January 24, 2022, 6:18 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

স্বাস্থ্যঝুঁকিতে ১৪০ কোটি মানুষ : বিশ্ব স্বাস্থ্য সংস্থা

নিউজ ডেক্স : বিশ্বের একচতুর্থাংশের বেশি মানুষ পর্যাপ্ত শরীরচর্চা বা কয়িক পরিশ্রম না করায় স্বাস্থ্য ঝুঁকিতে আছে বলে জানিয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)। পর্যাপ্ত শরীরচর্চা না করলে হৃদরোগ, টাইপ-টু ডায়াবেটিস এবং ক্যান্সারের মত স্বাস্থ্য ঝুঁকি বাড়ে। বিশ্বের প্রায় ১৪০ কোটি মানুষ এ ঝুঁকিতে আছে জানানো হয়েছে ডব্লিউএইচও’র প্রতিবেদনে। এতে আরো বলা হয়েছে, বিশ্বজুড়ে পুরুষদের তুলনায় বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে শীর্ষ সন্ত্রাসী আনোয়ার ডাকাত পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত

জনপতি বোচাইমং চক, নাইক্ষ্যংছড়ি : নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ৪নং ওয়ার্ড বাইশারী-আলীক্ষ্যং সড়কের ব্রীকফিল্ড নামক এলাকায় আনাইয়্যা বাহিনীর সেকেন্ড ইন কমান্ড শীর্ষ সন্ত্রাসী মোঃ আনোয়ার হোসেন প্রকাশ আনোয়ার বলি পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে।  নিহত ডাকাত আনোয়ার বলি কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার নতুন বাজার এলাকার বাসিন্দা মৃত আবু ছৈয়দ ও মাতা মমতাজ বেগমের পুত্র বিস্তারিত..

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবলে বান্দরবান জেলার অপরাজেয় চ্যাম্পিয়ন আলীকদম উপজেলা

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের ফাইনালে আলীকদম উপজেলা দল ১-০ গোলে বান্দরবান পৌরসভা দলকে হারিয়ে অপরাজেয় চ্যাম্পিয়ন হয়েছে। (২২শে সেপ্টেম্বর) শনিবার বিকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা পর্যায়ের ফাইনাল খেলায় আলীকদম উপজেলা দল প্রতিপক্ষ বান্দরবান পৌরসভা দলকে ১-০ গোলে উড়িয়ে দিয়ে জেলার চ্যাম্পিয়নের বিস্তারিত..

বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করতে হবে -রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগসহ সহযোগি সংগঠনগুলোর নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। এই ঐক্যবদ্ধতাকে কাজে লাগিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করতে হবে। শনিবার ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে নির্বাচনী সেন্টার কমিটি গঠনের আলোচনা সভায় প্রধান বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে চাকুরী সরকারি করণের দাবিতে মানববন্ধন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে বিভিন্ন সরকারি স্কুল ও কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকুরী সরকারি করণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার দুপুরে ঠাকুরগাঁও সরকারি স্কুল ও কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়নের আয়োজনে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। ঘন্টাব্যাপি মানববন্ধনে জেলার বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে কর্মরত ৩য় ও ৪র্থ শ্রেণির বিস্তারিত..

ভোলায় ইসলামিয়া কমপ্লেক্স ভবন নির্মাণের জন্য ১০লক্ষ টাকা অনুদান দিলেন রাছেল মাহমুদ

মাহমুদুল হাসান ফাহাদ-ভোলা প্রতিনিধি : ভোলা সদর উপজেলার সবচেয়ে সুনামধন্য ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান চরনোয়াবাদ ইসলামিয়া কমপ্লেক্স ও মাদ্রাসার ছাত্রদের জন্য ২য় তলা ভবন নির্মাণের জন্য ১০ লক্ষ টাকা অনুদান দিলেন ভোলা বন্ধুজন পরিষদের সমন্বয়ক ও সমাজসেবক রাছেল মাহমুদ। শুক্রবার (২১শে সেপ্টেম্বর) সন্ধ্যায় মাদ্রাসার অফিস কক্ষে এক জরুরী বৈঠকে কমিটির হাতে এই অনুদান দেন রাছেল মাহমুদ। বিস্তারিত..

ভোলা ১নং মেধুয়া ইউনিয়নে গৃহবধুর উপর নির্যাতনের অভিযোগ

ভোলা প্রতিনিধি : ভোলা দৌলতখান উপজেলাধীন মেধুয়া ইউনিয়িনের ১নং ওয়ার্ডের বাসিন্দা,নুরজাহান বেগম(৩০),স্বামী মোঃসামসুদ্দিন,তাহার নিজ বাবার বাড়িতে,৪ ছেলে-মেয়ে সন্তানের মা এবং তাহার পরিবার নিয়ে বসবাস করে আসছে। নিজ বাবার বাড়িতে বসবাসরত অবস্থায় অভিযুক্ত আসামিগণ বিভিন্ন সময় অযথা কারনে মানসিক এবং বিভিন্ন বহিরাগত সন্ত্রাসী দারা বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসত,তারই ধারাবাহিতায় গতকাল শুক্রবার দুপুর ৩টার সময় নুরজাহান বিস্তারিত..

সাবেক বিচারপতি এস.কে সিনহার দূর্নীতি

প্রধান বিচারপতি এস কে সিনহার বিরুদ্ধে দুর্নীতির চাঞ্চল্য কর তথ্য পাওয়া গেছে। মামলার রায় পরিবর্তন করতে মোটা অঙ্কের ঘুষ নিতো সাবেক এই প্রধান বিচারপতি। তার দুর্নীতির মধ্যে অন্যতম বসুন্ধরা গ্রুপ কর্তৃক ৬০ কোটি ঘুষ নিয়ে রায় তাদের পক্ষে দেওয়া। ২০০৬ থেকে ২০০৮ সাল পর্যন্ত তত্বাবধায়ক সরকার কর্তৃক বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান হতে ১ হাজার দুইশত বিস্তারিত..

কক্সবাজারের শীর্ষ সন্ত্রাসী আনাইয়া বন্দুকযুদ্ধে নিহত

সেলিম উদ্দীন,কক্সবাজার : অপরাধ জগতের ডন, খুন, অপহরণসহ বহু মামলার পলাতক আসামি আনোয়ার হোসেন প্রকাশ আনোয়ার বলি (৪০) পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। শুক্রবার দিবাগত রাতে বান্দরবানের বাইশারীতে বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। নিহত আনাইয়া কক্সবাজার জেলার মহেশখালীর মৃত আহাম্মদ হোসেনের ছেলে। শুক্রবার ভোরে ২ টি দেশীয় অস্ত্রসহ তার মরদেহ বান্দরবানের উত্তর বাইশারী পুরাতন ব্রীকফিল্ড এলাকা থেকে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com