January 27, 2022, 11:08 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল ও পিকঅাপ এর মুখোমুখি সংঘর্ষে নিহত-১

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে পিকআপ ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দুইজন মোটরসাইকেল আরোহী। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকাল ৬টায় সদর উপজেলা তেলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোজাফ্ফর হোসেন (৫০) মুসলিম নগর এলাকার মৃত আফাজ উদ্দিনের ছেলে। দূর্ঘটনায় আহত আরো দুইজন হলো সদর উপজেলা প্রিন্সিপাল পাড়ার মোজাহিদুল করিমের ছেলে বিস্তারিত..

কক্সবাজারের চকরিয়ায় বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত-৪

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের চকরিয়া বরইতলি নতুন রাস্তার মাথায় ম্যাজিক গাড়ী (ছারপোকা) ও যাত্রীবাহি বাসের মুখোমুখি সংঘর্ষে ৪জন নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরও ১০ জন। ১১সেপ্টেম্বর সকাল ১১টার দিকে বরইতলী রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ২জন নারী ও ২জন পুরুষ রয়েছে। আহত যাত্রীদের উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- বিস্তারিত..

কক্সবাজারের চৌফলদন্ডীতে জমি দখল দোকান নির্মাণ!

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজার সদরের চৌফলদন্ডীতে সরকারি খাস জমি(চাঁন্দিনা ভিটা) জোর পুর্বক দখল করে রাতের অন্ধকারে দোকান নির্মাণের খবর পাওয়া গেছে।১০ সেপ্টেম্বর রাত আনুমানিক ১১ টার দিকে ঘটনাটি ঘটে পরিষদের পাশে। জানা গেছে,ইউনিয়ন পরিষদ সংলগ্ন দেওয়ালের দক্ষিণ পাশ ঘেঁষে সরকারি খাস জমি দখল করে আসছিল ইউনিয়নের মাইজপাড়া এলাকার লোকমান হাকিম নামের এক প্রভাবশালী দীর্ঘদিন জোর বিস্তারিত..

কর্মস্থলে উপস্থিত না থেকেই বেতন নিচ্ছে ভোলা সদর হাসপাতালের তিন কনসালটেন্ট

জুবায়ের পার্থ, ভোলা প্রতিনিধি: ভোলা সদর হাসপাতালের তিনজন কনসালটেন্ট ডাক্তার মাসে দুইদিনও হাসপাতালে সেবা না দিয়েই ঢাকায় বসেই বেতন নেয়ার অভিযোগ উঠেছে। তারা হলেন, এনএসথেসিয়া কনসালটেন্ট ডা. কামরুল ইসলাম গত দুই মাসে একদিনও হাসপাতালে আসেননি ও অন্য দুইজন অর্থোপেডিক কনসালটেন্ট ডা. ফাইজুল হক ও মেডিসিন কনসালটেন্ট ডা. মো. আহসান উল্লাহ রুমি মাসে দু’একদিন হসেপাতালে থাকেন। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের হরিপুরে সাপের ছোঁবলে গৃহবধূর মৃত্যু

মো:সবুজ ইসলাম রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় বিষাক্ত সাপের ছোঁবলে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূর নাম রমিশা (৩৫)। নিহত রমিশা হরিপুর উপজেলার ৩ নং বকুয়া ইউনিয়নের গজ- ধুমডাঙ্গী গ্রামের মৃত: শফিউদ্দীনের স্ত্রী। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার(১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় গোয়াল ঘরে গেলে ঘরের দেয়ালের মধ্যে থাকা বিষাক্ত সাপটি রমিশা’র ডান হাতে ছোঁবল মারে।পরে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com