January 23, 2022, 2:27 am

শিরোনাম :
নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র পেলেন ৩৪ হাজার ৭৩ জন শিক্ষক মুন্সীগঞ্জ‌ে মিরকা‌দিম পৌরবাসীরা কি স্বাস্থ্য সম্মত গরুর মাংস খাচ্ছে? জ্বালানি থেকে বাড়তি টাকা তুলে সড়ক সংস্কার করা হবে নাসিকে ভোটযুদ্ধ আজ ॥ নিরাপত্তার চাদরে ঢাকা গোটা নির্বাচনী এলাকা বাংলাদেশ থেকে দ্বিগুণ ইন্টারনেট ব্যান্ডউইডথ নেবে ভারত হটলাইনে চার মিনিটেই পর্চা-মৌজা ম্যাপের আবেদন শৈলকুপায় সামাজিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবকে পিটিয়ে হত্যা নির্বাচনী সহিংসতায় আহত ব্যক্তির মৃত্যু ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনি সহিংসতায় নিহত ৬ লামার কোয়ান্টাম ফাউন্ডেশনে সাড়ে তিন হাজার কন্ঠে উচ্চারিত ‘ইনশাল্লাহ সব সম্ভব’ শত্রুতার আগুনে পুড়ে পুড়ল ৮ দোকান
ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

ঠাকুরগাঁওয়ে উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

আসিফ জামান ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করেছেন সদর উপজেলার স্বতন্ত্র প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সহ-সভাপতি সুলতান ফেরদৌস নম্র চৌধুরী। বুধবার বেলা সাড়ে ১২ টায় সাংবাদিক সম্মেলন করে তিনি এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রার্থীতা প্রত্যাহারের কারন হিসেবে তিনি একটি লিখিত বক্তব্য পাঠ করে বলেন, আমি জাতীয়তাবাদী রাজনীতিতে বিশ্বাসী। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ আসনে তথা ঠাকুরগাঁও সদর উপজেলায় বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রার্থী ছিলেন। কিন্তু আমরা দেখেছি ঐ নির্বাচনে প্রশাসনের নির্লজ্জভাবে হস্তক্ষেপ ও বর্তমান সরকারি দলের নোংরামী ও মাস্তানির কারনে সাধারন মানুষ সু-চিন্তিত ভোট প্রয়োগ করতে পারে নাই। যার জন্য বি, এন, পি মনে করে এই সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠ হতে পারেনা। বি, এন, পি সিদ্ধান্ত নিয়েছে এই সরকার ও এই নির্বাচন কমিশনের অধীনে কোন নির্বাচনে অংশগ্রহন করবেনা। তিনি আরও বলেন আমি দলকে উপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে মনোনয়ন কিনেছিলাম। আমি একজন প্রার্থী হিসেবে এলাকা ঘুরে দেখলাম মানুষের মাঝে কোন নির্বাচনী আমেজ নেই। প্রত্যেকের মুখে একটাই কথা এই সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন হওয়া কঠিন। তিনি বলেন মর্মে আমি বিশ্বাস করি এই প্রশাসন, নির্বাচন কমিশন ও সরকারের অধীনে নিরেপক্ষ নির্বাচন সম্ভব না। বিধায় আমি প্রার্থীতা প্রত্যার করলাম।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র যুগ্ম সাধারন সম্পাদক হাসান মোহাম্মদ মামুন, অর্থ বিষয়ক সম্পাক শরিফুল ইসলাম শরীফ সহ বিএনপি’র অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন




গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রণালয়ের অধীনে বিধি মোতাবেক আবেদিত
Design & Developed BY ThemesBazar.Com