January 25, 2022, 11:22 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ভোলার ইলিশায় অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা: ভোলা সদর উপজেলার ইলিশা মেঘনা নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (৪সেপ্টেম্বর) বিকালে উপজেলার জংশন এলাকায় স্থানীয়রা মেঘনা নদীর সিসি ব্লকের উপর লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিস্তারিত..

লোহাগাড়ায় ৪ শিক্ষার্থীর লেখাপড়ার দায়িত্ব নিলেন ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম

মোঃ সেলিম উদ্দিন,  লোহাগাড়া প্রতিনিধিঃ বাংলাদেশ পুলিশ বাংলাদেশের আইন শৃঙ্খলার উন্নয়নে যেমন অবদান রেখে যাচ্ছেন ঠিক তেমনি জনগণের কল্যাণে ও মঙ্গলের জন্য কাজ করে।অসহায় শিক্ষার্থীর পাশে দাঁড়ায়।মানুষ বেঁচে থাকে তার কর্মের মাঝে। লোহাগাড়ায় থানার ওসি মুহাম্মদ সাইফুল ইসলাম ব্যাতিক্রম ধর্মী মহৎ কাজ করে নজিরবিহীন দৃষ্টান্ত স্হাপন করলেন যা সত্যিই প্রশংসনীয়।লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের গুল-এ-জার বালিকা বিস্তারিত..

আলীকদমে ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান (অনুর্ধ ১৭) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে আলীকদমে ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান(অনুর্ধ ১৭) গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী খেলায় বাসটার্মিনাল নিউ জেনারেশন ক্লাব ২-০ গোলে ইসলামিয়া দাখিল মাদ্রাসা টিমকে পরাজিত করে। মঙ্গলবার বিকেলে আলীকদম সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে বেলুন উড়িয়ে টুর্ণামেন্টের উদ্ভোধন করেন আলীকদম উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ নাজিমুল হায়দার। উপজেলা বিস্তারিত..

রোহিঙ্গা নিধন নিয়ে মিথ্যাচার মিয়ানমার সেনাবাহিনীর

আর্ন্তজাতিক নিউজ ডেক্স : মুক্তিযুদ্ধের বিভিন্ন ছবি ব্যবহার করে মিয়ানমারের সেনাবাহিনী বলছে, এটি রাখাইনে রোহিঙ্গাদের হাতে নিহত স্থানীয় বৌদ্ধদের ছবি। রোহিঙ্গা সংকট নিয়ে প্রকাশিত একটি বইয়ে ভুয়া তথ্য ও ছবি দিয়ে বিভ্রান্তিকর অবস্থা সৃষ্টি করেছে মিয়ানমারের সেনাবাহিনী। প্রকৃতপক্ষে তাঁদের প্রকাশিত সকল ছবিই ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় বাঙ্গালিদের উপর চালানো পাকিস্তানি বাহিনীর বর্বরতার ছবি- যেটি ধরা বিস্তারিত..

বরগুনায় এমপি শম্ভুকে অবাঞ্ছিত ঘোষণা

বরগুনা প্রতিনিধি : সীমাহীন অনিয়ম, দুর্নীতি, মাদক বাণিজ্য ও অপরাজনীতির অভিযোগ এনে বরগুনা-০১ আসনের এমপি, সাবেক উপমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে অবাঞ্ছিত ঘোষণা করেছে বরগুনা জেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও স্বেচ্ছাসেবকলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। মঙ্গলবার সকাল ১১টায় বরগুনা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বিস্তারিত..

লামায় পাহাড়ি সন্ত্রাসীদের সশস্ত্র হামলা, দোকানপাট লুট, ৩ ব্যবসায়ী আহত

নিজস্ব প্রতিবেদক : বান্দরবানের লামায় প্রায় ৪০ জনের সশস্ত্র একটি পাহাড়ি সন্ত্রাসী গ্রুপ দিনে দুপুরে হামলা চালিয়ে ১১টি দোকানে লুট ও স্থানীয় কয়েকজন ব্যবসায়ীকে মারধর করে আহত করে। আহত তিন ব্যবসায়ী হলেন, নেপাল চন্দ্র সেন (৬০), বিশ্বজিত নাথ (৬৭), ও কাজল । মঙ্গলবার (৪ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত লামা সদর ইউনিয়নের ছোট বিস্তারিত..

ভোলা ইলিশা আওয়ামীলীগ সহ-সভাপতি মোতাহার মাষ্টার অসুস্থ,সকলের দোয়া প্রার্থী

মাহমুদুল হাসান ফাহাদ- ভোলা : ভোলা জেলা আওয়ামীলীগ এর একজন প্রবীণ রাজনীতিবিদ ও ইলিশা ইউনিয়নের ৪বার আওয়ামীলীগ এর দায়িত্বপ্রাপ্ত,সহ-সভাপতি, ইলিশা ইউসিসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক,ভোলা জেলা শিক্ষক সমিতির চীপ এডভাইজার,জনাব মোতাহার মাস্টার মুমূর্ষু বার্ধক্যজনিত রোগে আক্রান্ত অবস্থায় ভোলা সদর হাসপাতালে চিকিৎসা অবস্থায় রয়েছেন, বর্তমানে তিনি ভোলা সদর হাসপাতালের মেডিসিন ওয়ার্ডের তত্বাবদায়নে ৩ নাম্বার কেবিনে বিস্তারিত..

বিএনপি-জামায়াতের কাছে বাংলাদেশ থাকলে কথা বলতে পারতাম না-রমেশ চন্দ্র সেন

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, মুক্তিযোদ্ধার পক্ষের শক্তির কাছে আজকে এই বাংলাদেশ আছে বলেই আমরা কথা বলতে পারছি। আমরা আমাদের অধিকারের কথা বলতে পারছি এবং অধিকারগুলো আদায় করে নিতে পারছি। বিএনপি-জামায়াতের কাছে বাংলাদেশ থাকলে অধিকার তো দুরের কথা ঠিকমত কথাও বলতে পারতাম বিস্তারিত..

খুটাখালী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় পাচ্ছে নতুন ভবন

সেলিম উদ্দীন,কক্সবাজার: চকরিয়া উপজেলার খুটাখালীতে আওয়ামীলীগ সভানেত্রী ও সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনার মায়ের নামে বিদ্যালয় বিহীন এলাকায় গড়ে তোলা শিক্ষা প্রতিষ্ঠান ‘বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয়’ পাচ্ছেন অবশেষে নতুন ভবন। সরকারিভাবে নতুন ভবন নির্মাণে প্রয়োজনীয় অর্থবরাদ্দের বিষয়টি নিশ্চিত হলেও বিদ্যালয়ের স্থায়ী জায়গা সংকট পড়েছে এলাকাবাসি। এ অবস্থার কারনে সঠিক সময়ে বিদ্যালয়ের নতুন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com