January 16, 2022, 2:45 pm

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার খুটাখালীতে টমটম গ্যারেজে দুর্ধর্ষ ডাকাতি, ৫ লাখ টাকার ব্যাটারী লুট রমজানে বিপুল পণ্য বিক্রি করবে টিসিবি প্রস্তুতি অনুযায়ী সয়াবিন, চিনি ও মসুর ডাল কিনতে দরপত্র আহ্বান

আলীকদমে শৃঙ্খলা ভঙ্গের দায়ে ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি বহিস্কার

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : বান্দরবান জেলার আলীকদম উপজেলার ৩নং নয়াপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জয়নাল আবেদিন কে তাহার স্বীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে। রবিবার (৯ সেপ্টেম্বর) উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সাধারন সম্পাদক স্বাক্ষরিত একটি পত্রের মাধ্যমে তাহাকে উক্ত পদ থেকে বহিস্কার করা হয়। বহিস্কারের বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বেছাসেবক লীগ সভাপতি শুভরঞ্জন বিস্তারিত..

ভোলায় ইলিশায় বি,আই,ডব্লিউ টি এর ঘাট দখলদার এর,দায়েরকৃত মামলায়,যুবলীগ নেতা আকতার হোসেন সহ ৫জনের জামিন না মঞ্জুর

মাহামুদুল হাসান ফাহাদ, ভোলা প্রতিনিধি : ভোলায় সদর উপজেলাধীন ইলিশা জংশন টু-মজু চৌধুরী হাট রুটের ভোলার অংশের বি,আই,ডাব্লিউ টি এর ফেরিঘাটের, ইজারাদার ও দখলদার এর মধ্যে গণ্ডগোল কে কেন্দ্র করে,ভোলা জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক ও যুবলীগ নেতা, আকতার হোসেন সহ ৫ জনকে কারাগারে প্রেরন করেন। তথ্যসূত্র যানা যায় গত ১৮ তারিখে বৈধ কাগজপত্র বিস্তারিত..

‘ক্লিনহার্ট অপারেশনের নামে দেড়শ’ মানুষকে হত্যা করেছে বিএনপি’

নিউজ ডেক্স : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি-জামায়াত জোট সরকারের সময় অনেক নেতাকর্মীকে অত্যাচার নির্যাতন করে হত্যা করা হয়েছে। ক্লিনহার্ট অপারেশনের নামে দেড়শ’ মানুষকে হত্যা করা হয়, এদের মধ্যে আওয়ামী লীগের অনেক নেতাকর্মী ছিলেন। এখানে অনেক সংসদ সদস্য রয়েছেন যারা নির্যাতনের শিকার হয়েছেন। বিরোধী দলের হুইপ তাজুল ইসলাম চৌধুরী ও সরকারি দলের সদস্য এস এম বিস্তারিত..

বর্তমান সরকারের শেষ সংসদ অধিবেশন অক্টোবরে

নিউজ ডেক্স : চলমান সংসদের ২২তম অধিবেশন আজ রোববার বিকেল ৫টায় শুরু হয়েছে। অধিবেশন চলবে ২০ সেপ্টেম্বর পর্যন্ত। এছাড়া বর্তমান সরকারের অধীনে আগামী মাসে (অক্টোবর) আরেকটি অধিবেশন বসবে। সেটিই হবে সংসদের শেষ অধিবেশন। অধিবেশন শুরুর দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ অধিকাংশ মন্ত্রী-এমপি উপস্থিত ছিলেন। অধিবেশন শুরুর আগে কার্যউপদেষ্টা কমিটির বৈঠক হয়। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর বিস্তারিত..

Disagreement between Manna and Badruddoza Chowdhury, BNP is worried

News Desk : BNP supported intellectuals were positive when Juktofront and Gonoforum decided to work together. BNP also showed their warm gratitude towards it. Moreover, BNP proposed to form an alliance with Juktofront and Gonoforum. On the other hand, Gonoforum themselves submitted condition to BNP to form the alliance. Dr. Kamal gave three conditions to বিস্তারিত..

রুমায় দুই আদিবাসীকে অপহরণ

নিজস্ব প্রতিনিধি: বান্দরবানে রুমা উপজেলার দুর্গম পাহাড়ী এলাকায় দুই মারমা আদিবাসীকে সন্ত্রাসীরা ধরে নিয়ে গেছে। গতকাল শনিবার রাতেই জুমের ঘর থেকে অপহরণ করা হয় স্থানীয়রা জানিয়েছেন। এরা হলেন সাঞঅং মারমা(৪৫) পিতা: মৃত ক্যশৈউ মারমা ও প্রভাঅং( ৩৯) মারমা। এদের বাড়ীর হলেন গ্যালেগ্যা ২ নং ওর্য়াড স্থায়ী বাসিন্দা। স্থানীয় সূত্রে জানান শনিবার রাত ১১ টার দিকে বিস্তারিত..

নাইক্ষ্যংছড়িতে স্কুল ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ, সহপাঠিদের প্রতিবাদ মিছিল

জনপতি বোচাইমং চাক, নাইক্ষ্যংছড়ি : ‌বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজের ৯ম শ্রেণির এক আদিবাসী ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টায় ইউএনও বরাবরে অভিযোগ দায়ের করেছেন স্কুল কর্তৃপক্ষ। ঘটনাটি ঘটেছে ৮ সেপ্টেম্বর ২০১৮ তারিখে রোজ শনিবার সকাল ৮টার দিকে ইউনিয়নের ময়েংপাড়া সংলগ্ন গলাচিরা নামক স্থানে। প্রত্যক্ষদর্শী ও ছাত্রীর অভিভাবক ক্যাছিমং মার্মা জানান, প্রতিদিনের ন্যায় তার মেয়ে বিস্তারিত..

লামায় ইয়াবা বিক্রয়কালে ইউপি মেম্বারসহ আটক ৪

নিজস্ব প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় ইয়াবা বিক্রয়কালে ১০০ পিস ইয়াবা সহ ইউপি সদস্য ও  আরো ৩ জনকে আটক করেছে লামা থানা পুলিশ। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা জানিয়েছেন, শনিবার দিবাগত গভীর রাত ৩টায় লামা সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়ার ইউপি মেম্বার আব্দুল মালেকের বাড়ি থেকে বিক্রয়কালে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা বিস্তারিত..

কক্সবাজারে প্রবাসির স্ত্রীর আত্মহত্যা

সেলিম উদ্দীন,কক্সবাজার : কক্সবাজারের পেকুয়ায় তাসলিমা বেগম (৩২) নামের এক গৃহবধুু আত্নহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। (৯ সেপ্টম্বর) রবিবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার শিলখালী ইউনিয়নের জারুলবুনিয়া দক্ষিনজুম এলাকায় এ ঘটনা ঘটে। তাসলিমা বেগম ওই এলাকার মালয়েশিয়া প্রবাসি তৌহিদুল ইসলাম শিবলীর স্ত্রী বলে জানা গেছে। পেকুয়া থানা পুলিশ লাশ উদ্ধার করেছে। ইউপি চেয়ারম্যান বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com