January 25, 2022, 11:48 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বান্দরবানে ডিবি পুলিশের অভিযানে ১শ পিস ইয়াবাসহ আটক ১

নিজস্ব প্রতিনিধি : বান্দরবানে ডিবি পুলিশের অভিযানে ১শ পিস ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তি ছৈয়দ মোঃ সরোয়ার আলম (৪৫) নাইক্ষ্যংছড়ি উপজেলার নারিচ বুনিয়া গ্রামের বাসিন্দা মৃত মতিউর রহমানের ছেলে। মঙ্গলবার (২৮ আগস্ট) বিকালে জেলা সদরের স্টেডিয়াম পাড়া সংলগ্ন এলাকা থেকে তাকে আটক করা হয়।  জানা গেছে, সোমবার বিকালে বান্দরবান পার্বত্য জেলার পুলিশ সুপার মোহাম্মদ বিস্তারিত..

কক্সবাজারে ২৫ হাজার ইয়াবাসহ আটক ২

সেলিম উদ্দীন কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ থেকে ২৫ হাজার ইয়াবাসহ দুজনকে আটক করেছে  র‍্যাব। মঙ্গলবার (২৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলা সদরের তুলাতলী থেকে তাদের ইয়াবাসহ আটক করা হয়। আটকরা হলো, মৃত বকসু মিয়ার ছেলে আব্দুল আমিন (৪০) ও মো. হোসেনের ছেলে সৈয়দ নুর (৪২)। দুজনই তুলাতলী এলাকার বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করে র্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের বিস্তারিত..

বিএনপি-জামায়াত একটি সন্ত্রাসী দল -রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, গত জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি-জামায়াত ঠাকুরগাঁওয়ে ব্যাপক সহিংসতা চালিয়েছে। তারা একজন সহকারী প্রিজাইডিং অফিসারকে হত্যা করেছে। পুড়িয়ে দিয়েছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। শুধু ঠাকুরগাঁও নয়, সারা বাংলাদেশেই বিএনপি-জামায়াত তান্ডব চালিয়ে বাংলাদেশের ব্যাপক পরিমাণ সম্পদ ক্ষতি করেছে। এতেই প্রমাণ হয় বিস্তারিত..

চকরিয়ায় দুই বাসের মুখোমুখী সংঘর্ষে আহত ১৯

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া: চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় দুই বাসের মুখোমুখী সংঘর্ষে অন্তত ১৯ জন আহত হয়েছে। তৎমধ্যে আশংকাজনক রয়েছে মার্সা বাস চালক চকরিয়া উপজেলার সিকলঘাট এলাকার সিরাজ আহমদের পুত্র নুর হোসেন (৪৫) ও শারুখ স্পেশাল বাস চালক নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ঘোনাপাড়া এলাকার আবদুর রহমানের পুত্র নুরুল ইসলাম (৪৭)। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। মঙ্গলবার বিস্তারিত..

ভোলায় ৩০ গ্রাম গাঁজাসহ আটক-১

পার্থ চৌধুরী, ভোলা প্রতিনিধি: ভোলায় গাঁজাসহ আব্বসা (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রবিবার রাত ৯টায় আলীনগর ইউনিয়নের ৮নং ওয়ার্ড অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আব্বাস একই এলাকার সাবেক ইউপি সদস্য আব্দুল হাই এর ছেলে। বর্তমানে তার মাতা ইউনিয়নের সংরক্ষিত মহিলা মেম্বার। ভোলা ডিবি সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিতিত্তে এসআই মো: বিস্তারিত..

ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে একাদশ সংসদ নির্বাচন

নিউজ ডেক্স : একাদশ জাতীয় সংসদ নির্বাচন চলতি বছরের ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে। ১০০ আসনে থাকছে ইলেক্ট্রনিক ভোটিং মেশিন (ইভিএম)। আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনের নিজ কার্যালয়ে নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ডিসেম্বরের শেষ সপ্তাহে নির্বাচন অনুষ্ঠিত হবে, সে অনুযায়ী নির্বাচনী সব প্রস্তুতি গ্রহণ বিস্তারিত..

আলীকদমে গাজাঁ বহন ও সেবনের অভিযোগে ভ্রাম্যমান আদালতে একজনের কারাদন্ড

হিল্লোল দত্ত, আলীকদম প্রতিনিধি : বান্দরবানের আলীকদমে গাজাঁ বহন ও সেবনের অভিযোগে একজনকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড কারাদণ্ড প্রদান করেছে আলীকদম উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাজিমুল হায়দার। মঙ্গলবার (২৮ আগস্ট) সকাল ৯ ঘটিকার সময় আলীকদম থানার অফিসার ইনচার্জের নির্দেশে এসআই মঈন উদ্দিন ও এ এসআই আব্দুল খালেক সঙ্গীয় ফোর্স সহ ২ বিস্তারিত..

বেনাপোলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা সহ আটক ৩

যশোর প্রতিনিধি: যশোর ডিবি পুলিশের একটি টিম সোমবার দুপুরে বেনাপোল পোর্ট থানা নারায়নপুর এলাকায় পৃথক পৃথক অভিযানে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ সজিব(২১)পিতা মিন্টু মিয়া গ্রাম ভবারবেড় বেনাপোল,রাসেল (২২)পিতা দাদন মিয়া গ্রাম নারায়নপুর বেনাপোল যশোর ও জহির (২৫)পিতা হেকমত আলী গ্রাম সিদ্দিপাশা খুলনা তাদেরকে আটক করেন। যশোর ডিবি পুলিশের ওসি জিয়ারুল ইসলাম জানান,গোপন সংবাদে জানতে বিস্তারিত..

যৌবন ফিরে পেতে রক্তবদল!

প্রেস টিভি : যৌবন ফিরে পেতে ‘রক্তবদল’। যুবকের রক্ত ঢোকান বৃদ্ধের শরীরে, তবেই ফিরে পাবেন যৌবন! শুনতে পৌরাণিক কোনো ‘কালো জাদুর’ কাহিনীর মতো মনে হলেও বাস্তবে এ ঘটনাই ঘটছে। তাও আবার খোদ যুক্তরাষ্ট্রে। অদ্ভুত এই রক্তবদল প্রক্রিয়ার নাম ‘এমব্রোসিয়া’। এই পদ্ধতিতে তরুণ কোনো রক্তদাতা বা বিক্রেতার শরীর থেকে রক্ত নিয়ে বৃদ্ধের শরীরে প্রবেশ করানো হয়। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com