January 27, 2022, 9:20 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঠাকুরগাঁওয়ের হরিপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুরে অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নব-গঠিত কমিটির পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকালে হরিপুর অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আয়োজনে উপজেলা কৃষিসম্প্রসারণ হলরুমে এ মতবিনিময় হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হরিপুর উপজেলা নির্বাহী অফিসার এমজে আরিফ বেগ বলেন, সাংবাদিকদের বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে। বস্তনিষ্ঠ সংবাদের মধ্যে দিয়ে এলাকার উন্নয়ন, সম্ভাবনা বিস্তারিত..

বি.অাই.ডব্লিউ.টি.ঘাটের ইজারাদার সাবেক ছাত্রলীগ নেতা অাকতার হোসেনকে চাঁদাবাজির মামলায় শোন অ্যারেস্ট

ভোলা প্রতিনিধি : বি.অাই.ডব্লিউ.টি.এ’র কথা শুনছেনা ভোলার প্রশাসন,তাইত বি,আই,ডাব্লিউ টি এর মানলায় ইলিশা জংশন ঘাটের ইজারাদা,আকতার হোসেন কে চাঁদাবাজি মামলায় পুনরায় এরেস্ট দেখিয়ে কারাগার প্রেরন করেছে স্থানীয় আদালত। ভোলা সদর উপজেলার ইলিশা জংশন-টু মজু চৌধুরীর হাট রুটের (ভোলা অংশে) বিঅাইডব্লিউটিএ’র নিয়োগকৃত ঠিকাদার জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মোঃ অাকতার হোসেন ঈদ উল অাজহার পুর্বে ঘাট বিস্তারিত..

আগামী জাতীয় নির্বাচন উপলক্ষে ভোলা জেলা আওয়ামীলীগের উদ্যোগে ইউনিয়ন সেন্টার কমিটি গঠন

মাহমুদুল হাসান ফাহাদ, ভোলা : আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোলা জেলা আওয়ামীলীগ কর্তৃক ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন সেন্টার কমিটি করা উদ্যোগ গ্রহন করা হয়েছে, তারই ধারাবাহিতায় ভোলা সদর উপজেলার, আলীনগর ইউনিয়নে আওয়ামীলীগের সেন্টার কমিটি গঠন করা হয়। উক্ত সেন্টার কমিটি গঠন অনুষ্ঠানে,ভোলা জেলা আওয়ামীলীগ এর উদ্যোগ আয়োজিত সভায় আলীনগর ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন বিস্তারিত..

মমতাময়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সন্তানের মর্যাদা পেলো তৃতীয় লিঙ্গের প্রতিনিধিরা

নিউজ ডেক্স : বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। যিনি প্রধানমন্ত্রী পরিচয় ছাপিয়ে পরিচিত হয়ে উঠেছেন একজন মমতাময়ী মা হিসেবে। ১০ লক্ষাধিক রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে সমগ্র বিশ্বে একজন মমতাময়ী নেত্রী হিসেবে পরিচিতি পেয়েছেন। দেশ পরিচালনা ও রাজনীতি করতে গিয়ে অসংখ্যবার মমতার নজির স্থাপন করেছেন জাতির পিতার কন্যা শেখ হাসিনা। সেই ধারাবাহিকতায় সম্প্রতি সমাজের অবহেলিত তৃতীয় লিঙ্গের মানুষদের বিস্তারিত..

বঙ্গবন্ধু গোল্ডকাপে রুমা উপজেলাকে ২-০ গোলে উড়িয়ে দিয়ে ফাইনালে আলীকদম উপজেলা

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের সেমিফাইনালে আলীকদম উপজেলা দল ২-০ গোলে রুমা উপজেলাকে হারিয়ে জয়ের ধারা অব্যহত রেখে ফাইনালে উঠেছে। (১৯শে সেপ্টেম্বর) বুধবার বিকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা পর্যায়ের সেমিফাইনাল খেলায় আলীকদম উপজেলা দল প্রতিপক্ষ রুমা উপজেলা দলকে ২-০ গোলে উড়িয়ে দিয়ে বিস্তারিত..

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবাগত পুলিশ সুপার মনিরুজ্জামান

আসিফ জামান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে কর্মরত সাংবাদিকদের সাথে জেলার নবাগত পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামানের সাথে পরিচিতি ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১২ টায় জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কার্যালয়ের সভা কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মোঃ মুনছুর আলী, সহ-সভাপতি জাকির মোস্তাফিজ মিলু, সাধারন বিস্তারিত..

প্রধানমন্ত্রী সাংবাদিক কল্যাণ ট্রাস্টে ২০ কোটি টাকার অনুদান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিক কল্যাণ ট্রাস্টে ২০ কোটি টাকা অনুদান দেয়ার ঘোষণা দিয়েছেন। আজ বুধবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন। সংবাদপত্রের স্বাধীনতা বিষয়ে এসময় প্রধানমন্ত্রী আরও বলেন, স্বাধীনতা ভাল, কিন্তু তা বালকের জন্য নয়। স্বাধীনতা যাতে দেশের কল্যাণের আসে সেদিকে নজর রাখতে হবে। এটা যাতে বালখিল্যে পরিণত না হয়। সাংবাদিকদের আবাসন বিস্তারিত..

‘অামরা সংবাদপত্র ও মিডিয়ার স্বাধীনতায় বিশ্বাসী’-প্রধানমন্ত্রী

নিউজ ডেক্স : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অামরা সংবাদপত্র ও মিডিয়ার স্বাধীনতায় বিশ্বাসী। অামরা এত উন্নয়ন করার পরও অনেকেই নানাভাবে সমালোচনা করেন। অামরা সংবাদপত্র বা মিডিয়ার কাউকে মুখ চেপে বা গলা চেপে ধরিনি। এ কথা কেউ বলতে পারবে না। বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত অসুস্থ, অসচ্ছল ও দুর্ঘটনাজনিত আহত এবং বিস্তারিত..

মালয়েশিয়ায় ভেজাল মদ খেয়ে বাংলাদেশিসহ নিহত ১৫

নিউজ ডেক্স : মালয়েশিয়ায় ভেজাল মদ খেয়ে ১৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতরা বাংলাদেশ, নেপাল ও ইন্দোনেশিয়ার নাগরিক। আহত হয়েছে আরও ৩৩ জন। সোমবার (১৭ সেপ্টেম্বর) সুঙ্গাই বুলু, গোমবাক ও কাজাং হাসপাতালে ১৫ জনকে মৃত ঘোষণা করা হয়। হাসপাতাল সূত্র বলছে, গ্রান্ড রয়েল হুইসকি, কিংফিসার বিয়ার এবং মান্ডালি হুইসকি খেয়ে এদের মৃত্যু হয়। এতে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com