January 27, 2022, 2:52 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬

মাদক নিয়ন্ত্রণে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে – এমপি মিতা

সন্দ্বীপ প্রতিনিধি : সন্দ্বীপের সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা এমপি বলেন- মাদকের আগ্রাসনে দেশের সম্ভাবনাময় যুবসমাজ বিপদগামী হচ্ছে। যা পরিবার, সমাজ ও রাষ্ট্রকে ক্ষতিগ্রস্ত করছে। মাদক বর্তমানে একটি ভয়াবহ সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে। তরুণ সমাজের বিশাল একটি অংশ এ ব্যাধিতে আক্রান্ত। এ ভয়াবহ ব্যাধির কড়াল গ্রাস থেকে আমাদের তরুণদের রক্ষার করতে সামাজিক সচেতনতা ও সামাজিক বিস্তারিত..

আলীকদমে পুলিশি অভিযানে দেশীয় গাদা বন্ধুক উদ্ধার

নিজস্ব প্রতিনিধি : বান্দরবানের আলীকদমে দেশীয় তৈরী একটি গাদা বন্দুক উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের অংছাহ্লা কারবারী পাড়া হতে অভিযান চালিয়ে গাদা বন্ধুকটি উদ্ধার করা হয়। এই ঘটনায় ছাহ্লাচিং মার্মা (৩৫) নামে একজনকে আসামী করে ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯/এ ধারায় মামলা করা হয়েছে বলে জানিয়েছেন, থানা পুলিশের অফিসার বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি :  ঠাকুরগাঁও সদর উপজেলা জগন্নাথপুর ইউনিয়ন দৌলতপুর গ্রামের রেহেনা (২৭) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে পরিবারের দাবি রেহেনার স্বামী সাইফুল তাকে হত্যা করে ঝুলিয়ে রেখেছে। রবিবার বেলা ১২টায় তার স্বামীর বাসা থেকে লাশ উদ্ধার করে পুলিশ। মৃত রেহেনা দৌলতপুর গ্রামের আবুল খায়ারের মেয়ে। গৃহবধূর ভাই শাবু অভিযোগ করে বিস্তারিত..

সরকারের ভাবমূর্তি নষ্ট করতেই চামড়ার দাম কমিয়ে দেয় বিএনপির সিন্ডিকেট চক্র

নিউজ ডেক্স: ধর্মীয় অনুশাসন অনুযায়ী কোরবানির পশুর চামড়া বিক্রির টাকার হকদার গরিব, ফকির-মিসকিন, মাদরাসা। আদিকাল থেকেই এ নিয়ম চলে আসছে। মাদরাসায় দানের সিংহাভাগই আসে এই কোরবানির সময়। গরিবেরাও কিছু অতিরিক্ত টাকা পায় এসময়। কিন্তু এবছর কোরবানি পশুর চামড়ার দাম কম হওয়ায় অনেকে চামড়া বিক্রি না করে মাটিতে পুতে রেখেছেন। আর মাদরাসার ছাত্রদের মধ্যে যারা চামড়া বিস্তারিত..

দিয়াকুল সানোয়ারা আর্দশ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের পূর্ণমিলনী

মোঃ সেলিম উদ্দিন, লোহাগাড়া প্রতিনিধিঃ চন্দনাইশ দোহাজারী পৌরসভার ৯ নং ওয়ার্ড এর দিয়াকুল সানোয়ারা আর্দশ উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন ছাত্রছাত্রীদের ঈদ পূর্ণমিলন ও র‍্যালীর মধ্যদিয়ে এইচ এস সি কৃতি শিক্ষার্থীদের সংবধনা ১৮ ইং অনুষ্ঠিত হয় দিয়াকুল সানোয়ারা উচ্চ বিদ্যালয় ও কলেজের মাঠ প্রাঙ্গনে। ঈদ পূর্ণমিলন ও আনন্দ র‍্যালী উল্লাসের মাধ্যমে দিয়াকুলের প্রধান প্রধান সড়ক বিস্তারিত..

ইসলামপুর খাঁনঘোনা জাপানি সড়ক বিনোদনের নতুন স্পট

সেলিম উদ্দীন, কক্সবাজার: কক্সবাজার সদরের ইসলামপুর খাঁন ঘোনা বেশ ক’টি চিংড়ি ঘেরের কলকলিয়ে পানির শব্দ। চাষীদের মাছ ধরা সব মিলে যেন একাকার শিল্প এলাকার বিনোদনের স্পট খাঁন ঘোনা- জাপানি সড়কের পোকখালী স্কুল পয়েন্ট। সড়কের দক্ষিণ খাঁন ঘোনা পাড়া থেকে সাদা ঘোনা ব্রীজ পর্যন্ত সকাল থেকে ভ্রমণ পিপাসু মানুষের সারক্ষণ আনাগোনা। গুমোট আবহাওয়া জনজীবনে ত্রাহি অবস্থা। বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com