ি আসছেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি

জনপতি বোচাইমং চাক, নাইক্ষ্যংছড়ি : একদিনের সফরে নাইক্ষ্যংছড়িতে আসছেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রি বীর বাহাদুর উশৈসিং এমপি। বুধবার (২৬ সেপ্টম্বার) বীর বাহাদুর এর  আগমন উপলক্ষ্যে তোরণ, ব্যানার ও ফেষ্টুনে ছেয়ে গেছে নাইক্ষ্যংছড়ি উপজেলা। চারদিকে ছড়িয়ে যাচ্ছে নেতা কর্মীদের অানন্দ উন্মাদনা। আর এদিকে প্রশাসনসূত্রে জানা গেছে, মন্ত্রীর আগমনের কর্মসূচিতে  রয়েছে যথাক্রমে-নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে স্বেচ্ছাশ্রমে পরিষ্কার-পরিচ্ছনতা অভিযান

জনপতি বোচাইমং চাক, নাইক্ষ্যংছড়ি : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা সদরে আজ মঙ্গলবার ২৫ শে সেপ্টেম্বর ১৮ ইং দিনব্যাপী স্বেচ্ছাশ্রমে পরিষ্কার-পরিচ্ছনতা অভিযান অনুষ্টিত হয়েছে। এটা পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সার্বিক সহযোগিতায় মঙ্গলবার নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে উপজেলা সদরের থানা মোড় থেকে বাজার এলাকা পর্যন্ত এই অভিযানটির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া আফরিন কচি। বিস্তারিত..

দ্রুত খবর সরবরাহে অনলাইন নিউজপোর্টালগুলো গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে- স্পীকার

নিউজ ডেক্স : জনপ্রতিনিধিরা জনগণের জন্য কী করছেন তা জানার অধিকার জনগণের রয়েছে। আর তথ্য-প্রযুক্তির অবাধ প্রবাহের যুগে সেই সংবাদ জনগণের কাছে দ্রুততম সময়ে পৌঁছে যাচ্ছে। অনলাইন নিউজ পোর্টালগুলো এক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। মঙ্গলবার সংসদ ভবনের মিডিয়া সেন্টারে পার্লামেন্ট নিউজ বিডি ডট কম’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন জাতীয় সংসদের স্পিকার বিস্তারিত..

ভোলায় ভারত ও বাংলাদেশ উভয় বাণিজ্যমন্ত্রীর দ্বিপাক্ষিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মাহমুদুল হাসান ফাহাদ -ভোলা : দ্বীপ জেলা ভোলায় বাংলাদেশ সরকারের মানননীয় বাণিজ্যমন্ত্রী ও ভোলার-১ আসনের সাংসদ তোফায়েল আহমেদ এর আমন্ত্রনে ১দিনের সফরে ভোলায় আসেন,ভারতে শিল্প ও বাণিজ্য এবং অসামরিক বিমান মন্ত্রী শ্রী সুরেশ প্রভাকর প্রভু আজ ২৫শে সেপ্টেম্বর সকালে হেলিকপ্টারযোগে ভোলা আসেন। এসময় ভারতের মন্ত্রীর সাথে তাহার পত্নী উমা প্রভু, বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশমার,শ্রী হর্ষবর্ধণ বিস্তারিত..

আলীকদমে অবৈধভাবে পাথর উত্তোলনের সময় যৌথবাহিনীর অভিযানে আটক ১৬,ভ্রাম্যমান আদালতের সাজা

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : বান্দরবানের আলীকদমে অবৈধ পাথর উত্তোলনকারীদের বিরুদ্ধে আবারও অভিযান চালানো হয়েছে। মঙ্গলবার (২৫শে সেপ্টেম্বর) দুপুরে সেনাবাহিনী ও পুলিশ যৌথভাবে এ অভিযান চালায়।এবার আটক করা হয় পাথর ও পাথর ভাংগার মেশিনসহ ১৬জন পাথর শ্রমিককে । গত রোববার একই উপজেলার মাতামুহুরী ফরেষ্ট রিজার্ভ এলাকা থেকে অবৈধভাবে পাথর উত্তোলনের সময় সেনাবাহিনীর সদস্যরা ১১জন পাথর শ্রমিককে বিস্তারিত..

বাংলাদেশ–মিয়ানমার সীমান্তের ঘুমধুমে তিন উপজাতি যুবককে আটক করেছে বিজিবি

জনপতি বোচাইমং চাক, নাইক্ষ্যংছড়ি : বাংলাদেশ–মিয়ানমার সীমান্তের ঘুমধুম এলাকা থেকে তিন বাংলাদেশী উপজাতি যুবককে আটক করেছে বিজিবি। আটককৃতদের মধ্যে একজন মিয়ানমারের বিজিপি সদস্য বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানালেও পরবর্তীতে তা অস্বীকার করা হয়। আটক কৃত তিন যুবকের বাড়ি বান্দরবান জেলার আলীকদম উপজেলায় বলে জানা গেছে। গতকাল আটক তিন উপজাতি যুবকের বিরুদ্ধে বেআইনি ভাবে ‘বর্ডার ক্রস’ ও বিস্তারিত..

কক্সবাজারে শিল্পমন্ত্রী-আমু লবণ আমদানী হবে না

সেলিম উদ্দীন,কক্সবাজার : এই মুহুর্তে লবণ অমদানি করা হবেনা। অধিক লাভের আশায় লবণ মজুদকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার বিয়াম অডিটরিয়ামে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটিরশিল্প কর্পোরেশন (বিসিক) আয়োজিত ‘মানসম্মত আয়োডিনযুক্ত লবণ উৎপাদন’ শীর্ষক কর্মশালায় শিল্পমন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে এসব বিস্তারিত..

কক্সবাজারে ছুরিকাঘাতে যুবক খুন

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের মরংঘোনা এলাকায় ছুরিকাঘাতে আহত যুবক মো. রুবেল (২০) ১৬ ঘন্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেছেন। মঙ্গলবার সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রুবেল মারা যায়। নিহত রুবেল ওই এলাকার মো. বাচ্চু মিয়ার ছেলে। এ ঘটনায় বেলাল উদ্দিন নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। বিস্তারিত..

কক্সবাজারের ঈদগাঁওতে দোকানিকে অপহরন

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদরের ঈদগাঁও থেকে রাতের অন্ধকারে এক দোকানিকে অপহরণ করে নিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। পরে তার পিতার কাছে মুঠাফোনে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করে আসছে অপহরণকারীরা। অপহৃত মোহাম্মদ তারেক (২৬) ঈদগাঁও ইউনিয়নের ভাদিতলা এলাকার কবির আহমদের ছেলে বলে জানা গেছে। ২৫ সেপ্টেম্বর মঙ্গলবার রাত আনুমানিক ২ টার দিকে এ ঘটনাটি বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com