January 27, 2022, 11:23 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? আগরতলা ষড়যন্ত্র মামলা ও গণঅভ্যুত্থান ঈদগাঁওতে ২৫ লিটার দেশীয় চোলাই মদসহ আটক-২ জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬
ঠাকুরগাঁওয়ে বিএনপি নেতার অবৈধ ইটভাটা বন্ধ করলেন ইউএনও

ঠাকুরগাঁওয়ে বিএনপি নেতার অবৈধ ইটভাটা বন্ধ করলেন ইউএনও

ঠাকুরগাঁওয়ে বিএনপি নেতার অবৈধ ইটভাটা বন্ধ করলেন ইউএনও

ঠাকুরগাঁও প্রতিনিধি : আইন অমান্য করে অবৈধভাবে ইটভাটা পরিচালনা করায় ঠাকুরগাঁওয়ে বিএনপি নেতা আনোয়ার হোসেন লালের ইটভাটা বন্ধ করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়ও ইটভাটা মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার বিকেলে ঠাকুরগাঁও পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের গোবিন্দনগর এলাকায় অবস্থিত এমএ ব্রিক্স ইটভাটায় অভিযান ভ্রাম্যমান আদালত।

ইটভাটার মালিক আনোয়ার হোসেন লাল সদর থানা বিএনপির সভাপতি।

জানা যায়, দীর্ঘদিন ধরে ইটভাটা প্রস্তুত আইনের ২০১৩ সালের ৮-এর ‘খ’ ধারা লঙ্ঘন করে ঠাকুরগাঁও পৌরসভা এলাকায় অবৈধভাবে এমএ ব্রিক্স ইটভাটা পরিচালনা করে আসছিলেন বিএনপি নেতা আনোয়ার হোসেন লাল। এতে করে এলাকার পরিবেশ দুষণ ও আশপাশের কৃষি জমিগুলো ক্ষতিগ্রস্ত হচ্ছিল। এ কারণে বুধবার বিকেলে এমএ বিক্স ইটভাটায় অভিযান চালায় ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, আইন অমান্য করে অবৈধভাবে ইটভাটা পরিচালনা করায় ভাটাটি স্থায়ীভাবে বন্ধ করা হয় এবং ভাটার মালিকে জরিমানা করা হয়।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com