January 24, 2022, 1:53 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

নাইক্ষ্যংছড়িতে সিএনজি ও টমটম গাড়ির সংঘর্ষে নিহত ১, আহত ২

জনপতি বোচাইমং চাক,নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় টমটম ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ১জন যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে আরো ২জন। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) নাইক্ষ্যংছড়ি সদর ও চাক ঢালা বাজার সড়কের ছালামী পাড়ার হেফজখানা এলাকায়  সিএনজির সাথে বিপরীত মুখে আসা টমটম গাড়ির সাথে সংঘর্ষের ঘটনা ঘটে । নিহত ব্যক্তি ব্যবসায়ী পাড়ার হোসেন আলীর স্ত্রী সিরাজ বেগম বিস্তারিত..

নাইক্ষ্যংছড়ির সীমান্ত চাকঢালা ও ঘুমধুম সীমান্তে সফরে যাচ্ছেন নৌপরিবহন মন্ত্রী ও পার্বত্য প্রতিমন্ত্রী

‌জনপতি বোচাইমং চাক, নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি: বাংলাদেশ-মিয়ানমার সীমান্ত বাণিজ্যের দ্বার আরো একধাপ উম্মোচন করতে আগামীকাল বান্দরবানের নাইক্ষ্যংছড়ির সীমান্ত চাকঢালা ও ঘুমধুম সীমান্তে সফরে যাচ্ছেন নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খাঁন ও পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর। সরকারি কর্মসূচীর অংশ হিসেবে নাইক্ষ্যংছড়ির সদর ইউনিয়নের চাকঢালা এবং ঘুমধুম স্থল বন্দর এর জন্য নির্ধারিত জায়গা পরিদর্শন করবেন এই দুই মন্ত্রী। পরে চাকঢালার আমতলী বিস্তারিত..

লামায় সড়ক দূর্ঘটনায় আহত স্কুল শিক্ষকের মৃত্যু

আফসানা খানম সুমি, লামা : বান্দরবানে লামা উপজেলার লামা-সুয়ালক সড়কের গজালিয়া ডিসি রোডে দূর্ঘটনায় গুরুতর আহত কোয়ান্টাম কসমো স্কুলের শিক্ষক জাহিদুল ইসলামকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন বলে জানা গেছে। প্রসংগত, বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে লামা-সরই সড়কের গজালিয়া ইউনিয়নের ডিসি রোডে সড়ক দূর্ঘটনায় ১৭ জন আহত হয়, আহতরা সবাই কোয়ান্টামের বিস্তারিত..

ঠাকুরগাঁও জেলার নামকরণের ইতিহাস

আসিফ জামান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের পূর্বের নাম ছিল ‘নিশ্চিন্তপুর’। ১৭শ শতাব্দীর কোচবিহারের মানচিত্রে দেখানো হয়েছে যে তাতে ঠাকুরগাঁও ও নিশ্চিন্তপুর নামে দু’টি আলাদা জায়গা চিহ্নিত আছে। টাঙ্গন নামক নদীর পূর্ব প্রান্তে নিশ্চিন্তপুর এবং কিছুটা উত্তর-পশ্চিমে টাঙ্গন নদীর পশ্চিম প্রান্তে ঠাকুরগাঁও দেখানো হয়েছে। এ থেকে বোঝা যায় টাঙ্গন নদীর পূর্ব প্রান্তের নিশ্চিন্তপুরকেই পরে ঠাকুরগাঁও নাম দিয়ে বিস্তারিত..

কক্সবাজারে ২৮,৫৭০ পিচ ইয়াবাসহ আটক-৫

সেলিম উদ্দীন,কক্সবাজার : র্যাব-৭ কক্সবাজার ও শাপলাপুর ক্যাম্পের সদস্যরা পৃথক অভিযানে চালিয়ে ২৮ হাজার ৫’শত ৭০ পিচ ইয়াবাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। জানা যায়, কক্সবাজার ক্যম্পের সদস্যরা বৃহস্পতিবার (০৬ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের লিংকরোড এলাকায় অভিযান চালিয়ে ১৮,৭৭০ পিচ ইয়াবাসহ মোঃ তোহিদ (২২), মোঃ সাদ্দাম হোসেন (২০), মোঃ কবিদুল ইসলাম (২৫) বিস্তারিত..

লামায় জীপ গাড়ি খাদে পড়ে আহত ১৭

নিজস্ব প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় জীপ গাড়ী খাদে পড়ে ১৭জন যাত্রী আহত হয়েছে।  বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে লামা-সরই সড়কের গজালিয়া ইউনিয়নের ডিসি রোডে এ দূর্ঘটনা ঘটে। আহতদের সবাই কোয়ান্টামের ছাত্র ও শিক্ষক বলে জানা যায়। আহতরা হলেন, লামার সরই ইউনিয়নের কোয়ান্টাম কসমো স্কুলের শিক্ষক মো. জাহিদুল ইসলাম (৪০), শাহ আলম (৪২), বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে বিরল প্রজাতির নীল গাই উদ্ধার

রানীশংকৈল প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলা যদুয়ার গ্রামে ধাওয়া করে একটি নীলগাই আটক করেছে স্থানীয়রা। মঙ্গলবার সন্ধ্যায় যদুয়ার কুলিক নদী পার হতে এলাকাবাসী দুর্লভ প্রজাতির এই গাভীটিকে আটক করে। পরে যদুয়ার এলাকায় জাহিদ নামে এক যুবকের বাড়িতে নিয়ে রাখা হয় নীলগাইটিকে। খবর পেয়ে বন বিভাগের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, রাণীশংকৈল থানা পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেন। রানীশংকৈল বিস্তারিত..

আওয়ামী লীগের নৌকায় ভরসা রাখুন : রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশে চন্দ্র সেন বলেছেন, বাংলাদেশের উন্নয়ন চাইলে আওয়ামী লীগের নৌকায় ভরসা রাখতে হবে। কারণ আওয়ামী লীগের নৌকায় একমাত্র প্রতীক, যে প্রতীক বিজয়ী হলে বাংলাদেশে উন্নয়ন হবে। নৌকা ছাড়া কোন বিকল্প নেই। বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের পূর্ব আরাজি চন্ডিপুর বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com