January 24, 2022, 8:26 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান

বাল্যবিবাহ বিরোধী প্রচারণার স্বীকৃতি স্বরুপ প্রধানমন্ত্রীর দুটি পুরস্কার অর্জন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বাল্যবিবাহ বিরোধী প্রচারণার স্বীকৃতি স্বরূপ আজ সোমবার ইউনিসেফের কাছ থেকে দুটি পুরস্কার গ্রহণ করেছেন। পুরস্কার দুটির মধ্যে রয়েছে- অসামান্য অবদান রাখার জন্য দি একোলেড গ্লোবাল ফিল্ম কমপিটিশন ২০১৭ হিউম্যানিটারিয়ান অ্যাওয়ার্ড এবং বাল্যবিবাহ বন্ধ করার স্বীকৃতি স্বরূপ দি একোলেড উইনার অ্যাওয়ার্ড অব এক্সিলেন্স এন্ড চাইল্ড ম্যারেজ। নারী ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের বিস্তারিত..

সরকারী চাকরিতে প্রবেশের বয়স বাড়তে পারে

আগামী নির্বাচন সামনে রেখে সরকারি চাকরিতে প্রবেশের বয়স বাড়তে পারে। এ বিষয়ে আলোচনা চলছে বলে জানিয়েছেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। সোমবার সচিবালয়ে মন্ত্রিসভা বৈঠকের ব্রিফিংয়ে প্রশ্নের জবাবে মন্ত্রিপরিষদ সচিব বলেন, ‘সরকারি চাকরিতে প্রবেশের বয়স বাড়তে পারে।’ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর বিষয়ে মন্ত্রিসভা বৈঠকে কোনো আলোচনা হয়েছে কিনা- জানতে চাইলে শফিউল আলম বলেন, ‘এখনও বিস্তারিত..

লামা পৌরসভায় ৩ হাজার ৮১ পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ

নিজস্ব প্রতিনিধি :  আসন্ন ঈদ-উল আযহা”২০১৮ উপলক্ষে বান্দরবানের লামা পৌরসভায় ৩ হাজার ৮১টি দুঃস্থ, অসহায়  হতদরিদ্র পরিবারকে ভিজিএফ চাউল বিতরণ করা হয়েছে। “শেখ হাসিনা বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে আজ সোমবার সকালে লামা পৌরসভার প্রাঙ্গনে পৌরবাসী ৩ হাজার ৮১ জন দুস্থ, অসহায় ও অতি দরিদ্র পরিবার মাঝে ৬১.৬২ মেট্রিক টন ভিজিএফ চাল বিতরন করা হয়। বিস্তারিত..

জিনিসের দাম স্থিতিশীল থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ

ডেক্স নিউজ : জোর কদমে প্রস্তুতি চলছে কোরবানির পশু কেনা থেকে শুরু করে ঈদের দিনের কসাইয়ের খোঁজ। কারণ ঈদুল ফিতরের থেকে ঈদুল আযহায় সাধারণত ঈদের যোগাড় – যন্ত্র একটু বেশি থাকে মূলত কোরবানির পশুটিকে কেন্দ্র করেই। ইসলাম মতে কোরবানির পশুটিকে সমান তিন ভাগে ভাগ করা হয়। এক ভাগ গরিব দুঃখীদের জন্য, একভাগ আত্মীয় স্বজনদের এবং বিস্তারিত..

শিক্ষার্থীদের ঈদের আগেই মুক্তির ব্যাপারে পদক্ষেপ গ্রহন করতে বলেছিলেন প্রধানমন্ত্রী

ডেক্স নিউজ : সাম্প্রতি নিরাপদ সড়কের আন্দোলনে যেসব শিক্ষার্থী গ্রেফতার হয়েছিলো তাদেরকে ঈদের আগেই মুক্তি চেয়েছিলেন খোদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে অযথা কোথাও কোনও শিক্ষার্থীকে গ্রেফতার না করতেও সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন তিনি। সরকারের নীতি-নির্ধারণী সূত্র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কয়েকজন নেতার সূত্রে জানা গেছে, গত শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও আইন মন্ত্রণালয়ের বিস্তারিত..

ঠাকুরগাঁওয়ে হতদরিদ্রদের মাঝে ভিজিএফের চাল বিতরণ

আসিফ জামান,ঠাকুরগাঁও প্রতিনিধি : পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঠাকুরগাঁওয়ে হতদরিদ্র পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। রবিবার সকালে সদর উপজেলার আক্চা ইউনিয়নে আনুষ্ঠানিকভাবে কার্ডধারী হতদরিদ্র পরিবারের প্রত্যেককে ২০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন আক্চা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন। আকচা ইউনিয়নে ১ হাজার ৫শ ৫৮টি পরিবারের মাঝে ৩১ হাজার ১৬০ মেট্রিক বিস্তারিত..

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে ভারীঅস্ত্র ও সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি

নিউজ ডেক্স : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে হঠাৎ করেই সেনা সংখ্যা বাড়িয়ে যাচ্ছে মিয়ানমার। গত কয়েকদিন ধরেই বান্দরবানের রুমা থেকে শুরু করে টেকনাফ পর্যন্ত সীমান্তের বিভিন্ন স্থানে ভারী অস্ত্রসহ নতুন করে সেনা সংখ্যা বৃদ্ধি করেছে মিয়ানমার। স্থানীয়রা জানান বান্দরবানের থানছি ও আলীকদম সীমান্ত, নাইক্ষ্যংছড়ির চাকঢালা, আশারতলি, তুমব্রু ও ঘুনধুম সীমান্তে সেনা সদস্য ছাড়াও বিজিপির সদস্য সংখ্যাও বিস্তারিত..

একুশে আগস্টের গ্রেনেড হামলার রায় সেপ্টেম্বরে-আইনমন্ত্রী

নিউজ ডেক্স : আগামী সেপ্টেম্বরের মধ্যে ২১ আগস্ট গ্রেনেড হামলায় হত্যা মামলার বিচারিক আদলতের রায় দেওয়া সম্ভব হবে বলেছেন আইনমন্ত্রী আনিসুল হক । রায়টি হলে দেশ আরো একটি দায় থেকে মুক্তি পাবে। আজ রবিবার জাতীয় প্রেস ক্লা‌বের ‘বঙ্গবন্ধুর খুনিদের বি‌দেশ থে‌কে ফি‌রি‌য়ে এনে বিচা‌রের রায় কার্যকর এবং ২১ আগস্ট গ্রে‌নেড হামলার দ্রুত বিচা‌র’ দা‌বি‌তে এক আলোচনা বিস্তারিত..

কাল সেই ভয়াল একুশে আগস্টঃ রায়ের প্রতীক্ষা শেষ হচ্ছে

বিশেষ প্রতিবেদনঃ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে চালানো গ্রেনেড হামলার ১৪ বছর পূর্ণ হচ্ছে মঙ্গলবার। ২০০৪ সালের ২১ আগস্ট রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশে জঙ্গিরা ওই বর্বরোচিত হামলা চালায়। দীর্ঘ প্রতিকূলতা ও নাটকীয়তার পর এ ঘটনায় দায়ের হওয়া মামলার বিচার প্রক্রিয়া এখন শেষ পর্যায়ে। শেষ হচ্ছে প্রতীক্ষা। চলতি বছরের বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com