January 29, 2022, 7:17 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

২০ দিনের মধ্যে স্বল্প পরিসরে অন্তর্বর্তী সরকার: অর্থমন্ত্রী

প্রেস টিভি ডেক্স: অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত জানিয়েছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আগামী ২০ দিনের মধ্যে স্বল্প পরিসরে অন্তর্বর্তী সরকার গঠন করা হবে। বুধবার সচিবালয়ে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা মন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে এলে মুহিত এ কথা বলেন। অর্থমন্ত্রী আরও জানান, আগামী ২০ দিনের মধ্যে তত্ত্বাবধায়ক সরকার গঠন বিস্তারিত..

উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনার জনপ্রিয়তা উল্লেখযোগ্য পরিমাণ বেড়েছে

নিউজ ডেস্ক: দেশের সার্বিক অগ্রযাত্রার প্রেক্ষাপটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা উল্লেখ পরিমাণ বৃদ্ধি পেয়েছে ওয়াশিংটন ভিত্তিক ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউট (আই পরিচালিত আন্তর্জাতিক গবেষণা  সেন্টার ফর ইনসাইট অ্যান্ড সার্ভ গবেষণা প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। প্রতিবেদনে বলা হয়েছে, দেশে শতাংশ নাগরিক প্রধানমন্ত্রীর সমর্থন এবং ৬৪ শতাংশ নাগরিক আও লীগ নেতৃত্বাধীন সরকারের প্রতি জানিয়েছেন। জরিপে বলা হয়, বিস্তারিত..

মোবাইলে যে কোন বার্তা ইংরেজী অক্ষরে বাংলা না লেখার নির্দেশ বিটিআরসি

নিউজ ডেক্স : বিভিন্ন অফার বা প্যাকেজের তথ্য গ্রাহকদের জানাতে এখন থেকে আর মিশ্র ভাষা ব্যবহার করতে পারবে না টেলিকম অপারেটররা। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) সম্প্রতি এ বিষয়ে একটি নির্দেশনা জারি করেছে। নির্দেশনায় বলা হয়েছে, এখন থেকে বাংলা-ইংরেজির সংমিশ্রণে কোনো এসএমএস পাঠানো যাবে না। এছাড়াও সরকার বা বিভিন্ন কোম্পানির প্রচারণামূলক এসএমএসের ক্ষেত্রেও এই নিয়ম বিস্তারিত..

চকরিয়ায় প্রাইভেট হাসপাতালে সনদ বিহীন এমবিবিএস!

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: চকরিয়া উপজেলার মালুমঘাট মা-মনি হাসপাতালের আরএমও ডাঃ দুলালী মন্ডল। মালুমঘাট চা বাগান সড়কের এ প্রাইভেট হাসপাতালে মহিলাদের ডেলিভারিসহ সকল চিকিৎসা কার্যক্রম চালান তিনি। তার প্রচারণা ব্যানারে নামের পাশে এমবিবিএস (সিইউ) সিএমইউ উল্লেখ রয়েছে। সরেজমিনে যাচাই করে ডাক্তার ও হাসপাতাল কর্তৃপক্ষ এর কোনপ্রকার সনদ দেখাতে পারেননি। মহিলা চিকিৎসক দুলালী মন্ডল নিজেকে ভূয়া বিস্তারিত..

লামায় আখ চাষে লাভবান হচ্ছে কৃষক, আবাদ বাড়ছে

নিজস্ব প্রতিনিধি : চলতি মৌসুমে ভালো ফলনে দারুণ খুশি লামার আখচাষীরা। আবহাওয়া অনুকূলে থাকার পাশাপাশি রোগবালাই কম হওয়ায় উপজেলার সবকয়টি ইউনিয়নে ফলন ভালো হয়েছে। একই সঙ্গে বাজারে কাঙ্খিত দাম পাওয়ার আশংকা থাকায় আখ চাষে আগ্রহী হয়ে উঠছেন বহু কৃষক। এতে দিনে দিনে লামায় আখ চাষের পরিধি বাড়ছে। এবছর লামা উপজেলার বিভিন্ন ইউনিয়নে বাংলাদেশ সুগারক্রপ গবেষণা বিস্তারিত..

ভোটের হালচাল কক্সবাজার-২

সেলিম উদ্দীন,কক্সবাজার : মহেশখালি-কুতুবদিয়া আসনটি পুনরুদ্ধারে বিএনপি মরিয়া। ১৯৯১ সালের পর হতে জনভোটে কখনো নৌকার বিজয় ছিলনা এ আসনে। মহেশখালীতে আ’লীগে নতুনদের মনোনয়ণ দৌড় লক্ষ্যনীয়। গোপনে মাঠে জাপা নড়েচড়ে বসেছে আসনটিতে প্রার্থী দাড় করাতে। এদিকে কুতুবদিয়ায় জামায়াত নীরবে শক্ত অবস্থানে থেকে কৌশলে নেতাকর্মীদের সংঘটিত করছে বলেও জানা যায়। কক্সবাজার ২ আসনে বার বার পার্থক্য গড়ে বিস্তারিত..

কক্সবাজারে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

সেলিম উদ্দীন,কক্সবাজার: কক্সবাজারের জেলা প্রশাসক কার্যালয়ের সামনে কামাল উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার (০৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ কক্সবাজার শহরের লিংরোডের মুহুরীপাড়া এলাকার মৃত মোহাম্মদ নজিবের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পারিবারিক বিরোধের জের ধরে কামাল উদ্দিনের সঙ্গে কথা কাটাকাটি হয় বিস্তারিত..

কক্সবাজারে ছুরিকাঘাতে মাছ ব্যবসায়ী নিহত

সেলিম উদ্দীন,কক্সবাজার: কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আবু তাহের (৫০) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। বুধবার (৫ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আবু তাহের শহরের সমিতি পাড়া এলাকার মৃত মকছুদ মিয়ার ছেলে ও শহরের বাজারঘাটা এলাকার মাছ ব্যবসায়ী। পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো তাহের শহরের বাজারঘাটা এলাকায় মাছ বিস্তারিত..

বাংলাদেশ শিক্ষায় এগিয়ে যাচ্ছে -রমেশ চন্দ্র সেন

আসিফ জামান, ঠাকুরগাও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, আওয়ামী লীগ সরকারের জন্য বাংলাদেশের শিক্ষাখাতে মানোন্নয়ন হয়েছেন। শিক্ষার দিক দিয়ে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। পাশাপাশি দেশ হচ্ছে উন্নত। বুধবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ইউনিয়নের রুহিয়া উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উর্দ্ধমুখী সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন বিস্তারিত..

পশ্চিম ঢেমশা উচ্চ বিদ্যালয়ে হেলত চেকআপ ও ব্লাড গ্রুপিং কর্মসূচি অনুষ্টিত হয়

মোহাম্মদ সেলিম উদ্দিন, বিশেষ প্রতিনিধি: চট্রগ্রাম জেলাধীন সাতকানিয়া উপজেলা সাতকানিয়া পৌর স্বাস্থ্য সেবা উদ্দগে পশ্চিম ঢেমশা উচ্চ বিদ্যালয়ে হেলত চেকআপ ও ব্লাড গ্রুপিং কর্মসূচি অনুষ্টিত হয়। জনাব আলহাজ্ব আবদুল হকের সভাপত্বি প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌর চেয়ারম্যান মোহাম্মদ জোবায়ের , বিশেষ অতিথি হিসাবে উপস্থিত আছেন সাতকানিয়া পৌর কমিশনার হাফেজ আব্দুল মালেক, সংরক্ষিত আসনের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com