January 24, 2022, 9:13 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

“বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭” ৫-০গোলে ভোলা পৌরসভার কাছে বিধ্বস্ত তজুমুদ্দিন

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : ভোলা পৌরসভার দলের গোল বন্যায় ভেসে গেল তজুমুদ্দিন উপজেলা দল। বঙ্গবন্ধু গোলকাপ টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ লীগের নিজেদের গ্রুপ পর্যায়ের ম্যাচে ভোলা পৌরসভা দলের কাছে ৫-০ গোলে বিধ্বস্থ হলো তজুমুদ্দিন। মঙ্গলবার বিকালে ভোলা গজনবী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে তজুমুদ্দিন উপজেলা দলকে নিয়ে ছেলে খেলায় মেতে উঠে ভোলা পৌরসভা দল। তজুমুদ্দিন দল খেলার প্রথম বিস্তারিত..

অনুরোধ রক্ষা করা সম্ভব নয়: মির্জা ফখরুলকে জাতিসংঘ কর্মকর্তা

জাতিসংঘ বাংলাদেশের রাজনীতিককে আমন্ত্রণ জানিয়েছে এমন মন্তব্যেও বিব্রত হয়েছে আন্তর্জাতিক সংস্থাটি। কারণ তারা নিজে থেকে কাউকে আমন্ত্রণ জানায়নি। গত সপ্তাহে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নিউ ইয়র্কে জাতিসংঘের রাজনৈতিক শাখার সহকারি মহাসচিব মিরোস্লাভ জেনকার সঙ্গে সাক্ষাৎ করে দুটি অনুরোধ জানান। তবে এর একটিও রক্ষা করা সম্ভব নয় বলে তাকে জানিয়ে দেন মিরোস্লাভ জেনকা। জাতিসংঘ বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে জামাল বাদশাকে সভাপতি, শ্রী গোবিন্দ বাবুকে সাধারণ সম্পাদক, শ্রী নিমাই বাবুকে সহ-সাধারণ সম্পাদক ও মোঃ জাহাঙ্গীর আলমকে সাংগঠনিক সম্পাদক করা হয়। কমিটি গঠন উপলক্ষে সোমবার বিকেলে বালিয়া ইউনিয়নে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা বিস্তারিত..

জনগণের নিরাপত্তা নিশ্চিত করা আমাদের দায়িত্ব- লেঃ কর্ণেল মো. সাইফ শামীম (পিএসসি)

নিজস্ব প্রতিনিধি : আমি যাকে ধরি ছাড়ি না। সন্ত্রাসী ও চাঁদাবাজির কোন খবর পেলে যতক্ষণ তাদের শেষ করতে পারবনা ততক্ষণ ব্যারেকে ফিরে আসব না। লামা-আলীকদমে বসবাসরত সকল ধর্ম-বর্ণের জনগণের নিরাপত্তা নিশ্চিত করা আমাদের দায়িত্ব। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) লামা-আলীকদম সেনা জোনে নবাগত জোন কমান্ডারের পরিচিতি সভা উপলক্ষে এক মতবিনিময় সভায় বক্তব্যে এসব কথা বলেন লেঃ কর্ণেল মো. বিস্তারিত..

পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসাইনকে বৌদ্ধ সুরক্ষা পরিষদের বিদায় সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তিঃ কক্সবাজার জেলার বিদায়ী পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসাইনকে বিদায় সংবর্ধনা প্রদান করেছেন কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদ। গত ১৩ সেপ্টেম্বর পুলিশ সুপার কার্যালয়ে কক্সবাজার জেলার বৌদ্ধদের পক্ষ থেকে কক্সবাজার জেলা বৌদ্ধ সুরক্ষা পরিষদ পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসাইনকে বিদায় জানান। এসময় পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসাইনকে ফুল এবং ক্রেস্ট দিয়ে বিস্তারিত..

পার্সপোর্ট ছাড়া স্মার্ট কার্ড দিয়েই ৭টি দেশে ভ্রমন করা যাবে

নিউজ ডেক্স : স্মার্ট কার্ড ও ভিসা দিয়ে সার্কের ৭ টি দেশে যাওয়া যাবে। সে ক্ষেত্রে পাসপোর্টের প্রয়োজন হবে না। ভবিষ্যতে এমন পরিকল্পনা রয়েছে বলে জানিয়েছেন জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের (এনআইডি উইং) মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম। তিনি বলেন, আমাদের স্মার্ট কার্ডে অনেক নিরাপত্তা রয়েছে । এটি ভবিষ্যতে পাসর্পোট হিসেবে কাজে আসবে। ৭ টি বিস্তারিত..

কক্সবাজার বিমান বন্দরে ইয়াবা নিয়ে দুই তরুণী আটক

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার বিমানবন্দরে তল্লাশিকালে ৪ হাজার ২০ পিস ইয়াবাসহ দুই তরুণীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয়। দুপুর ২টার দিকে বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার। আটকরা হলেন- ফারজানা আক্তার (২০) ও নেহা আক্তার (২২)। তারা দুইজনেই বরিশালের বিস্তারিত..

কক্সবাজারে ইয়াবা পাচার মামলায় এক ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড

সেলিম উদ্দীন,কক্সবাজার : ইয়াবা পাচার মামলায় ইমাম হোসেন নামে এক ব্যবসায়ীকে ১০ বছরের কারাদণ্ড দিয়েছেন কক্সবাজারের একটি আদালত। এছাড়া ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেয়া হয়। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১টার দিকে কক্সবাজার যুগ্ম জেলা দায়রা জজ আদালতের (প্রথম) বিচারক সৈয়দ মাহমুদ ফখরুল আবেদীন এ আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত ইমাম বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে সড়ক দখল করে দোকান, দুর্ঘটনার আশঙ্কা

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও শহরের ব্যস্ততম বঙ্গবন্ধু সড়ক দখল করে খাবারের পসরা সাজিয়ে বসেছেন দোকানিরা। এতে চলাচলে অসুবিধাসহ ঘটছে ছোটখাটো দুর্ঘটনা। যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে। গত ছয় মাস ধরেই চলছে এই দোকানগুলো। মঙ্গলবার দুপুরে ওই সড়ক ঘুরে এই দৃশ্য দেখা যায়। প্রধানমন্ত্রীর ঠাকুরগাঁওয়ে সফরের সময় নিরাপত্তার কথা ভেবে গত ২৯ বিস্তারিত..

জেলা পর্যায়ের প্রথম ম্যাচে আলীকদম উপজেলা দলের উড়ন্ত সুচনা

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের প্রথম খেলায় আলীকদম উপজেলা দল ৩-১ গোলে থানচি উপজেলাকে হারিয়ে উড়ন্ত সুচনা করেছে। (১৭ ই সেপ্টেম্বর) সোমবার বিকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় আলীকদম উপজেলা দল প্রতিপক্ষ থানচি উপজেলা দলকে ৩-১গোলে পরাজিত করে শুভ সুচনা করেছে। খেলায় আলীকদম বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com