January 25, 2022, 10:27 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

আলীকদমে মাতামুহুরী রিজার্ভ থেকে অবৈধভাবে পাথর উত্তোলনের সময় আটক ১১

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : বান্দরবানের আলীকদম উপজেলায় যৌথ অভিযান চালিয়ে ১১জন পাথর উত্তোলনকারীকে আটক করা হয়েছে। রোববার (২৩ সেপ্টেম্বর) দুপুরে আলীকদম সেনাবাহিনীর একটি টিম পুলিশ ও বনবিভাগের লোকজনকে সাথে নিয়ে উপজেলার মাতামুহুরী সংরক্ষিত বনাঞ্চলের কুরুকপাতা ইউনিয়নের কচুরছড়া এলাকায় অভিযান চালিয়ে অবৈধ পাথর উত্তোলনকালে ১১জন পাথর উত্তোলনকারীকে আটক করে। আটককৃতরা হল, চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলার বিস্তারিত..

ইলিশ সংরক্ষণে ৭-২৮ অক্টোবর পর্যন্ত ইলিশ ধরা নিষিদ্ধ

নিউজ ডেক্স : ইলিশ সংরক্ষণে ৭-২৮ অক্টোবর (মোট ২২ দিন) প্রজনন ক্ষেত্রের ৭০০০ বর্গকিলোমিটার এলাকায় মাছ আহরণ, পরিবহণ, মজুদ, বাজারজাতকরণ এবং ক্রয়-বিক্রয় সম্পূর্ণরূপে নিষিদ্ধ ঘোষণা করেছে সরকার। রোববার (২৩ সেপ্টেম্বর) সচিবালয়ে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দের সভাপতিত্বে প্রধান প্রজনন মৌসুমে ‘মা-ইলিশ সংরক্ষণ অভিযান-২০১৮’ বাস্তবায়ন সংক্রান্ত জাতীয় টাস্কফোর্স কমিটির সভায় এ তথ্য জানানো হয়। ইলিশের বিস্তারিত..

ভোলার ইলিশায় শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ

মাহামুদুল হাসান ফাহাদ, ভোলা: ভোলা সদর উপজেলার ইলিশা ব্লকপাড় এলাকা থেকে ইউসুফ(১১) নামে এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানাগেছে ,রবিবার (২৩সেপ্টেম্বর) বিকাল ৪টায় ইলিশা ব্লকপাড় এলাকায় এক দোকানের সাথে ঝুলন্ত দেখে স্থানীয়রা পুলিশ কে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করেন। নিহত ইউসুফ রাজাপুর ৪নং ওয়ার্ডের আবদুল খালেক মাঝির ছেলে। ইলিশা পুলিশ বিস্তারিত..

আওয়ামী লীগের পতাকাতলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে -রশে চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, দলের সকল নেতা-কর্মীকে আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। ঐক্যবদ্ধের মাধ্যমেই আমরা আাগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করব এবং দেশের উন্নয়নে কাজ করে যাব। রবিবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নে আওয়ামী লীগের নির্বাচনী সেন্টার কমিটি গঠনের বিস্তারিত..

প্রধানমন্ত্রীকে নিয়ে যেকোন ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত আলেম-ওলামারা

নিউজ ডেস্ক: সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা মিথ্যা-বানোয়াট কথা উল্লেখ করে বই লিখে সরকারকে বিব্রত করার চেষ্টা করছেন বলে ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন দেশের সম্মানিত আলেম সমাজ। এদিকে সিনহার মতো লোভী মানুষ হুমকির মুখে পদত্যাগ করতে বাধ্য হয়েছেন এমন অসত্য কথা বিদেশি গণমাধ্যমকে বলে আন্তর্জাতিক অঙ্গণে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করেছেন বলে মনে করছেন ইসলামপ্রিয় জনতা। বিস্তারিত..

নিউইয়র্কে এস.কে সিনহার বিচার দাবি

আর্ন্তজাতিক ডেক্স : সাবেক প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা আজগুবি তথ্যে শেখ হাসিনা ও তার সরকারের বিরুদ্ধে হাসি-তামাশার অবতারণা করেছেন। বাংলাদেশের বিচার ব্যবস্থা নিয়ে মন্তব্য/মতামতের মধ্য দিয়ে অমার্জনীয় অপরাধ করেছেন এস কে সিনহা। এজন্যে তাকেসহ মদদদাতাদের কাঠগড়ায় তোলার বিকল্প নেই বলে মতপ্রকাশ করেছেন নিউইয়র্কে অনুষ্ঠিত শোভাযাত্রায় অংশগ্রহণকারীরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় বিস্তারিত..

বিএনপি এখন জনগণের কাছে বিষে পরিনত হয়েছে- ওবায়দুল কাদের

‘ধানের শীষ এখন বিষ। এ দেশের মানুষ এই বিষ আর পান করবে না। বিএনপিকে গ্রহণ করবে না। কারণ তারা জনগণের কাছে বিষে পরিণত হয়েছে।’ রোববার (২৩ সেপ্টেম্বর) সকাল ১১টায় কর্ণফুলীর ক্রসিং এলাকার এসআর স্কয়ারের সামনে চট্টগ্রামের প্রথম পথসভায় এসব কথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ওবায়দুল কাদের বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় বিস্তারিত..

ডুলাহাজারার আশরাফ উদ্দিন কাউকালী থানায় ওসি হিসেবে যোগদান

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের কৃতিসন্তান আশরাফ উদ্দিন রাঙ্গামাটি জেলার কাউখালী থানায় অফিসার্স ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেছেন। শনিবার (২২ সেপ্টেম্বর) কাউখালী থানার ওসির দায়িত্বে থাকা মোহাম্মদ কবির হোসেন, নবাগত ওসি আশরাফ উদ্দিনকে দায়িত্ব বুঝে দেন। দায়িত্ব পাওয়ার পর মাদক, বাল্যবিয়ে, ইভটিজিং, জঙ্গি ও সন্ত্রাসী হামলার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কথা উল্লেখ করে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com