January 24, 2022, 6:30 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

ঠাকুরগাঁওয়ে ল্যাব এইড ডায়াগনষ্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযান

আসিফ জামান, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও শহরের ল্যাব এইড ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত  সোমবার দুপুরে কালিবাড়ীবাজার  এলাকায় অবস্থিত ল্যাব এইড ডায়াগনষ্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  নাইম হোসেন খান।অর্থদন্ডপ্রাপ্ত হামিদুল হক (৪৫) ল্যাব এইড ডায়াগনষ্টিক সেন্টারের পরিচালক। নির্বাহী ম্যাজিস্ট্রেট নাইম হোসেন খান বলেন, সোমবার দুপুরে শহরের কালিবাড়ী এলাকায় অবস্থিত ল্যাবএইড ডায়াগনষ্টিক সেন্টারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় নোংরা পরিবেশে ল্যাবের কার্যক্রম পরিচালনাসহ মেয়াদউত্তীর্ণ বিভিন্ন প্রকার ওষুধ জব্দ করা হয়। পরেল্যাব এইডের  পরিচালক হামিদুল হক দোষ স্বীকার করলে তাকে ৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে ভাতিজিকে কুপিয়ে হত্যা, চাচা আটক

আসিফ জামান,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে ভাতিজি বনবাসী রায়কে (৪৮) কুপিয়ে হত্যার অভিযোগে চাচা নারায়ন চন্দ্র রায়কে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে জগন্নাথপুর ইউনিয়নের সরকারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধু বনবাসী রায় (৪৮) সরকারপাড়া গ্রামের শুকানু চন্দ্র রায়ের স্ত্রী। আটক চাচা নারায়ন চন্দ্র রায় (৫২) একই গ্রামের প্রয়াত দেব নারায়ন রায়ের বিস্তারিত..

ঈদের দিন বঙ্গভবনে সর্বস্তরের মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ মুসলমানদের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বঙ্গভবনে সর্বস্তরের মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। ঈদের দিন (বুধবার) সকাল সাড়ে ১০টা থেকে বেলা ১২টা পর্যন্ত রাজনীতিবিদ, বিচারক, কবি, সাহিত্যিক, লেখক, সাংবাদিক, শিক্ষক, বুদ্ধিজীবী এবং বেসামরিক ও সামরিক কর্মকর্তাসহ সর্বস্তরের জনগণ এবং পেশাজীবীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন তিনি। এর আগে বিস্তারিত..

রাজধানীর প্রিমিয়ার ব্যাংকে দিনে দুপুরে ডাকাতি, ২৩ লাখ টাকা লুট

নিউজ ডেক্স : রাজধানীর বাড্ডা লিংক রোড সংলগ্ন প্রিমিয়ার ব্যাংকে দিনে-দুপুরে ডাকাতির ঘটনা ঘটেছে। এক ডাকাত আগ্নেয়াস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ভোল্ট রুমে ঢুকে ক্যাশ কাউন্টার থেকে প্রায় ২৩ লাখ টাকা লুট করে। এ ঘটনায় বাড্ডা থানায় মৌখিক অভিযোগ করেছে ব্যাংক কর্তৃপক্ষ। জানা গেছে, গতকাল ব্যাংক লেনদেনের সময় এক ব্যক্তি ভেতরে ঢুকে ম্যানেজারকে পিস্তল ঠেকায়। বিস্তারিত..

২১ আগস্ট গ্রেনেড হামলা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আলীকদমে প্রতিবাদসভা অনুষ্ঠিত

হিল্লোল দত্ত, আলীকদম প্রতিনিধি : ২১ শে আগষ্ট বর্বরোচিত গ্রেনেড হামলা ও হামলায় জড়িতদের শাস্তির দাবিতে বান্দরবানের আলীকদম উপজেলায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২১ আগস্ট) বিকাল ৪ ঘটিকার সময় আলীকদমে আওয়ামীলীগের দলীয় কার্য্যালয়ে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যেগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মংব্রাচিং বিস্তারিত..

গ্রেনেড হামলার ১৪বছর, বিভীষিকাময় অধ্যায়

২০০৪ সালের আজকের এইদিনে আওয়ামী লীগের জনসভায় ভয়াবহ গ্রেনেড হামলার ঘটনা ঘটে। তৎকালীন বিএনপি-জামাত শাসকগোষ্ঠী ও রাষ্ট্রযন্ত্রের মদদে ভয়াবহ গ্রেনেড হামলা চালিয়েছিল জঙ্গি-সন্ত্রাসীরা। লক্ষ্য ছিল আওয়ামী লীগ সভানেত্রী, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করে মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী রাজনৈতিক দলটিকে নেতৃত্বশূন্য করা। বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সন্ত্রাসবিরোধী সমাবেশে ওই হামলায় শেখ হাসিনা অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেও বিস্তারিত..

হামলায় জিয়া পরিবার জড়িত ছিল, সন্দেহ নেই : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ১৪ বছর আগে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে সন্ত্রাসবিরোধী কর্মসূচিতে গ্রেনেড হামলা চালিয়ে ২৪ জনকে হত্যার ঘটনায় যে ‘জিয়া পরিবার জড়িত ছিল’, সে বিষয়ে তার কোনো সন্দেহ নেই। ‘হত্যা-ক্যু ও ষড়যন্ত্রের রাজনীতির মধ্য দিয়ে উত্থান’ হওয়া বিএনপি কখনো দেশের কল্যাণ করতে পারে না বলেও দেশবাসীকে সতর্ক করেছেন তিনি। শেখ হাসিনা বলেছেন, ১৯৭৫ সালের বিস্তারিত..

কণ্ঠশিল্পী আসিফ আকবর অর্থ চেয়ে চিঠি দিলেন তারেক রহমানকে

ডেস্ক নিউজ : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি যেহেতু পর্যাপ্ত প্রচারণা চালাতে অক্ষম তাই বিনোদনের উছিলায় কনসার্ট করে দেশের বিভিন্ন অঞ্চলে প্রচারণা চালাতে তারেকের কাছে অর্থ সহায়তার আবেদন জানিয়েছেন বিএনপি সমর্থিত কণ্ঠশিল্পি আসিফ আকবর। বিষয়টি জানাজানির পর বিএনপিতে আসিফকে নিয়ে শুরু হয়েছে ব্যাপক সমালোচনা। লন্ডন সূত্রে জানা গেছে, ঈদের পর দেশের বিভিন্ন বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com