January 24, 2022, 2:08 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

সরকারী চাকরিতে সবধরনের কোটা বাতিলের সুপারিশ

নিউজ ডেক্স : নবম থেকে ১৩তম গ্রেড (আগের প্রথম ও দ্বিতীয় শ্রেণির চাকরি) পর্যন্ত সরকারি চাকরিতে নিয়োগের ক্ষেত্রে সব ধরনের কোটা বাতিল করার সুপারিশ করেছে মন্ত্রিপরিষদ সচিবের নেতৃত্বে গঠিত কোটা পর্যালোচনা কমিটি। সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কোটা বাতিল করে কমিটি প্রতিবেদন জমা দিয়েছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। মন্ত্রিসভা বৈঠকের বিষয়ে প্রেস বিস্তারিত..

দেশে মন্ত্রণালয় অধিদফতর আওতাধীন ৩ লাখ সাড়ে১০ হাজার পদ শূন্য রয়েছে-জনপ্রশাসন মন্ত্রী

নিউজ ডেক্স : জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বর্তমানে দেশে মন্ত্রণালয় অধিদফতর আওতাধীন ৩ লাখ ১০ হাজার ৫১১টি পদ শূন্য রয়েছে। সোমবার জাতীয় সংসদে নাটোর-১ আসনের সংসদ সদস্য মো. আবুল কালামের লিখিত প্রশ্নের জবাবে মন্ত্রী এ তথ্য জানান। সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীন দফতর/সংস্থায় মোট শূন্য পদের সংখ্যা ২ হাজার ৫৯৬টি। কোনো বিস্তারিত..

বিএনপি ছাড়লেও বিএনপিকে ছাড়ছে না জামায়াত!

নিউজ ডেস্ক: জাতীয় ঐক্য গঠনে বিএনপির জন্য জামায়াত প্রধান বাধা হয়ে দাঁড়ালেও বিএনপিকে না ছাড়ার ঘোষণা দিয়েছে স্বাধীনতাবিরোধী দল জামায়াত ইসলামীর নেতারা। এ প্রসঙ্গে জামায়াতের কেন্দ্রীয় নায়েব আমির মিয়া গোলাম পরওয়ার বলেছেন, চোরের দশদিন আর গৃহস্তের একদিন। বিএনপি নিজ স্বার্থে জামায়াত ছাড়তে চাইলেও কিছুটা মাসুল তাদের দিতেই হবে। ফলে তারা ছেড়ে দিলেও আমরা ছাড়ছি না। বিস্তারিত..

আবারও মুখোমুখি হচ্ছেন নরেন্দ্র মোদি ও শেখ হাসিনা

নিউজ ডেক্স : আগামীকাল মঙ্গলবার ভারত ও বাংলাদেশের প্রধানমন্ত্রী আবার মুখোমুখি হচ্ছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিকেল ৫টায় ভিডিও কনফারেন্সিং–এর মাধ্যমে-ইন্ডিয়া-বাংলাদেশ ফ্রেন্ডশিপ পাইপ লাইন নির্মাণ প্রকল্প; এবং বাংলাদেশ রেলওয়ে ঢাকা-টঙ্গী সেকশনে ৩য় ও ৪র্থ ডুয়েলগেজ লাইন এবং টঙ্গী-জয়দেবপুর সেকশন ডুয়েল গেজ ডাবল লাইন নির্মাণ (১ম সংশোধিত) প্রকল্পের উদ্বোধন করবেন। প্রধানমন্ত্রীর বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে রাধাষ্টমী ব্রত উদযাপন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : নানা আয়োজনের মধ্যে দিয়ে ঠাকুরগাঁওয়ে শ্রী শ্রী রাধাষ্টমী ব্রত উদযাপন করা হয়েছে। সোমবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা ইউনিয়নের কান্দরপাড়া গ্রামে এ অনুষ্ঠান হয়। শ্রী রাধাষ্টমী ব্রত উদযাপন কমিটির আয়োজনে কান্দরপাড়া গ্রামে আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্বোধন করেন আক্চা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন। বক্তব্যে চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে এমপি দবিরুলের ভাগনেসহ ৫ জনকে কারাদণ্ড

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলামের ৩ ভাগনেসহ পাঁচজনকে কারাদণ্ড দিয়েছে আদালত। সোমবার জেলার মুখ্য বিচারিক হাকিম মো. জুলকার নাইন এ রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী মোকসেদুল আলম দুলাল জানান, আদালত মামলার প্রধান আসামি লিপটন ওরফে আজমগীর কবিরকে (৩৭) পাঁচ বছর আর অন্য চারজনকে তিন বছর করে কারাদণ্ড দিয়েছে। লিপটন বিস্তারিত..

বাংলাদেশে স্বাধীনতাবিরোধীদের রাজত্ব কায়েম করতে বিএনপির ১০ প্রচেষ্টা

নিউজ ডেক্স : বাংলাদেশে স্বাধীনতা অর্জনের পর তাকে আবার পরাধীন রাষ্ট্রে পরিণত করে নিজেদের স্বার্থসিদ্ধির বহু চেষ্টাই করেছে বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপি। আর এর নেপথ্যে ছিলেন বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান। তিনিই প্রথম বাংলাদেশে স্বাধীনতাবিরোধীদের পাকিস্তান থেকে ফিরিয়ে এনে পরাধীন রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্রে মেতে ওঠেন। তার অবর্তমানেও দলীয় প্রধান খালেদা জিয়া এবং তার পুত্র তারেক বিস্তারিত..

কক্সবাজারে সবজি বিক্রেতার জুতার ভিতর ইয়াবা!

সেলিম উদ্দীন,কক্সবাজার : জুতার ভিতর কৌশলে ইয়াবা লুকিয়ে পাচারকালে শামসুল ইসলাম (৫০) নামে এক সবজি বিক্রেতাকে কক্সবাজার বিমানবন্দর থেকে আটক করেছে পুলিশ। রোববার (১৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টার দিকে কক্সবাজার বিমানবন্দরের প্রধান ফটকে তল্লাশি করে তাকে ১ হাজার ২০ পিস ইয়াবাসহ আটক করা হয়। শামসুল ইসলাম উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী দক্ষিণপাড়ার মৃত নজির বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com