January 28, 2022, 5:45 pm

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? ১৪নং পুরানগড় ইউপি নির্বাচনে মনেয়াবাদ ৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফরিদ আহমদ জনপ্রিয়তায় এগিয়ে নাইক্ষ্যংছড়িতে ভূমি কমিশনার জর্জ মিত্র চাকমা’র যোগদান ঈদগাঁও উপজেলা কমপ্লেক্সের ভূমি অধিগ্রহণের স্থগিতাদেশ স্থগিত ঈদগাঁও-ফরাজী পাড়া সড়ক হয়ে উঠেছে মৃত্যুফাঁদ! আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত

আলীকদমে ১নং সদর ইউনিয়নে ঈদুল আজহা উপলক্ষে চাউল বিতরণ

হিল্লোল দত্ত,আলীকদম প্রতিনিধি : বান্দরবান জেলার আলীকদম উপজেলায় ১নং সদর ইউনিয়নে ঈদুল আজহা উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরুপ প্রত্যেক গরীব ও দুস্থ পরিবারের মধ্যে ২০ কেজি করে ভিজিএফ এর চাউল বিতরন করা হয়েছে। রবিবার সকাল ১১ ঘটিকায় ১নং সদর ইউনিয়নের চেয়ারম্যান জামাল উদ্দিনের সভাপতিত্বে এ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন আলীকদম উপজেলা বিস্তারিত..

ঢাকায় বিত্তবানরা যেমন থাকবেন, তেমনি বস্তিবাসীরাও থাকবেন : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমরা দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছি। এই উন্নয়নের ছোঁয়া শুধু উচ্চবিত্ত নয়, নিম্নবিত্তরাও পাবেন। বস্তিবাসীরা এখন ঢাকা শহরে যে ভাড়া দিয়ে একটা কামরায় থাকে সে ভাড়া দিয়ে ২০তলা ফ্লাটে থাকবেন। তারা যাতে ভালভাবে বসবাস করতে পারে আমরা সে ব্যবস্থা করবো। তারা দিনে, সপ্তাহে মাসে যেভাবে পারবে সেভাবে ভাড়া পরিশোধ করবেন। রোববার বিস্তারিত..

কক্সবাজার কে আরো একধাপ এগিয়ে নিল : মেরিন ড্রাইভ

মো.ফরিদ উদ্দিন সাংবাদিক,কলাম লেখক: আমাদের এই বাংলাদেশ অপার সৌন্দর্যের লীলাভূমি। দেশে রয়েছে পৃথিবীর একক বৃহত্তম ম্যানগ্রোভ ফরেস্ট, রয়েছে, পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার। বাংলাদেশের দক্ষিণ-পূর্বা লে অবস্থিত একটি পর্যটন শহর কক্সবাজার।এখানে রয়েছে বিশ্বের দীর্ঘতম অবিচ্ছিন্ন প্রাকৃতিক বালুময় সমুদ্র সৈকত। যেখানে ভিড় জমায় হাজারো পর্যটক। এই পর্যটন নগরীর নতুন আকর্ষণ মেরিন ড্রাইভ। যা পৃথিবীর সৌন্দর্য পিপাসু বিস্তারিত..

পাকিস্তানিরা বঙ্গবন্ধুকে হত্যা করতে পারেনি, করেছেন খুনি মোস্তাকরা- ভোলায় বানিজ্যমন্ত্রী

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছেন জিয়াউর রহমান তাদের পৃথিবীর বিভিন্ন দেশে চাকরি দিয়েছিলেন। জিয়ার স্ত্রী খালেদা জিয়া খুনিদের জাতীয় সংসদের সদস্য করেছিলেন। আর স্বাধীনতাবিরোধী নিজামী, মুজাহিদদের গাড়িতে তুলে দিয়েছিলেন জাতীয় পতাকা। রোববার (১৯ আগস্ট) ভোলা সরকারি কলেজের চারটি একাডেমিক ভবন উদ্বোধন শেষে জাতীয় শোক দিবসের সভায় প্রধান অতিথির বিস্তারিত..

শেষ মুহুর্তে জমজমাট ভোলার পশুর হাট

জুবায়ের চৌধুরী পার্থ, ভোলা: আর মাত্র কয়েকদিন পড়েই মুসলিম সম্প্রদায়ের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহা। দিন যত খনিয়ে আসছে ততই ব্যস্ততা বাড়ছে কোরবানির জন্য পশু ক্রয়ের। তাইতো সবাই ভিড় জমাচ্ছে ভোলার পশুর হাটগুলোতে। হাট গুলোতে দেশী গরুর পাশাপাশি কিছু ভারতীয় গরুর দেখা মিলেছে। তবে হাটে বিদেশী গরুর চেয়ে দেশী গরুর চাহিদা একটু বেশী। ভোলা সদরে বিস্তারিত..



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com