January 16, 2022, 2:42 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

ভোলা সেচ্চাসেবকলীগ আহ্বায়ক আবু সায়েম এর মাতা ইন্তেকাল করেছেন

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা প্রতিনিধি : ভোলা জেলা আওয়ামীলীগ এর সেচ্ছাসেবকলীগ আহবায়ক আবু সায়েম এর মাতা,মরহুমা সায়েরা খাতুন বুধবার রাত্র,৮ ঘটিকায় বার্ধক্যজনিত,নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে মরহুমার বয়স (৭৭)বছর,তাহার এই অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন,ভোলা জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মাইনুল হোসেন বিপ্লব, এছাড়া ভোলা জার্নালিস্ট ফোরাম,ও সেচ্ছাসেবী সংগঠন বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার ৫টি ইউনিয়নকে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (অনুর্দ্ধ-১৭) শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে সদর উপজেলার সালন্দর ইউনিয়নের চেরাডাঙ্গী মাঠে টুর্ণামেন্টের উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন। এ টুর্ণামেন্টের আয়োজন করে ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসন ও ব্যবস্থাপনা রয়েছে যুব ও ক্রীড়া বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের সংস্কৃতিকে অব্যাহত রাখছে নীল পলাশ মাল্টিমিডিয়া

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যকে অব্যাহত রাখতে সর্বদাই কাজ করে চলেছে নীল পলাশ মাল্টিমিডিয়া। নীল পলাশ মাল্টিমিডিয়া যাত্রা শূরু হয় ০৮ অক্টোবর ২০১৬ইং তারিখে মোট ০৭ জন সদস্য নিয়ে,বর্তমানে নীল পলাশ মাল্টিমিডিয়া সদস্য সংখ্যা ৪০০ জন ছারিয়ে গেছে । নীল পলাশ মাল্টিমিডিয়ার পরিচালক মো: আরিফুল ইসলাম আরিফ জানায় ঠাকুরগাঁওয়ের ঐতিহ্যকে সংস্কৃতিক অঙ্গনে অব্যাহত রাখতে সর্বদাই বিস্তারিত..

আলীকদমে শিক্ষাসামগ্রী বিতরণ করলেন বীর বাহাদুর পুত্র রবিন বাহাদুর

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : বান্দরবানের আলীকদম উপজেলায় ২ হাজার ৫ শ ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর পুত্র ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য উশিং হাই রবিন বাহাদুর। ১১ই সেপ্টেম্বর মঙ্গলবার সকালে আলীকদমের বিভিন্ন সরকারী,বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব শিক্ষাসামগ্রী বিতরন করেন রবিন বাহাদুর। শিক্ষাসামগ্রী বিতরণকালে আরো উপস্থিত ছিলেন বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার: পরিবারের দাবী হত্যা

আসিফ জামান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় এক গৃহবধূকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচারের অভিযোগ উঠেছে। রাণীশংকৈল থানার এসআই আজগর আলী জানান, বুধবার সকাল সাড়ে ৮টার দিকে পৌরসভার মহলবাড়ী এলাকায় রান্নাঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত খালেদা বেগম (২০) মহলবাড়ী এলাকার শামীম হোসেনের স্ত্রী। খালেদার বাবা ফজলু রহমান বিস্তারিত..

ভোলা সদর হাসপাতালে-৩ কনসালটেন্টের অনিয়ম,ঢাকা বসে সরকারি বেতন নেওয়ার অভিযোগ

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা প্রতিনিধি : ভোলা সরকারি সদর হাসপাতালে ১০০শয্যা বিশিষ্ট হাসপাতালে ভোলা জেলার প্রায় ২০লাখ মানুষের আধুনিক সাস্থসেবা ও চিকিৎসা পেতে একমাত্র ভরসা হচ্ছে ভোলা সরকারি হাসপাতাল। অথচ সেখানে চিকিৎসা সেবার সবচেয়ে গুরুত্ববহ ৩টি বিভাগ যা হচ্ছে,কার্ডিওলজী ও মেডিসিন,সার্জারি,এবং এনেস্থিসিয়ার বিভাগের চিকিৎসা সেবার দেওয়ার কথা থাকলেও, গত দুইমাস ধরে এসকল কনসালটেন্ট ও ডাঃ বিস্তারিত..

ভুমিকম্পে কাপলো বাংলাদেশ

নিউজ ডেক্স : রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে মৃদু ভূমিকম্প অনুভূত হয়েছে। বুধবার বেলা ১০টা ৫৩ মিনিটে ভূমিকম্প অনুভূত হয়। প্রাথমিকভাবে জানা গেছে, রিখটার স্কেলে ভূমিকম্পের মাত্রা ছিল ৫ দশমিক ৪। উৎপত্তিস্থল ভারতের আসামে। প্রায় এক মিনিটের এ ভূমিকম্প অনুভূত হবার পর শহর কেন্দ্রের বহু ভবন থেকে আতঙ্কিত লোকজন রাস্তায় নেমে আসে, তবে তাৎক্ষণিকভাবে কোনো ক্ষয়-ক্ষতির খবর পাওয়া বিস্তারিত..

তীব্র ভূমিকম্পে কেঁপে উঠেছে ভারতের উত্তরাঞ্চল

আর্ন্তজাতিক ডেক্স : তীব্র ভূমিকম্পে কেঁপে উঠেছে ভারতের উত্তরাঞ্চল এবং পশ্চিমবঙ্গ। ভূমিকম্পের উৎপত্তিস্থল আসাম। সেখানে ৫ দশমিক ৬ মাত্রায় ভূমিকম্প আঘাত হেনেছে। মার্কিন ভূতা‌ত্ত্বিক জ‌রিপ সংস্থা (ইউএস‌জিএস) জা‌নি‌য়ে‌ছে, রিখটার স্কে‌লে ভূ‌মিক‌ম্পের মাত্রা ছিল ৫ দশ‌মিক ৬। এর কেন্দ্র‌ছিল ভার‌তের আসা‌মের সপ্তগ্রাম থে‌কে ৯ কি‌লো‌মিটার উত্তর পূ‌র্বে। এর গভীরতা ১০ কি‌লো‌মিটার। প্রাথমিক খবরে ভূমিকম্পের মাত্রা ৫ দশমিক বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com