January 22, 2022, 1:42 am

শিরোনাম :
মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান নাইক্ষ্যংছড়ি পাহাড় থেকে অস্ত্র-গুলিসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার
Uncategorized
ঈদগাঁওতে অপহৃত দুই চাষি উদ্ধার

ঈদগাঁওতে অপহৃত দুই চাষি উদ্ধার

ঈদগাঁওতে অপহৃত দুই চাষি উদ্ধার

সেলিম উদ্দীন,কক্সবাজার।

কক্সবাজার সদরের ঈদগাঁও থেকে ফের অপহৃত দুই চাষিকে অপহরণের ১২ ঘন্টার পর অক্ষত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।
তারা হলো- ঈদগাঁও ইউনিয়নের ভাদিতলা এলাকার ফয়েজুর রহমানের পুত্র মুজিবুর রহমান ও আবদু সালামের ছেলে আবদু শুক্কুর।
৮ মার্চ দিবাগত রাত আনুমানিক ২ টার দিকে ভাদিতলার পুর্বে একটি পাহাড় থেকে তাদের উদ্ধার করা হয়েছে।
স্থানীয়রা জানিয়েছে, মজিবুর রহমান ও আবদু শুক্কুর পাহাড়ের পাশে ধান চাষের জমির পাশে টং ঘরে অবস্থান নেয়। এ সময় ১০/১২ জনের অপহরণকারী চক্রের সদস্য তাদের অস্ত্রের মুখে তুলে পাহাড়ে দিকে ঢুকে পড়ে। খবর পেয়ে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আসাদুজ্জামানের নির্দেশে এএসআই লিটনুর রহমান জয়, এসএসআই জামাল উদ্দীন সঙ্গীয় একদল ফোর্স দ্রুত পাহাড়ে ঢুকে পড়ে। পুলিশের উপস্থিতি টের পেয়ে গহীন জঙ্গলে তাদের রেখে পালিয়ে যায় অপহরন চক্রের সদস্যরা। পরে অপহৃতদের উদ্ধার করে তদন্ত কেন্দ্রের হেফাজতে নিয়ে আসে।
উল্লেখ্য,গত জুমাবার রাতে একই ইউনিয়নের ভোমরিয়া ঘোনা সাততারা নামক স্থান থেকে অপর দুই শ্রমিক আবু তালেব ও আবু শামা অপহৃত হয়। এখনো তাদের সন্ধান পায়নি পরিবার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
বেশ কিছুদিন বন্ধ থাকার পর আবারও অপহরনকারী চক্রের সদস্যরা একের পর এক অপহরণ করে নিয়ে যাওয়ার ঘটনায় স্থানীয়দের মাঝে অজানা আতংক বিরাজ করছে।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com