January 27, 2022, 1:00 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ভোলায় স্মার্ট কার্ড নিতে এসে প্রান গেল গৃহ বধুর

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা: ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে স্মার্ট কার্ড নিতে এসে মিনারা বেগম(৩৫) নামে এক গৃহ বধুর মৃত্যু হয়ছে। আজ (১৪ সেপ্টম্বর) শুক্রবার উপজেলার দারোগারখাল এলকায় রাজাপুর ইউপি ভবনের সামনে এই ঘটনা ঘটে। নিহত মিনারা বেগম রাজাপুর ৩নং ওয়ার্ড বাসিন্ধা সাহাবুদ্দিন মিরের স্ত্রী। স্থানীয় সূত্রে জানা যায়, আজ ২য় দিনের মত রাজাপুর ইউপিতে বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন চাক হেডম্যান পাড়ার সম্মানিত কারবারি আর নেই

জনপতি বোচাইমং চাক, নাইক্ষ্যংছড়ি : নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের চাক হেডম্যান পাড়ার সম্মানিত কারবারি জনাব থোয়াইচিং চাক গত ১৩ সেপ্টেম্বর ১৮ ইং রোজ বৃহস্পতিবার সকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। ঐ রাতে চিকিৎসাধীন অবস্থায় হঠাৎ করে আনুমানিক রাত ১০.০০ টায় অজ্ঞান হয়ে পড়লে হঠাৎ জ্ঞান ফিরে পাওয়া যায়নি এবং বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com