January 23, 2022, 3:36 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
Uncategorized
ডাকসু নির্বাচনঃ মুহসীন হল সংসদের আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করলেন সেলিম উল্লাহ

ডাকসু নির্বাচনঃ মুহসীন হল সংসদের আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করলেন সেলিম উল্লাহ

ডাকসু নির্বাচনঃ মুহসীন হল সংসদের আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করলেন সেলিম উল্লাহ

মো. শাহ্ নেওয়াজ,ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হাজী মুহম্মদ মুহসীন হল সংসদ নির্বাচনে ‘সদস্য’ প্রার্থী হিসেবে স্বতন্ত্র থেকে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন সেলিম উল্লাহ্।

সোমবার (৪ মার্চ) বেলা ১১টায় নবাব আলী চৌধুরী সিনেট ভবন মিলনায়তনে ডাকসু সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান ভোটার, প্রার্থীসহ সংশ্লিষ্ট সকলের উদ্দেশে ভাষণ দেন। সেখানে পৌনে এক ঘণ্টার মতো অবস্থান শেষে সেলিম উল্লাহ্ নিজ হল ‘হাজী মুহম্মদ মহসীন হল’ এ গিয়ে প্রচারণা শুরু করেন।

তার কাছে এ প্রচারণা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমি আজ হতে নির্বাচনী প্রচারণা শুরু করেছি। আশা করি আসন্ন হল সংসদ নির্বাচনে হলের বড় ভাইয়েরা , ছোট ভাইয়েরা এবং বন্ধুরা আমাকে সদস্য হিসেবে জয়ী করে ছাত্রদের গণতান্ত্রিক অধিকার আদায়ের সুযোগ করে দিবে।’

সেলিম উল্লাহ্ প্রত্যেক শিক্ষার্থীর কাছে গিয়ে তাদের খোজ-খবর নিচ্ছেন এবং শিক্ষার্থীদের সমস্যার কথাগুলো শুনছেন এবং তা সমাধানের আশ্বাস দিচ্ছেন।

উল্লেখ্য, সেলিম উল্লাহ্ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের ছাত্র এবং তিনি হাজী মুহম্মদ মুহসীন হলের আবাসিক শিক্ষার্থী।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com